[প্রসঙ্গঃ নাটক রিভিউ "ব্যাচেলর পয়েন্ট সিজন-৪ এর পর্ব:১ // ১০% ভালোবাসা @shy-fox]


সবাইকে-অভিনন্দন

আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

ভালোবাসা নিবেন,


আজ- ৩০ই, ফাল্গুন / ১৪২৮ , বঙ্গাব্দ / বসন্তকাল / মঙ্গলবার /


আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমি আজকে শেয়ার করতে চলেছি, নাটক রিভিউ "ব্যাচেলর পয়েন্ট" সিজন-৪ এর পর্ব:১। চলুন তাহলে রিভিউ পড়ে নেয়া যাক।



সামাজিক যোগাযোগের ব্যস্ততা বিনোদন অনেকেই নিতে পারে না। কিন্তু অনেক কিছু মিস হয়ে যাচ্ছে বর্তমান প্রেক্ষাপটের বিনোদন। তাই, আজ থেকে আমি এমন একটা নাটক রিভিউ করব যা সবার অনেক পছন্দের। বিশেষ করে যুবকদের অর্থাৎ আমাদের। বেচেলার পয়েন্ট নাটক। এটা আমাদের কারোরই অজানা নয়। যাই হোক এটা হচ্ছে সিজন ও পর্ব ধারী নাটক। ইতিপূর্বে সিজন-১,২ ও ৩ চলে গেছে। আবার নতুন সিজন-৪ চলে আসছে। এর আগে সিজন ও পর্ব গুলো রিভিউ করা হয়নি। কিন্তু আমরা অনেকেই দেখেছি। তাই আজকে থেকে সিজন-৪ এর সব পর্ব রিভিউ করব। ইতিমধ্যে-পর্ব ১ ২ ও ৩ হয়ে গেছে। আজকে আমি পর্ব ১ রিভিউ করব। এই পর্বগুলো প্রতিদিন আসেনা। সপ্তাহে সাত দিনের মধ্যে তিন দিন আসে।

বাংলাদেশ নাটক বিখ্যাত। সব নাটক অনেক ভালো লাগে। তার মধ্যে থেকে বাংলাদেশের জনপ্রিয় সেরা নাটক বেচেলার পয়েন্ট। আজ থেকে তিন বছর আগে শুরু হয়েছিল বেচেলার পয়েন্ট। বেচেলার পয়েন্ট এর পর। চলে আসল সিজন-১ এমনকি পর্ব হয়ে। এভাবে চলতে থাকলো। সবাই দেখতে লাগল অনেক আনন্দের সাথে। হঠাৎ করো না আসার পর মাঝখানে বন্ধ ছিল। আবারো চলে আসলো সিজন-২ এভাবে চলতে চলতে সিজন-৩ চলে আসলো এমনকি সেটাও শেষ হলো। কিছুদিন হচ্ছে সিজন-৪ আসার। আমার অনেক পছন্দের ও জনপ্রিয় নাটক। আশাকরি শুধু আমার না সবার। যাইহোক একটু আলোচনা কর নেই কে কে আছে অভিনয়।


আসুন জেনে নেই কে কে ছিল অভিনয়ে। সবার মধ্যে সেরা কয়েকজন। ১. জিয়াউল হক পলাশ (কাবিলা),
২. মোহাম্মদ রাসেল হক (পাশা),৩. মিশু সাব্বির (শুভ),৪. চাষী আলম (হাবু ভাই)। এরা হচ্ছে জনপ্রিয় সেরা অভিনেতা আমার কাছে, আরো অনেকেই আছে।


তার মধ্যে থেকে কাবিলার কথা না বললেই নয়। যেখানেই নাটক সেখানেই কাবিলা। কাবিলার কথা বলার ভাবভঙ্গি ও স্টাইল অন্যরকম। সে ছেলে ও মেয়ে উভয়ের ক্রাশ।



নাটকটির পরিচালকঃ কাজল আরেফিন অমি।


নাটকটি রিভিউ-পর্ব: ১

IMG_20220316_002608.jpg

এবারের সিজন-৪ পর্ব:১ এ নাটকের শুরু হতেই কামিলা কে জেলে বন্দী থাকা অবস্থায় দেখা যায়। কাবিলার জেলে যাওয়ার কারণ হচ্ছে, সে কলেজে গ্যাঞ্জাম মারপিট করেছিল। এজন্যেই সে জেলে।

IMG_20220316_002553.jpg

তারপর শুভ, কাবিলা কে জেলে গিয়ে দেখার জন্য অর্থাৎ শুভ তার বাবার কাছ থেকে নানা ধরনের বাহানা শুনিয়ে অর্থাৎ শরীর খারাপের কথা বলে টাকা চায়। তাকে ভালো-মন্দ খাওয়ানোর জন্য। শুভ বলে তার বাবাকে আমি যখন অসুস্থ হয়ে পড়ি কাবিলা আমাকে নানান ভাবে সাহায্য করে। যেমন খাওয়া-দাওয়া থেকে শুরু করে। এসব বলতে বলতেই তার বাবা তাকে টাকা দিতে চাই ২০০ টাকা। শুভ রাগে ক্ষেপে গিয়ে তার বাবাকে বলে টাকা না দিতে। তারপর তার বাবা ১০০০ টাকা দিতে রাজি হয়।

