[প্রসঙ্গঃ চলমান প্রতিযোগিতা// টার্গেট ডিসেম্বর সিজন 2:-৩০ স্টিম পাওয়ার আপ // ১০% ভালোবাসা @shy-fox]


27-01-2022

১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ ৩০ স্টিম পাওয়ার আপ



আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আশা করি, আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। বরাবরের মতো প্রতি সপ্তাহে আজকে একটা পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশাকরি পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক খুশি হবেন। সেইসাথে আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

IMG_20220120_143556.jpg



আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে আজকে আমার ৩০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-১ আমরা অনেক লক্ষ্য স্থির করেছিলাম, তা পূরণ করতে পেরেছি। আবার, টার্গেট ডিসেম্বর সিজন-২ আনা হয়েছে আমাদের মাঝে। এবার আমার টার্গেট ডিসেম্বরে আসতে আসতে করে ২০০০ স্টিম পাওয়ার আপ করে কমিউনিটির পাশে থাকা অথবা হিরোইজন এর সাথে থাকা। আশা করি আমি আমার টার্গেট পূরণ করতে পারব। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। পাওয়ার আপ শক্তির বিকল্প অভাব নেই। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট শক্তি বৃদ্ধি করা। আমি এ ৭ দিনে ৫০ স্টিম পেয়েছি। সেখান থেকে ৩০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই প্রতি সপ্তাহে বা প্রতি মাসে পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ। এভাবেই যেন প্রতি মাসে পাওয়ার আপ করতে পারি তার জন্য আমাকে উৎসাহিত করবেন।

এখন আমি দেখাবো পাওয়ার আপ করার ধাপ গুলোঃ

IMG_20220127_120949.jpg

আমার ওয়ালেট থেকেঃ পাওয়ার আপ করার আগে আমার মোট ওয়ালেটে-১৩৬৪.১৮৭ স্টিম ছিল।

IMG_20220127_121009.jpg

এখন আমি ৩০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম।


IMG_20220127_121024.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে মোট স্টিম দাঁড়ালো-১৩৯৪.১৮৭।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মাঝে কোন রকম ভাবে ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221

শুভ-দুপুর

Logo.png



Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই খুব ভালো লাগে ☺️
আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন, সত্যিই প্রশংসনীয় ব্যাপার।
খুব ভালো এভাবেই এগিয়ে যান ✨

 2 years ago 

সবাই প্রতিনিয়ত অনেক বেশি পাওয়ার আপ করছে দেখতে পেলাম। এটা আমাদের জন্য অনেক ভালো একটা উদ্যোগ। আমার মনে হয় সবাই এই টার্গেট ডিসেম্বর সিজন টু ভালোভাবে সফল করবে। আপনার পাওয়ার আপ দেখে ও খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার এটা ভেবে ভালো লাগল যে পর পর আমি চারটি পোস্ট পেয়েছি যেটা কিনা ছিল পাওয়ার আপ-এর। এইভাবে আমরা নিজেদের শক্তিকে বৃদ্ধি করতে পারলে সামনে ভালো কিছু পাব বলে আশা করা যায়।

 2 years ago 
আপনি পাওয়ার আপের মাধ্যমে হিরোইসম এর পাশে থাকার প্রতিজ্ঞা গ্রহন করেছেন দেখে ভালো লাগলো। আশা করি, আপনি ভালো ভাবেই থাকতে পারবেন। আপনার এই উদ্যোগকে আমি স্যালুট জানাই।
 2 years ago 

পাওয়ার আপ মানেইতো শক্তি বৃদ্ধি। আপনি আপনার নিজের শক্তিকে বৃদ্ধি করছেন আমিও আপনার মত চলমান। দেখা যাক কি হয় ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

আজকে এত বেশি পাওয়ার আফ পোস্ট দেখছি যে দেখে খুব ভালো লাগছে।।
পাওয়ার বৃদ্ধি করুন আর নিজের অবস্থানকে শক্ত করুন।।
শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

একাউন্টঃ @hayat221
পাওয়ার বৃদ্ধিঃ = 2.19941%

You have been upvoted by @rex-sumon, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42