[প্রসঙ্গঃ‌ চলমান প্রতিযোগিতা // ৪০স্টিম পাওয়ার আপ // ১০% পে-আউট @shy-fox]


20-12-2021

৪ই পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ ৪০ স্টিম পাওয়ার আপ



আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আশা করি, আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। বরাবরের মতো প্রতি সপ্তাহে আজকে একটা পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশাকরি পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক খুশি হবেন। সেইসাথে আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

IMG_20211220_185640.jpg



আমি চলমান প্রতিযোগিতা সামনে রেখে আজকে আমার ৪০ স্টিম পাওয়ার আপ। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। পাওয়ার আপ শক্তির বিকল্প অভাব নেই। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট শক্তি বৃদ্ধি করা। আমি এ ৭ দিনে ৫০ স্টিম পেয়েছি। সেখান থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই প্রতি সপ্তাহে বা প্রতি মাসে পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ। এভাবেই যেন প্রতি মাসে পাওয়ার আপ করতে পারি তার জন্য আমাকে উৎসাহিত করবেন।

এখন আমি দেখাবো পাওয়ার আপ করার ধাপ গুলোঃ

IMG_20211219_183647.jpg

আমার ওয়ালেট থেকেঃ পাওয়ার আপ করার আগে আমার মোট ওয়ালেটে- ১১৩০.৩২২ স্টিম ছিল।

IMG_20211219_183708.jpg

এখন আমি ৪০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম।


IMG_20211219_183728.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে মোট স্টিম দাঁড়ালো-১১৭০.৩২২।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মাঝে কোন রকম ভাবে ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221

শুভরাত্রি

Logo.png



Sort:  
 3 years ago 

ভাল কাজ আমার বন্ধু, আপনি খুব নিখুঁত পাওয়ার আপ স্টিম করেছেন এবং এটি আপনার অ্যাকাউন্ট ভাল করার একটি উপায়

নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিতে বৃদ্ধি করা এবং এই প্লাটফর্মে আমরা যদি একজন স্থায়ী ব্লগার হতে চাই অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়তই করা উচিত । আপনার এই পোস্ট টি পড়ার মাধ্যমে আমার অনেক ভালো লাগছে কারন আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকে পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে । অনেক সুন্দর একটি পোস্ট ছিলো ভাই আপনার জন্য শুভকামনা রইল।

জি ভাইয়া এই প্লাটফর্মে পাওয়ার আপ গুরুত্ব অপরিসীম। আমরা তা সবাই জানি। সব মিলিয়ে অনেক সুন্দর একটা গঠনমূলক কমেন্ট করছেন আপনি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম আপনি পাওয়া আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

জি ভাইয়া আপনারা প্রতিনিয়ত পাশে থাকলেই এভাবেই সামনে এগিয়ে যাওয়া যাবে পাওয়ার আপ করে। আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

বাহ! আপনিতো ধাপে ধাপে আপনার সক্ষমতা বৃদ্ধিতে অনেকটা এগিয়ে গেলেন। এভাবে চালিয়ে যান আশাকরি একটা সময় গিয়ে ভালো একটি পর্যায়ে পৌঁছে যাবেন। যা আপনাকে স্টিমিট প্লাটফর্মে এমন একটি পর্যায়ে নিয়ে যাবে কল্পনারও বাইরে।

জি ভাইয়া আপনারা পাশে আছেন বলেই যাওয়া যাচ্ছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা উৎসূচনামূলক কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি দারুণ একটি উদ্যোগ নিয়েছেন।
পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে বেশি ভালো। আমাদের সবার জন্য পাওয়ার আপ করা অনেক জরুরি।

আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপু। সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 
আপনি দারুন উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি আর আসলেই আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্য করার জন্য। আসলেই আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 3 years ago 

অনেকগুলো স্টিম আপনি পাওয়ার আপ করেছেন। এর মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতেছেন যেটা প্রশংসনীয় কাজ। আপনার জন্য শুভকামনা রইল ভাই ❤️💜

 3 years ago 

এই ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপগুলো একদিন আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি প্রতিনিয়ত নিজের অবস্থান শক্ত করে চলেছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্টে শক্তিশালী করেছেন এবং আপনার সক্ষমতাকে কে আমাদের কাছে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে আপনার অবস্থান শক্ত করে চলেছেন। টার্গেট ডিসেম্বরের মধ্যে সুন্দর উদ্যোগ অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33