প্রসঙ্গঃ ১০০ স্টিম পাওয়ার আপ ll ১০% পে-আউট @shy-fox

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে



সবাই কেমন আছেন?

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমার আজকের পোস্ট ১০০ স্টিম পাওয়ার আপ।আশা করি সবার পাওয়ার আপ করা দরকার।


প্রসঙ্গঃ ১০০ স্টিম পাওয়ার আপ। পাওয়ার আপ করার উদ্যোগে সবাইকে অনুপ্রেরণার শুভেচ্ছা জানাই।

IMG_20211023_210041.jpg


আমি প্রথমে ধন্যবাদ জানাতে চাই, সুমন ভাইকে। তিনি সুন্দর একটি উদ্যোগ আমাদের সাথে শেয়ার করেছেন। আর আমাদেরকে বুঝিয়েছেন,পাওয়ার আপ করার গুরুত্বটা। আবারো সুমন ভাইয়াকে জানাই, আমার অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক শুভেচ্ছা।


আমার পাওয়ার আপ করার পর্যায়:

IMG_20211023_180718.jpg

প্রথমে আমি আমার ওয়ালেট এ ঢুকলাম।


IMG_20211023_180746.jpg


IMG_20211023_180902.jpg


IMG_20211023_180922.jpg


IMG_20211023_180946.jpg


IMG_20211023_180647.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেট।


আমার পাওয়ার আপ সম্পর্কে কিছু কথা:

পাওয়ার আপ এই প্ল্যাটফর্মের একটি গুরুত্বপূর্ণ ধাপ। এখানে যে যত পাওয়ার আপ করবে সে তার অ্যাকাউন্টে শক্তি সঞ্চয় করে, একটা বড় গতিতে উপনীত হবে। পাওয়ার আপ করে আপনি যদি চিন্তা করেন যে আমি ভুল করলাম, আসলে আপনি ভুল করেন নাই অনেক লাভ করেছেন। এই প্ল্যাটফর্মের একটি কথা পাওয়ার আপ। পাওয়ার অফ করে কে কখনো বোকা হয়নি, আর ভবিষ্যতেও কে বোকামি করবেও না। পাওয়ার আপ করা মানেই আপনার একাউন্টের শক্তি বিদ্যুৎ গতিতে উপনীত হওয়া। আশা করি আপনারা সবাই, প্রতি সপ্তাহে সপ্তাহে পাওয়ার আপ করে যাবেন।

আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে আমার এই কথাগুলো। আপনি যদি কিছু বুঝে থাকেন অবশ্যই পাওয়ার আপ করে যাবেন এখন থেকে। সবাইকে পাওয়ার আপ করার কথা বলে আজকে এখানেই শেষ করলাম। শুভরাত্রি।

শুভেচ্ছান্তে-
@hayat221



Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য আপনাকে ধন্যবাদ। অনেক বড় একটি অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেছেন।

#welovepowerups

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আসলেই পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি।

 3 years ago 

বাহ, বেশ সুন্দর একটা কাজ করেছেন ভাই। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমার মতে যারা স্টিমিট ব্লগে কাজ করে তাদের প্রত্যেকেরই প্রতি সপ্তাহে আপনার মত এভাবে পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। যাতে করে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। ধন্যবাদ ভাই পাওয়ার বৃদ্ধি করার পোষ্টটি কারার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63493.34
ETH 2578.53
USDT 1.00
SBD 2.79