টার্গেট ডিসেম্বর সিজন -৪ || ৭৮ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি || আমার বাংলা ব্লগ।

in আমার বাংলা ব্লগ2 months ago

Blue and White Illustrative Children's Rights Presentation.png

ছবিটি ক্যানভা দিয়ে তৈরি

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার পোস্ট শুরু করছি।আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ (৭৮ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপ্তাহিক একটি পাওয়ার আপ কনটেস্টের আয়োজন করা হয়েছে এবং এটি টার্গেট নেওয়া হয়েছিল আগামী ডিসেম্বর মাস পর্যন্ত।

আমি আগামী ডিসেম্বর মাস আসার পূর্বে পর্যন্ত নিয়মিত পাওয়ার আপ বৃদ্বি করে আমার স্টিমিট একাউন্টে কে শক্তিশালী করতে চাই। সে কাঙ্গিত লক্ষ্যে পৌঁছানোর জন্য, আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপ্তাহিক একটি পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজনের মধ্য দিয়ে আমি প্রতি সপ্তাহে স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি, এই উদ্দেশ্যে আজকের এই প্রতিযোগিতা অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে খুবই আনন্দিত।

এখানে আমি আপনাদের সাথে একটি কথা শেয়ার করতে চাই সিজন -৪, ডিসেম্বর মাস আসার পূর্ব মুহূর্ত পর্যন্ত আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে চাই ইনশাআল্লাহ। যেহেতু স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।তাই আজকে আমি আমার বাংলা ব্লগের সাপ্তাহিক এই প্রতিযোগিতার মাধ্যমে আমি নতুন করে ৭৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে যাচ্ছি।

আমি আজকে যে ভাবে পাওয়ার আপ বৃদ্ধি করেছি স্ক্রিনশট এর মাধ্যমে ধাপে ধাপে সবগুলো নিচে উল্লেখ করে যাচ্ছি।

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেট।

IMG_20240601_101631.JPG

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে সর্বমোট ৭৮.৮৮৮ স্টিম জমা ছিল।এখান থেকে আমার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আমি ৭৮ স্টিম পাওয়ার আপ করব। আমি প্রথমে স্টিমিট আইকনে ক্লিক করব, তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।

IMG_20240601_101550.JPG

IMG_20240601_101522.JPG

  • যেহেতু আমি ৭৮ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করব, সেই কারণে আমি এই বক্সের ভিতরে ৭৮ স্টিম বসিয়ে দিব।৭৮ স্টিম বসিয়ে দেওয়ার পর নেক্সট এ ক্লিক করেছিলাম। তারপর আমাকে প্রাইভেট একটিভ কি দিতে বলা হয়েছিল। আমি আমার সঠিক কি টি বসিয়ে দিয়েছিলাম।তারপর কনফার্ম বাটনে ক্লিক করেছিলাম।

IMG_20240601_101447.JPG

  • এবার ট্রানজেকশনটি কিছু সময় ধরে প্রক্রিয়াধীন অবস্থায় রইলো।আমি কিছু সময় ধরে অপেক্ষা করার পর, আমি লক্ষ্য করেছি আমার ৭৮ তরল স্টিম,স্টিম পাওয়ারে রুপান্তরিত হয়েছে।

পাওয়ার আপ করার পর আমার স্টিমিট ওয়ালেটর বর্তমান অবস্থা।

IMG_20240601_101335.JPG

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে ছিল ৭৮.৮৮৮ স্টিম। বর্তমানে আমার স্টিমিট ওয়ালেটে ০.৮৮৮স্টিম জমা রয়েছে।

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৪৭৩.৭৫০! আমি পাওয়ার আপ করেছি ৭৮ স্টিম। বর্তমানে আমার ওয়ালেটে ৫৫১.৭৫০ স্টিম পাওয়ার রয়েছে।

আমার ব্লগ পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WD38ZqUeRnVUECQkCUtERy26TtJgXchPPruCuG4aYFBuTAMzpZcSvvMhve24nx82PpqjRpciui4qTvoaVEYW.png

SeZwdRpvKdfSER21BRnLEm7DphWq1kbpQyRKi46dTupajZqXocKokWcbV7VCrdshaTLgcMPZmGgv1EUs7rKcDejZqhvw3cPa35fbfbMp99zZNpB8cMkTyWhtbyLEmPVy8QBYtG2hcHEjm4GepX64cwR1WHiuRyC5d7EFb9axxoEFf.gif

A3Z6dpaPrexwcy6xHQHfFaMXGPra6UPLbZDNDdFc7rVLrvj1qbtDMbRZMQF6A4zb3yPLpkViGe95ESMpTZxPuwXgYvdtUhmrKkECnXdBqP1196rHDbZPpYXQhqXgYFw7wZ1gTosU.png

Bangla Witness কে সাপোর্ট করতে এখানে ক্লিক করুন

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1TjXjKbU7neRb4MUGqBZJEsBZygBMp3vgpnsxmjJLT2LGe6GhhQ646pj6vVUUkTVSR4JU69ieh1ufxLEsQ.png

6HAuCuDmXw26e9.gif

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQSBPCV7mSFC5UcypyAvDUdYo6fgY55XWxFzyApyxVewjd6hApTuPveLT8aaj5YvvAtAMeHpeQ6.png

Sort:  
 2 months ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন, এই পাওয়ার আপের এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা আপনার লক্ষ্যে পৌঁছাতে অনেক সাহায্য করবে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল

 2 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই ।যে কাজটি সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করছে। আপনি শুরুতে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন । যেটা সত্যিই আপনার কাজের প্রতি অনুপ্রেরণা দিবে। এভাবে সামনের দিকে এগিয়ে যান সেটাই প্রত্যাশা করি।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি আজকে ৭৮ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

বাহ, আপনি আজকে বেশ ভালো একটা এমাউন্টে পাওয়ার বৃদ্ধি করলেন। ৭৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে স্বাগতম জানাচ্ছি‌ । দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যান এবং আপনার ভবিষ্যতকে আরো উজ্জ্বল করতে পারেন।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন।এইভাবে পাওয়ার আপ করলে আপনার আইডির সক্ষমতা আরো বৃদ্ধি পাবে।আপনার ৭৮ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো । আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। নতুন অবস্থায় বেশি পাওয়ার আপ করা প্রয়োজন। যত বেশি পাওয়ার থাকবে তত বেশি কাজ করতে পারবেন। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৭৮ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি গেস্ট ব্লগার হিসেবে পাওয়ার আপ বৃদ্ধির গুরুত্বপূর্ণ বুঝতে পেরেছেন জেনে বেশ ভালো লাগলো। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে স্টিমেট প্ল্যাটফর্মে নিজেকে মেলে ধরুন আশা করি আপনি সামনের দিকে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65