আমার বাংলা ব্লগে (আমার পরিচয়)

আসসালামু আলাইকুম,

আমি বাংলাদেশ থেকে @hasiburman1

আশা করি আপনারা ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমার প্রথম পোষ্ট আমার পরিচয় নিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।আমার পোস্টটি আপনারা সময় করে দেখবেন।

আমার পরিচয়


IMG_20211218_212143.jpg

আমার নাম হাসিবুর রহমান।আমার স্টিমিট ইউজার আইডি নাম @hasiburman1।আমার পরিবারে ৫ জন সদস্য। আমি সবার চেয়ে ছোট। আমার বিভাগ খুলনা,জেলা বাগেরহাট এবং উপজেলা মোড়েলগঞ্জ এবং আমার গ্রাম সোনাখালী।

আমার পরিবারের পরিচিতি

IMG20211118170322_01.jpg

আমার পরিবারে ৫ জন সদস্য। আমি, আমার বাবা- মা এবং আমার ভাই -বোন। আমার বাবা পেশায় একজন নাবিক। তার বয়স ৫০ বছর। আমার বাবার নাম,মোঃখলিলুর রহমান। আমার বাবা আমাদের পরিবারের জন্য অনেক কস্ট করছে।আমার বাবা আমাকে অনেক ভালোবাসে।আমিও আমার বাবাকে অনেক ভালোবাসি।আমার মা একজন গৃহিনী। আমার মা আমাকে ভালোবাসে। আমি আমার মাকে মাঝে মাঝে রান্নার কাজে সাহায্য করি। আমিও আমার মাকে খুব ভালোবাসি।আমার মায়ের বয়স ৪০ বছর। এবার আসি আমাদের ভাইবোনদের কোথায় । আমাদের ভাইবোনদের মধ্যে, বড় ভাই এবং মেজো বোন,আর আমি সবার ছোট। তাই আমাকে তারা অনেক বেশি ভালোবাসে। আমার বড় ভাইয়ের নাম,মোঃ আশরাফুল আলম।সে খুলনায় কাজ করে। সে বাবাকে পারিবারিক আর্থিক কাজে অনেক সাহায্য করে।আমার ভইয়া আমাকে অনেক ভালোবাসে।আমার বোনের নাম, সাদিয়া আফরিন। আমার আপু আমাকে পড়ালেখায় অনেক সাহায্য করে। আমি ছোট হওয়ায় আমাকে সে অনেক ভালোবাসে। আমি আমার পরিবারের সবাই কে খুব ভালোবাসি।

আমার ছাত্রজীবন

IMG20211111143731_01.jpg

আমার ছাত্র জীবনের শুরু হয় ২০০৯ সালে।আমি প্রথম ভর্তি হই শিশু শ্রেণিতে।আমার ছোট বেলায় পড়াশোনা করতে অনেক বেশি ভালবাসতাম। সে সময় আমার বিদ্যালয়ের নাম ছিল,সোনাখালী শিশু শিক্ষা নিকতন।আমি ওখান থেকেই পিএসসি পরীক্ষা দেই।আমি পিএসসি পরীক্ষায় জি.পি.এ ৪.৬৫ পাই।তার পর আামি ভর্তি হই। সোনাখালি মহব্বত আলী মাধ্যমিক বিদ্যালয়। আমি ওখান থেকে ২০১৮ সালে জেএসসি পরীক্ষা দিয়ে। আমি জেএসসি পরীক্ষা তে জি.পি.এ ৪.৪২ পাইছি। তারপর আমি ২০২১ সালের নভেম্বর মাসে একই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি। আমিও ইস্কুলে অনেকদিন যাবত পড়ালেখা করছি তাই স্কুলের প্রতি একটা অন্য ধরনের মায়া জন্মেছে। এটাই ছিল আমার ছাত্র জীবন।

ছাত্রজীবনে বন্ধুদের সাথে কিছু স্মৃতি

Screenshot_2021-11-18-17-19-50-95_f598e1360c96b5a5aa16536c303cff92~2.jpg

ছাত্র জীবনে অনেক স্মৃতি রয়েছে যেগুলো আমি কোনদিনও ভুলতে পারবো না। আমার বন্ধু-বান্ধব শিক্ষক এবং শিক্ষিকা তাদের সাথে স্কুল জীবনে অনেক আনন্দ করছি। যেগুলো কখনোই ভোলার নয়। বন্ধুদের সাথে অনেক জায়গায় ঘুরতে গিয়েছি। এবং বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। তাছাড়া আমরা বন্ধুরা সব সময় মিলেমিশে থাকতাম। স্কুলে বিভিন্ন শিক্ষা সফরে যেতাম এবং বিদ্যালয় বন ভোজন করতাম। আমার ছাত্রজীবনে শিক্ষকদের সাথে বন্ধু-বান্ধবদের সাথে অনেক স্মৃতি রয়েছে যা বলে শেষ করা যাবেনা।