IMG_20220316_002623.jpg

পরেরদিন শুভ পাশা ভাই কাবিলা কে দেখতে চলে যায় জেলখানায়। কাবিলা কে দেখে মিশু সাব্বির একটু হতাশ হয়ে পড়ে যায় এবং কান্নাকাটি ছেড়ে দিয়ে বলে দোস্ত কেমন আছিস। উত্তরে কাবিলা বলে ভালো আছি। কাবিলা শুধু একটা কথাই বলে যেন তার মা কিছু না জানে এসব বিষয়ে। তারপর পাশা ভাই বলে তার ভাই-ব্রাদারদের সাথে পরিচয় হবার। সেখানে এসব কিছু বলে তারা সবাই চলে যায়।

IMG_20220316_002623.jpg

তারপর তারা সবাই মিলে পরের দিন সকালে চলে যায় যে ছেলেটা কে কাবিলা মেরেছিল তার বাবার কাছে। তার বাবার সাথে কিছুক্ষণ একাই শুভ কথা বলছিল, আর বলছিল কেচটা উঠিয়ে নিতে। কিন্তু তার বাবা রাজি হয় না। রাজি না হওয়াতে পাশা ভাই বলে দেয় তার রাগ রাগ মুহূর্তের সেই ডায়লগটি এ এ এ এ....। তখনই ওই ভদ্রলোকটি ও ক্ষেপে যায়, আর পাশা ভাই কে বলে তাকে ভয় দেখাচ্ছে নাকি। তখনই পাশা ভাই বলে আমি কাউকে ভয় দেখাই না, আমার আওয়াজটাই একটা ভয়।

IMG_20220316_002704.jpg

তারপর কাবিলা একটা ছেলের সাথে জেলের মধ্যে পরিচিত হয়ে তার সাথে কিছুক্ষণ গল্প করে। আর তাকে জিজ্ঞেস করে এখানে আসার কারন কি। সে বলে মার্ডার এর কথা। তারপর তার ওপর কাবিলা উল্টা ফাপর দিয়ে বসে থাকল।

IMG_20220316_002718.jpg

প্রত্যেকটা ছবি নাটক থেকে স্ক্রীনশট নেওয়া

তারপর থাকলে কি আবার দেখার জন্য জেল চলে যায় শুভ ও পাসা ভাই। কাবিলা তাদেরকে বলে তাকে জেল থেকে বের করানোর কথা। শুভ কাবিলা কে বলে তারা অনেক চেষ্টা করতেছে জেল থেকে বের করার জন্য। সর্বশেষে কাবিলা খাওয়া-দাওয়ার কথা ও রোকেয়ার কথা জিজ্ঞেস করে।


প্রথম পর্ব এখানেই শেষ করে দেয়। জানিনা, কাবিলা কে কবে জেলের বাইরে বা কোন পর্বে দেখা যাবে। আমরাও আছি দেখি কবে হয়।


আমার অনুভূতি

আমার অনুভূতি নিয়ে যদি আমি কিছু বলি তাহলে প্রথমে বলবো আমি অনেক খুশি এরকম নাটক দেখে। সেখানে আরেকটা বিষয় আমার কাছে অনেক ভালো লাগে, একেক জন একেক গ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে। শুনতে অনেক ভালো লাগে। আশা করি প্রত্যেকটা পর্ব শেয়ার করে নিব তার সাথে আনন্দ।


ধন্যবাদ সবাইকে আমার পছন্দের নাটক রিভিউ টা পড়ার জন্য। আজকে এখানেই শেষ করলাম।


আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মধ্যে কোনো রকম ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। আবারো ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221


Logo.png



Sort:  
 3 years ago 

ব্যাচেলার পয়েন্ট নাটক প্রথম থেকেই দেখছি। এই নাটকটিতে সবগুলো চরিত্র আমার কাছে খুবই ভালো লাগে ।তারা খুবই সুন্দর ভাবে অনেক ফানি অ্যাকটিং করে। কাজল আরেফিন অমির কথা অবশ্যই বলতে হয় ।তার মত নির্মাতা খুবই কম আছে। আপনার নাটক রিভিউ পড়ে খুবই ভালো লাগলো।

 3 years ago 

বেচেলার পয়েন্ট আমাদের দেশের অনেক জনপ্রিয় একটি নাটক। আমিও এই নাটকটি দেখি। আপনার থেকে এই নাটকের রিভিউ দেখে খুবই ভাল লাগল। আমার মনে হয় এই নাটকটির সবার খুবই প্রিয়। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমাদের মাঝে এরকম একটি নাটকের রিভিউ দেয়ার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

বেচেলার পয়েন্টে পাশা ভাই এর সবচেয়ে মজাদার ডায়লগ এএএএএ... 🤣 বাংলাদেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ড্রামা সিরিয়াল আমার মনে হয় বেচেলার পয়েন্ট। ব্যক্তিগতভাবে আমিও এই সিরিজ গুলো দেখতে অনেক পছন্দ করি রিভিউটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এএএএএএএ,পাশা কাউরে থ্রেট দেয়না পাশার আওয়াজটাই একটা থ্রেট🤣।
আনছোস আনছোস, আমারে কইতে পারতি।আমি কি ভাগ চাইতাম?🤣
আই কাবিলা আর আম্মা নোয়াখালীর চেয়ারম্যান।

আর কি বলবো😂,এখন শুধু অপেক্ষা করছি রোকেয়াকে দেখার।যদি রোকেয়ার চরিত্রে পারসা ইভানা থাকে তাহলে জমবেনা তেমন☹️।

যাইহোক ভালো ছিল আপনার উপস্থাপনা😇

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64