প্রসঙ্গঃ চলমান প্রতিযোগিতা // টার্গেট ডিসেম্বরে সিজন ২ [২০ স্টিম পাওয়ার আপ ]১০% ভালোবাসা @shy-fox


01-03-2022

১৬ ই ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ ২০ স্টিম পাওয়ার আপ



আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আশা করি, আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। বরাবরের মতো প্রতি সপ্তাহে আজকে একটা পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশাকরি পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক খুশি হবেন। সেইসাথে আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

IMG_20220301_184920.jpg



আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে আজকে আমার ২০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-১ আমরা অনেক লক্ষ্য স্থির করেছিলাম, তা পূরণ করতে পেরেছি। আবার, টার্গেট ডিসেম্বর সিজন-২ আনা হয়েছে আমাদের মাঝে। এবার আমার টার্গেট ডিসেম্বরে আসতে আসতে করে ২০০০ স্টিম পাওয়ার আপ করে কমিউনিটির পাশে থাকা অথবা হিরোইজন এর সাথে থাকা। আশা করি আমি আমার টার্গেট পূরণ করতে পারব। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। পাওয়ার আপ শক্তির বিকল্প অভাব নেই। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট শক্তি বৃদ্ধি করা। আমি এ ৭ দিনে ২০ স্টিম পেয়েছি। সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই প্রতি সপ্তাহে বা প্রতি মাসে পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ। এভাবেই যেন প্রতি মাসে পাওয়ার আপ করতে পারি তার জন্য আমাকে উৎসাহিত করবেন।

এখন আমি দেখাবো পাওয়ার আপ করার ধাপ গুলোঃ

IMG_20220301_183554.jpg

আমার ওয়ালেট থেকেঃ পাওয়ার আপ করার আগে আমার মোট ওয়ালেটে- ২০স্টিম ছিল।

IMG_20220301_183606.jpg

এখন আমি ২০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম।


IMG_20220301_183621.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে মোট স্টিম দাঁড়ালো-১৫১৯.৩৫৫।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মাঝে কোন রকম ভাবে ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221

শুভ-সন্ধ্যা

Logo.png



Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে অনেক তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ করার জন্য ছোট কিংবা বড় এ্যামাউন্ট বিষয় নয়। প্রতি সপ্তাহে একটি পোস্ট করলেই ভালো হয়। শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা গঠনমূলক কমেন্ট করে পাশে থাকার জন্য।

 3 years ago 

ভাই আপনার পাওয়ার আপের খুবই আনন্দিত হলাম। এভাবে করে অল্প অল্প কিছু স্টিম পাওয়ার অফ করে আমরা নিজেদের সক্ষমতা বাড়িয়ে তুলতে পারি। আপনার পাওয়ার আপের পদ্ধতিটি খুবই সুন্দরভাবে আজকে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। দোয়া এবং শুভকামনা রইল আপনার জন্য এভাবেই আপনি আপনার টার্গেট পূরণের সফল হউন।

জি ভাইয়া এভাবেই টার্গেট পূরণ হয়ে যাবে ইনশাল্লাহ। ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য।

 3 years ago 

এভাবেই ধীরে ধীরে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে আপনি ঠিকই একসময় আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন। আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার সবচেয়ে ভালো সুযোগ। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেট ডিসেম্বরের আগেই পূরণ করতে পারেন।

জি আপু ধীরে ধীরে টার্গেট এর দিকে ধাবিত হতে হবে। ধন্যবাদ আপু সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 3 years ago 
পাওয়ার আপ পোস্ট আমার অনেক ভালো লাগে। কারণ আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। আসলে পাওয়ার ছাড়া কোথাও দাম পাওয়া যায় না। তেমনি স্টিমিট প্লাটফর্মে যার যত এসপি তার পাওয়ার তত বেশি। এমনকি তার কদরও বেশি থাকে। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যি ভালো লাগলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @hayat221
পাওয়ার বৃদ্ধিঃ =1.33422%

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি বহুদুর এগিয়ে গেছেন পাওয়ার আপ এর মাধ্যমে। পাওয়ার দেখলেই খুব ভাল লাগে। আমরা সকলেই সঠিক পথে চলছি মনে হয়ে। কম বেশী যাই হোক প্রতিনিয়ত পাওয়ার আপ করলে এক সময় নিজের শক্তিতে বলিয়ান হওয়া সম্ভব হবে বলে আমি মনে করি। ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

জ্বি ভাই আপনি ঠিক কথাই বলেছেন আমরা সবাই সঠিক পথেই চলতেছি পাওয়ার আপ করে। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আপনি যেন আপনার লক্ষ্য গুলো পূরণ করতে পারেন। দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল

জি ভাই আপনারা পাশে থাকলে অবশ্যই পূরণ করা যাবে। অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা দেখে অনেক আনন্দিত হলাম । পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি। আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর করে আপনার এই পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

জি ভাইয়া আমিও অনেক খুশি হলাম আপনার কমেন্ট করে। ধন্যবাদ সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। আমারও পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনার পাওয়ার আপ এর ফটো দেখে খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। তাহলে দেখবেন দ্রুত আপনার লক্ষ্যে আপনি পৌঁছে যাবেন। পাওয়ার আপ মানেইতো শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু সুন্দর একটা গঠনমূলক কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32