আমার শখ

IMG20211213101429_01.jpg

প্রত্যেক মানুষের জীবনে একটা না একটা ইচ্ছা থাকে বা শখ থাকে। আমার ছোটবেলা থেকেই জিম করার ইচ্ছা। জিম করলে আমার শরীর ও মন দুটোই ভালো থাকে। আমি প্রতিদিন দুইবার জিম করি সকালে ও রাতে। জিম করার পাশাপাশি আমার আরও একটি শখ আছে। যেটি হল আমি বড় হয়ে একজন পুলিশ অফিসার হবো এটা আমার ছোটবেলা থেকে আসা আল্লাহর রহমতে আমি সামনের বছর বাংলাদেশ পুলিশের মাঠ পর্যায়ে যাব।

আমি যেভাবে Steemit এসেছি।

আমি Steemit কথা প্রথম জানছিলাম সোশ্যাল মিডিয়ায় ইউটিউব থেকে। তারপরে আমি Steemit একাউন্ট খুলেছি ।

এটাই ছিল আমার পরিচিতি। এখানে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা করি আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । আশা করি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভ কামনা রইলো আপনার আগামীর পথ চলা অনেক সুন্দর হোক।

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন আমি যেন আপনাদের সাথে কাজ করতে পারি।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। আশা করি আপনি আমার বাংলা ব্লগ এর নিয়ম কারণ গুলো জেনে সেই নিয়ম কারণ গুলো যথাযথ মেনে চলার চেষ্টা করবেন এবং নিয়মিত এবিবি স্কুলের ক্লাস গুলো করবেন। তাহলে আপনি খুব ভালোভাবে আমার বাংলা ব্লগের যাত্রা শুরু করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপু। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম জানায়।নিজের মেধা আর সৃজনশীলতা দিয়ে কাজ করুন এবং এগিয়ে জান।বাংলা বানান এর প্রতি আপনি খেয়াল রাখবেন আর মারকডাউন গুলো ঠিক ভাবে ব্যবহার করুন।ধন্যবাদ। শুভ কামনা।

ধন্যবাদ ভাইয়া। আমি মারকডাউন গুলো ঠিক ভাবে ব্যবহার করার চেষ্টা করব।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি পোষ্টটি পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি আপনি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন।

ধন্যবাদ ভাইয়া।আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে চলার চেষ্টা করবো।

 3 years ago 
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয় আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। আশা করি কমিউনিটির পিন করা পোস্টগুলো পড়বেন এবং এবিবি স্কুলের ক্লাস গুলো করবেন ইনশাল্লাহ সফলতা লাভ করবেন

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন আমি যেন আপনাদের সাথে কাজ করতে পারি।

প্রথমেই আপনাকে জানাই আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম। আশা করছি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে চলার চেষ্টা করবেন। সকল এডমিন ও মডারেটর এবং ইউজারদের সাথে ভালো আচারনে লিপ্ত থাকবেন ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া। আমি কমিউনিটি সকল এডমিন মডারেটরদের সাথে ভালো আচরণ করবো এবং কমিউনিটি সকল নিয়মকানুন মেনে চলবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের সাথে কাজ করতে পারি।

 3 years ago 

স্বাগতম জানাই আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আশা করছি কমিউনিটির প্রতিটি নিয়ম-কানুন মেনে সাথে থাকবেন ভাইয়া। আপনার পরিচয় মূলক পোষ্ট টি খুবি সুন্দর করে উপস্থাপন করেছেন।
অনেক অনেক শুভকামনা আর ভালবাসা রইল প্রিয় ভাইটির জন্য।

ধন্যবাদ ভাইয়া। আমি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ।আশাকরি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন ।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ।শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাই। আমার উপর দোয়া রাখবেন যেন আমি আপনাদের সাথে কাজ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68228.03
ETH 2645.06
USDT 1.00
SBD 2.69