You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা || আমি বলিনি তাকে || Original Poetry by @hafizullah

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া আসলে আমার বাংলা ব্লগ শুধু আশীর্বাদই নয় বরং এটা আমাদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সাহায্য করছে । আমরা প্রতিনিয়ত মনের ভিতরের অনেক কথা গুলো শেয়ার করতে পারছি । এর থেকে ভালো লাগার বিষয় আর কি হতে পারে ? যাই হোক আজকে একদিকে যেমন আমাদের জন্য দুঃখের দিন আবার ভারতে আজকে খুশির দিন অবশ্য বলা যায় । তবে আপনি চমৎকার একটি কবিতা লিখেছেন ।

আমি চেয়েছিলাম শুধু একটা মন কিন্তু দেহ না
হৃদয়ের মাঝে থাকবে, আপন হয়ে পাশে রবে।

এই দুটি লাইন আমার কাছে খুবই ভালো লাগলো ভাইয়া ।ধন্যবাদ আপনাকে চমৎকার একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ মানেই আমাদের ঠিকানা, আমার বাংলা ব্লগ মানেই আমাদের হৃদয়ের ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72