You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৯ (Weekly Hangout Report-19)

দেখতে দেখতে চলে গেলো আমার বাংলা ব্লগের ১৯ তম হ্যাংআউট। আমার বাংলা ব্লগের প্রতিটি হ্যাংআউট মানেই নতুন কিছু জানা ও শিখা। এবারের হ্যাংআউট ও বেশ কিছু দিক জানতে পেরেছি। বিশেষ করে আরিফ ভাইয়ের বন্ধুর টিউশনি গল্পের একটি উদাহরণ অসাধারণ লেগেছিল আমার কাছে। আর কুইজ কুইজ তো জমে গিয়েছিল একেবারে। যদিও আমি উত্তর দিতে পারিনি কোনোটার সঠিক। তবে দাদার কিছু কথাছিল তিনি বিস্তারিত আলোচনা করেছেন। এবি স্কুল সম্পর্কে আমাদের সুন্দর করে বুঝিয়েছেন। নিউকমার্স কমিউনিটিতে আগে আমরা ভেরিফাই ১ পোস্ট দিতে হতো। এখন আমার বাংলা ব্লগে কাজ করতে হলে অবশ্যই বাকি কিছু ভেরিফাই পোস্ট দিতে হবে এ ব্যাপারে সুন্দর করে দাদা বলেছেন।

আর হাফিজ ভাইয়া প্রতিবারের ন্যায় হ্যাংআউটের রিপোর্টটা সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক দোয়া রইল ভাইয়া। আপনার সু্স্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63039.96
ETH 2549.01
USDT 1.00
SBD 2.78