You are viewing a single comment's thread from:

RE: লাইফস্টাইল পোস্ট || জীবনে প্রথম বারের মতো রক্তদানের অভিজ্ঞতা এবং অনূভুতি

in আমার বাংলা ব্লগ10 months ago

এটা শুনে খারাপ লাগলো যে বাচ্চাটা নষ্ট হয়ে গিয়েছে! আল্লাহ তায়ালা আপনার বন্ধু ও বন্ধুর ওয়াইফকে মানসিকভাবে শক্ত হওয়ার তৌফিক দান করুক! আপনার বন্ধুর ওয়াইফের এ পজেটিভ আর আপনার বি পজেটিভ। আমি যতদূর জানি ক্রস ম্যাচিং রিপোর্ট আসলে আপনি রক্তদান করতে পারবেন। পরের পর্বে জানতে পারবো আশা করি

Sort:  
 10 months ago 

আমার বন্ধু ভুলবশত জানতো আমার রক্তের গ্রুপ বি পজিটিভ। তাই অন্য কাউকে ম্যানেজ করার চেষ্টা করেছিল। কিন্তু আমার রক্তের গ্রুপ এ পজিটিভ। তাইতো বন্ধুর ওয়াইফকে শেষ পর্যন্ত রক্ত দান করতে সক্ষম হলাম। যাইহোক এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39