আমার পরিচিতি || আমার বাংলা ব্লগ || @hasanakib

আসসালামু-ওয়ালাইকুম,

আশা করছি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন।অল্প কয়েকদিন হলো স্টিমেট জয়েন করেছি।আন্তর্জাতিক প্লাটফর্মে বাংলা কমিউনিটি আসলেই স্বস্তির জায়গা।আশাকরি এই কমিউনিটি থেকে কিছু শিখতে এবং কিছু দিতেও পারবো।এরই ধারাবাহিকতায় আজকে আমার পরিচয় আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

IMG_20220326_132634.jpg

আমি কেঃ-

আমি শেখ হাসান আকিব।বর্তমানে আমি দেশের একটি স্বনামধন্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে তৃতীয় বর্ষে অধ্যায়নরত।জন্মসূত্রে আমি খুলনার বাসিন্দা।পরিবারে বাবা-মা এবং বড় ভাই আছেন।

IMG_20200801_224139.jpg

IMG_20220210_002219.jpg

আমার শখঃ-

আমি একজন ভোজনরসিক।বিভিন্ন অঞ্চলের সিগনেচার খাবারের প্রতি দুর্বলতা আছে।সিনেমা/টিভি সিরিজ দেখতেও পছন্দ করি।পাশাপাশি সাইক্লিং&সুইমিং এর প্রতিও ঝোঁক আছে।পছন্দ করি ঘুরতে এবং পরিবারের সাথে সময় কাটাতে।

IMG-20211209-WA0010.jpg

1646831977306.jpg

আমি কেমনঃ-

আমি খুবই বন্ধুসুলভ তবে প্রথমে একটু লজ্জা পাই।সকলের সাহায্য কামনা করছি সাথে সঠিক দিক নির্দেশনাও।

ভবিষ্যৎ পরিকল্পনাঃ-

তেমন কোন উচ্চ আকাঙ্খা নেই।হালাল ভাবে পরিবারের সাথে সাধারন কিন্তু মানসম্মত জীবন কাটাতে চাই।আল্লাহ আমাদের সকলের মনের আশা পূরণ করুর।আমিন

পরিশেষে কমিউনিটির সকলকে ধন্যবাদ।বিশেষ করে @badsha1 & @saisan কে যারা আমাকে সরাসরি এই গ্রুপ সম্পর্কে অবহিত করেছে যদিও তারা একাডেমিক ব্যস্ততার জন্যে বর্তমানে টেম্পোরারি ইনএক্টিভ রয়েছে।আশা করি আপনাদের সকলের সাথে মানসম্মত সময় অতিবাহিত করতে পারবো।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করছি আমরা সকলে মিলে আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো এবং আমরা ভালোবাসাপূর্ণ আচরণের মাধ্যমে একসঙ্গে এগিয়ে যাব।

স্বাগতম আবারো

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।আশা করি আমার বাংলা বল কমিউনিটির যে সকল দিক নির্দেশনা আছে। সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন। বিশেষ করে এবিবি স্কুলের ক্লাস গুলো অবশ্যই করার চেষ্টা করবেন ।সেটাই কামনা করি ধন্যবাদ।

 3 years ago 

আমার ব্লগে আপনাকে স্বাগতম । আপনার পরিচয় মূলক পোস্ট টা দারুন ছিল। আশা করি আমাদের কমিউনিটির বিশেষজ্ঞরা আপনাকে গ্রহন করবেন। ধন্যবাদ আপনাকে আপনার পরিচয় মুলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

@emonv আপনার রেফারেন্স কি ব্যবহার করতে পারি? যেহেতু আমার আগের রেফারেন্সকৃত রা ভেরিফাইড না।ধন্যবাদ

 3 years ago 

প্রথমে জানাই আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । আশা করি আমার বাংলা ব্লগ এর সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবেন ।
আমার বাংলা ব্লগ এই কমিউনিটিতে যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেটাই কামনা করি

 3 years ago 

প্রথমেই আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। এবং সুন্দর ছিল আপনার উপস্থাপনা দারুন সুন্দর করে ফুটিয়ে তুলেছেন নিজের পরিচয়। আপনার সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম। প্রথমেই জানিয়ে রাখি আমাদের এখানে নতুন মেম্বার নেওয়ার ক্ষেত্রে এখন ভেরিফাইড মেম্বার দের রেফারেন্স দিতে হয়। যদিও আমাদের মডারেটর আপু ইতিমধ্যে এটা আপনাকে জানিয়ে দিয়েছে। তবে এখানে পরিচয় মূলক পোস্ট করার জন্য আপনাকে ধন্যবাদ। চেস্টা করেন পরিচিত কোনো ভেরিফাইড মেম্বার যদি থাকে তার রেফারেন্স নেওয়ার।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য দোয়া ও অনেক অনেক শুভকামনা রইল।

Loading...
Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি পোস্ট পড়ে এবং আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো।

ভাইয়া আপনার প্রথম রেফারেল badaha01 নামে কোন আইডি খুজে পাওয়া যাচ্ছেনা, আপনি দয়া করে সঠিক আইডি মেনশন করুন। ধন্যবাদ।

 3 years ago 

@mahir4221, ভাইয়া আপনি ইমিডিয়েটলি টিকেট কেটে আমাকে মেনশন দিন ডিস্কোর্ড এ।

@mahir4221 জি আপডেট করেছি।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68062.15
ETH 2637.96
USDT 1.00
SBD 2.70