আমার পরিচয় পর্ব...০২/১০/২০২১

আসসালাম আলাইকুম,

কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন।আমার নাম হোসনে আরা হাসি আর আমার স্টিমিট আইডি @hasi86।এটিই আমার পরিচয় মূলক পোস্ট আর এটি আমার বাংলা ব্লগ এ প্রথম পোষ্ট।

received_391210135705581~2.jpeg

আমার নাম আমি আগেও বলেছি আমার নাম হোসনে আরা হাসি আর আমি নীলফামারী জেলার সৈয়দপুর থানায় বসবাস করি।আমি একটি যৌথ পরিবারে বসবাস করি। আমরা 4 ভাই 2 বোন আর আমি সবার ছোট।আমার বাবা একজন সরকারি চাকরিজীবী ছিলেন আর আমার মা হলেন একজন গৃহিনী।

IMG_20210220_142713~2.jpg

আমি নীলফামারীর সৈয়দপুর থানায় বসবাস করি। সৈয়দপুর অনেক ছোট থানা। কিন্তু এখানে অনেক কিছু বিদ্যমান রয়েছে।এখানে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম রেলওয়ে কারখানা রয়েছে।এখানে একটি ঐতিহ্যবাহী মসজিদ রয়েছে এটির নাম হল চিনি মসজিদ।

আমি আমার স্নাতক সম্পন্ন করেছি।আমি আমার স্নাতক সম্পন্ন করেছি রংপুর কারমাইকেল কলেজ থেকে।এখন আমি চাকরি প্রত্যাশী চাকরির জন্য আমি এখন পড়াশোনা করছি।

IMG_20210220_122848~2.jpg

আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। আমি কক্সবাজার, রাঙ্গামাটি, সাজেক ভ্যালি ভ্রমণ করেছি। সবগুলো জায়গা অপরূপ সৌন্দর্য্যে পরিপূর্ণ। কক্সবাজার সমুদ্রসৈকত আমাদের দেশে জনপ্রিয় পর্যটন কেন্দ্র প্রতিবছর প্রচুর পর্যটক এখানে ভ্রমণ করতে আসে।সাজেক ভ্যালি হলো আঁকাবাঁকা পথ দিয়ে গাড়িতে করে উঁচু পাহাড়ের উপরে যাওয়া।রাঙ্গামাটিতে আমরা ট্রলারে করে কপোতাক্ষ লেক এ ঘুরেছি ঝরনা ও প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছি।আনার পুরো বাংলাদেশ ভ্রমণ করে আমাদের নিজের দেশের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার ইচ্ছা অনেক।

আমি রান্না করতে খুব পছন্দ করি ।আমার নতুন নতুন জায়গায় যেয়ে নতুন নতুন ধরনের ও স্বাদের খাবার খেতে খুব ভালো লাগে। আমি অবসর সময়ে বই পড়ি অথবা গান শুনি গান শুনতে আমার খুব ভালো লাগে।কিন্তু খুব কষ্টের যে আমি গান গাইতে পারি না।

IMG_20210923_200010~2.jpg

আমার প্রাকৃতিক দৃশ্য ছবি তুলতে খুব ভালো খুব ভালো লাগে বিশেষ করে নদীর পাড়ের সূর্য অস্ত যাওয়ার ছবি। আমার সবথেকে বেশি ভালো লাগে। আমি খুব কম ভ্রমণ করার সুযোগ পেয়েছি।

IMG_20210918_181914.jpg

IMG_20210918_181748.jpg

আমার পরিচয় পর্ব আজ এখানেই শেষ করছি আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।যদি আমার লেখায় কোন ভুল হয়ে থাকে তবে আমি ক্ষমাপ্রার্থী। আপানারা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
Loading...
 3 years ago (edited)

আপনার এই পোস্টে একটা ভুল আছে। আপনি কাগজে লিখেছেন আমার বাংলা ব্লক। এখানেই ব্লক না ব্লগ হবে। পোস্টটা আরেকটু বড় হলে ভালো হতো। আপনি দ্রুত আমাদের ডিসকর্ড এ যোগ হয়ে যান। সেখান থেকে আপনি আপনার প্রয়োজনীয় সবকিছু জানতে পারবেন এবং যেকোন সমস্যার দ্রুত সমাধান পাবেন।

জি ভাইয়া আসলে ভুল হয়ে গেছে বানান টা। আমাকে কি আবার পরিচিতি পোস্ট দিতে হবে।আমি ডিসকর্ড এ যোগ হয়েছি।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন।
আমাদের কমিউনিটি সম্পর্কে বিস্তারিত জানতে আমার সাথে যোগাযোগ করুন। যে কোন সমস্যা বা কোন কিছু জানার থাকলে সরাসরি আমাকে জানাবেন। আমি সবসময় আপনাকে সাহায্য করার চেষ্টা করব, ধন্যবাদ।।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে স্বাগতম এবং আপনি নতুন হিসেবে ডিস্ক সার্ভারের যুক্ত হয়ে যেকোনো কারো কাছ থেকে জেনারেল ডিসকাশনে সাহায্য চাইতে পারেন। কমিউনিটির পিন পোস্ট গুলো সবসময় খেয়াল করবেন পাশাপাশি টিউটোরিয়াল সংগ্রহশালাটি দেখে নিতে পারেন এটা আপনার অনেক উপকারে দেবে

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম 😇😇

ধন্যবাদ।

 3 years ago 

আমাদের সাথে আরো একজন নীলফামারীয়ান যোগ হলেন ধন্যবাদ আপনাকে।অনেক সুন্দর ভাবে আপনি আপনার নিজের পরিচয়মুলক পোস্ট করেছেন।

আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে নিয়মিত কাজ করুন সফল হবেন।ধন্যবাদ আপনাকে

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগত জানাচ্ছি। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা। ❤️❤️

ধন্যবাদ আপু।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম আপু আপনার পরিচয় পোস্ট পরে ভালো লাগলো। লেগে থাকুন আপনার জন্য শুভকামনা রইলো আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60546.41
ETH 2355.40
USDT 1.00
SBD 2.53