[প্রসঙ্গঃ চলমান প্রতিযোগিতা // টার্গেট ডিসেম্বর সিজন-২"১৫ স্টিম পাওয়ার আপ"১০% ভালোবাসা @shy-fox]


04-04-2022

২০ই, চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ ১৫ স্টিম পাওয়ার আপ



আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আশা করি, আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। বরাবরের মতো প্রতি সপ্তাহে আজকে একটা পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশাকরি পাওয়ার আপ পোস্ট দেখে সবাই অনেক খুশি হবেন। সেইসাথে আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

IMG_20220324_142756.jpg



আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে আজকে আমার ১৫ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-১ আমরা অনেক লক্ষ্য স্থির করেছিলাম, তা পূরণ করতে পেরেছি। আবার, টার্গেট ডিসেম্বর সিজন-২ আনা হয়েছে আমাদের মাঝে। এবার আমার টার্গেট ডিসেম্বরে আসতে আসতে করে ২০০০ স্টিম পাওয়ার আপ করে কমিউনিটির পাশে থাকা অথবা হিরোইজন এর সাথে থাকা। আশা করি আমি আমার টার্গেট পূরণ করতে পারব। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। পাওয়ার আপ শক্তির বিকল্প অভাব নেই। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট শক্তি বৃদ্ধি করা। আমি এ ৭ দিনে ১৭ স্টিম পেয়েছি। সেখান থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই প্রতি সপ্তাহে বা প্রতি মাসে পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ। এভাবেই যেন প্রতি মাসে পাওয়ার আপ করতে পারি তার জন্য আমাকে উৎসাহিত করবেন।

এখন আমি দেখাবো পাওয়ার আপ করার ধাপ গুলোঃ

IMG_20220404_220909.jpg

আমার ওয়ালেট থেকেঃ পাওয়ার আপ করার আগে আমার মোট ওয়ালেটে-১৫৮৪.৩১৭ স্টিম ছিল।

IMG_20220404_220923.jpg

এখন আমি ১৫ স্টিম পাওয়ার আপ করে ফেললাম।


IMG_20220404_220937.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে মোট স্টিম দাঁড়ালো-১৫৯৯.৩১৭।



আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মাঝে কোন রকম ভাবে ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221

শুভ-রাত্রি

Logo.png



Sort:  
 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
একটু একটু করে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনি। ভীষণ ভালো চিন্তা ভাবনা।
এগিয়ে যান দোয়া রইল 🥀

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া উৎসাহিত মূলক সুন্দর একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার প্রতিও।

 2 years ago 

অবশ্যই ভাই পাশেই রয়েছি।
বেশি বেশি পাওয়ার আপ করতে থাকুন 🥀

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে বেশ ভালো লাগে।পাওয়ার মানেই শক্তি।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সাবলীল কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। আসলে একবারেই তো আর লক্ষ্যে পৌঁছাতে পারবো না লক্ষ্যে পৌঁছাতে গেলে ধীরে ধীরে এগোতে হবে।

 2 years ago 

পাওয়ার আপ আমার অনেক পছন্দ। আমি নিজেও নিয়মিত চেষ্টা করি পাওয়ার আপ করতে। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর ও সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

অভিনন্দন @hayat221আপনার ইগনিশনের জন্য এবং আপনাকে STEEM বিনিয়োগকারী হিসেবে দেখার জন্য অভিনন্দন। STEEM পাওয়ার পাওয়ার আরেকটি উপায় হল দৈনিক 10টি ভোট দেওয়া, এটি স্টিম পাওয়ার আকারে লাভ তৈরি করে এবং এটি ক্লাব5050-এর জন্য বিবেচনা করা আবশ্যক, আমি আপনাকে অভিনন্দন জানাই কারণ আপনি অনেক মন্তব্য করেছেন।
মন্তব্য করা এবং অন্যদের জন্য ভোট দেওয়া Steemit এর আত্মা। সুখী এবং দীর্ঘ জীবন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর দিক নির্দেশনা পোষণ করেছেন। খুব ভালো লাগলো। অবশ্যই আপনার পদক্ষেপ গ্রহণ করব।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই ক্ষুদ্র পরিমাণে পাওয়ার বৃদ্ধি করতে করতে একদিন আপনি অনেক বেশি পাওয়ারের মালিক হবেন। এভাবেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া আশা করি আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর ও সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। আমাকে উৎসাহিত করার জন্য অনেক সুন্দর একটা কমেন্ট করেছেন ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। দোয়া করি আপনি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য

জি আপু সর্বদাই দোয়া করার পাশাপাশি পাশে থাকবেন আশা করি। পাশে থাকলে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলেছেন। দোয়া করি আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা গঠনমূলক কমেন্ট করে পাশে থাকার জন্য। এখানে টিকে থাকতে গেলে পাওয়ার আপ একান্তই প্রয়োজন।

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে ।এই প্রত্যাশা নিয়েই আমাদের আগামীর পথচলা। আপনার পাওয়ার আপার লক্ষ্য অবশ্য পূরণ হবে আপনার জন্য শুভকামনা।

জি আপু আপনারা পাশে থাকলে আশা করি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ সুন্দর ও সাবলীল একটা কমেন্ট করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা তবে আমাদের পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা রয়েছে সেখানে আমার মনে হয় ন্যূনতম 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হয়। পাওয়ার বৃদ্ধির পোস্ট হিসেবে ঠিক আছে তবে এটি প্রতিযোগিতার পোস্ট হিসেবে মনে হয়না ঠিক আছে।

জি ভাই ঠিক বলেছেন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা হচ্ছে না এটা জানি। তবে সেটার ধারাবাহিকতায় আমরা পোস্ট করে যাচ্ছি। তাতে সবাই উৎসাহিত হবে নিজের যতোটুকু আছে ততটুকুই পাওয়ার বৃদ্ধিতে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74