টার্গেট ডিসেম্বর সিজন -৪ || ৬০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি || আমার বাংলা ব্লগ।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার পোস্ট শুরু করছি।আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন -৪ (৬০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপ্তাহিক একটি পাওয়ার আপ কনটেস্টের আয়োজন করা হয়েছে এবং এটি টার্গেট নেওয়া হয়েছিল আগামী ডিসেম্বর মাস পর্যন্ত।

Blue and White Illustrative Children's Rights Presentation.png

আমি আগামী ডিসেম্বর মাস আসার পূর্বে পর্যন্ত নিয়মিত পাওয়ার আপ বৃদ্বি করে আমার স্টিমিট একাউন্টে কে শক্তিশালী করতে চাই। সে কাঙ্গিত লক্ষ্যে পৌঁছানোর জন্য, আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপ্তাহিক একটি পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজনের মধ্য দিয়ে আমি প্রতি সপ্তাহে স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি, এই উদ্দেশ্যে আজকের এই প্রতিযোগিতা অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে খুবই আনন্দিত।

এখানে আমি আপনাদের সাথে একটি কথা শেয়ার করতে চাই সিজন -৪, ডিসেম্বর মাস আসার পূর্ব মুহূর্ত পর্যন্ত আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে চাই ইনশাআল্লাহ। যেহেতু স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।তাই আজকে আমি আমার বাংলা ব্লগের সাপ্তাহিক এই প্রতিযোগিতার মাধ্যমে আমি নতুন করে ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে যাচ্ছি।

আমি আজকে যে ভাবে পাওয়ার আপ বৃদ্ধি করেছি স্ক্রিনশট এর মাধ্যমে ধাপে ধাপে সবগুলো নিচে উল্লেখ করে যাচ্ছি।

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেট।

IMG_20240609_113131.JPG

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে সর্বমোট ৬১.১১১ স্টিম জমা ছিল।এখান থেকে আমার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আমি ৬০ স্টিম পাওয়ার আপ করব। আমি প্রথমে স্টিমিট আইকনে ক্লিক করব, তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।

IMG_20240609_113101.JPG

IMG_20240609_113024.JPG

  • যেহেতু আমি ৬০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করব, সেই কারণে আমি এই বক্সের ভিতরে ৬০ স্টিম বসিয়ে দিব।৬০ স্টিম বসিয়ে দেওয়ার পর নেক্সট এ ক্লিক করেছিলাম। তারপর আমাকে প্রাইভেট একটিভ কি দিতে বলা হয়েছিল। আমি আমার সঠিক কি টি বসিয়ে দিয়েছিলাম।তারপর কনফার্ম বাটনে ক্লিক করেছিলাম।

IMG_20240609_113253.JPG

  • এবার ট্রানজেকশনটি কিছু সময় ধরে প্রক্রিয়াধীন অবস্থায় রইলো।আমি কিছু সময় ধরে অপেক্ষা করার পর, আমি লক্ষ্য করেছি আমার ৬০ তরল স্টিম,স্টিম পাওয়ারে রুপান্তরিত হয়েছে।

পাওয়ার আপ করার পর আমার স্টিমিট ওয়ালেটর বর্তমান অবস্থা।

IMG_20240609_112853.JPG

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে ছিল ৬১.১১১ স্টিম। বর্তমানে আমার স্টিমিট ওয়ালেটে ১.১১১স্টিম জমা রয়েছে।

  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৬১৫.২৯৮ ! আমি পাওয়ার আপ করেছি ৬০ স্টিম। বর্তমানে আমার ওয়ালেটে ৬৭৫.২৯৮ স্টিম পাওয়ার রয়েছে।

আমার ব্লগ পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WD38ZqUeRnVUECQkCUtERy26TtJgXchPPruCuG4aYFBuTAMzpZcSvvMhve24nx82PpqjRpciui4qTvoaVEYW.png

SeZwdRpvKdfSER21BRnLEm7DphWq1kbpQyRKi46dTupajZqXocKokWcbV7VCrdshaTLgcMPZmGgv1EUs7rKcDejZqhvw3cPa35fbfbMp99zZNpB8cMkTyWhtbyLEmPVy8QBYtG2hcHEjm4GepX64cwR1WHiuRyC5d7EFb9axxoEFf.gif

A3Z6dpaPrexwcy6xHQHfFaMXGPra6UPLbZDNDdFc7rVLrvj1qbtDMbRZMQF6A4zb3yPLpkViGe95ESMpTZxPuwXgYvdtUhmrKkECnXdBqP1196rHDbZPpYXQhqXgYFw7wZ1gTosU.png

Bangla Witness কে সাপোর্ট করতে এখানে ক্লিক করুন

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1TjXjKbU7neRb4MUGqBZJEsBZygBMp3vgpnsxmjJLT2LGe6GhhQ646pj6vVUUkTVSR4JU69ieh1ufxLEsQ.png

6HAuCuDmXw26e9.gif

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQSBPCV7mSFC5UcypyAvDUdYo6fgY55XWxFzyApyxVewjd6hApTuPveLT8aaj5YvvAtAMeHpeQ6.png

Sort:  
 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করে বেশ দারুন একটি কাজ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 last month (edited)

আপনার ৬০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে অনেকদূর এগিয়ে যাওয়া সম্ভব। এই কমিউনিটিতে যত বেশি পাওয়ার আপ করা হবে ততই ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last month 

৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আর এই পোস্ট সবার মাঝে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ৬০ স্টিম পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। তাই আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

একাউন্টঃ @hanif3206
পাওয়ার বৃদ্ধিঃ =9.7561%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51