টিনটিন বাবুর জন্য শুভেচ্ছা আর্ট 🎉

in আমার বাংলা ব্লগ11 months ago

26-09-2023

১১ আশ্বিন , ১৪৩০ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভালো ও সুস্থ্য আছেন। তো আজকে আমাদের শ্রদ্ধেয় দাদার একমাত্র ছেলে সুপ্রতীম সরকার ওরফে টিনটিন বাবুর জন্মদিন! আমার বাংলা ব্লগ কমিউনিটির ভবিষ্যৎ এ টিনটিন বাবুর হাত ধরেই অনেকদূর এগিয়ে যাবে এমনটাই কামনা করছি। আসলে জন্মদিন একই সাথে আনন্দের আবার একই সাথে বেদনার। জীবন থেকে আরও একটি বছর চলে গেল! আবার আজকের দিনটি স্পেশাল কারণ এদিন আমাদের টিনটিন বাবুর জন্ম হয়েছিল। তো টিনটিন বাবুকে আমি জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি 💟। আজকের দিনটি যে বারবার টিনটিন বাবুর জীবনে ফিরে আসে এমনটাই কামনা করছি। সেই দাদার মতো উদার মানুষ যেন হয় সেই দোয়া করছি। তো আজকে আমি ক্ষুদ্র প্রচেষ্টায় টিনটিনের জন্য একটি শুভেচ্ছা আর্ট করেছি। আশা করছি টিনটিন বাবুর কাছে আমার এই ক্ষুদ্র শুভেচ্ছা বার্তাটুকু পৌঁছে যাবে। টিনটিন বাবুর জন্য ভালোবাসা রইল 💟।
তো চলুন দেখি কিভাবে শুভেচ্ছা আর্টটি করলাম -

IMG20230926195511.jpg

প্রয়োজনীয় উপকরণঃ


১.রঙ
২.পেন্সিল
৩.খাতা
৪.স্কেল

ধাপঃ০১

IMG20230926184020.jpg

প্রথমেই হ্যাপি বার্থডে শুভেচ্ছা বার্তাটি রঙ পেন্সিল দিয়ে লিখে নিলাম।

ধাপঃ০২

IMG_20230926_192630.jpg

তারপর দুইপাশে বেলুন অঙ্কন করে নিলাম।

ধাপঃ০৩

IMG20230926185843.jpg

এবার একটি কেক তার উপর মোমবাতি এবং ঠিক পাশে দুটি গিফট বক্স অঙ্কন করে নিলাম।


ধাপঃ০৪

IMG20230926190915.jpg

কেকে হলুদ, সবুজ, ধূসর রঙ করে নিলাম। সাথে মোমবাতি নীল রঙ করে দিলাম।


ধাপঃ০৫

IMG20230926191308.jpg

তারপর দুটি বক্স হলুদ এর সাথে নীল ও লাল রঙ করে দিলাম।


ধাপঃ০৬

IMG20230926191550.jpg

তারপর বেলুনের রঙ করে দিলাম।

ফাইনাল আউটপুট

IMG20230926191658.jpg

ফাইনালি টিনটিনের জন্য এটা ছিল আমার শুভেচ্ছা আর্টটি সম্পূর্ণ হল।


DeviceOppo A12
Photographer@haideremtiaz
Art by@haideremtiaz
Locationw3w


10% beneficary for @shyfox ❤️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg

আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। সম্প্রতি আমি ইলেকট্রিক্যাল থেকে ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং শেষ করেছি। এখন বিএসসি এর জন্য প্রিপারেশন নিচ্ছি। পাশাপাশি লেখালেখি করে আসছি গত দু বছর ধরে। ভালো লাগার জায়গা হলো নিজের অনুভূতি শেয়ার করা, আর সেটা আমার বাংলা ব্লগের মাধ্যমেই সম্ভব হয়েছে। যাক,
নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 11 months ago 

টিন টিন বাবায়ের জন্মদিন উপলক্ষে আজ অনেকেই অনেক ভাবে তাকে শুভেচ্ছা জানিয়েছে। আপনি দেখচি সুন্দর একটি অংকনের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমিও চেষ্টা করলাম ভাই আর্টের মাধ্যমে শুভেচ্ছা জানানোর। আপনাকে অসংখ্য ধন্যবাদ 🍀

 11 months ago 

টিন টিন বাবুর জন্মদিন উপলক্ষে খুব সুন্দর ভাবে আপনি তার উইশ করেছেন। আপনার এই অসাধারণ উইশ কার্ড আমার কাছে বেশ ভালো লাগলো। কখনো যদি দেখি নিজেদের মধ্যে কারো জন্মদিন পালন করা হচ্ছে তখন বেশ ভালো লাগে আমার। দোয়া করি যেন বাবুটা সুস্থ শরীর অবস্থায় আমাদের মাঝে চলতে পারে।

 11 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি 🍀

 11 months ago 

টিনটিন বাবুর জন্য আপনি খুব চমৎকার একটি শুভেচ্ছা আর্ট তৈরি করেছেন। দেখতে ভীষণ ভালো লাগছে ভাই। মনে হচ্ছে যেন আপনি মনের মাধুরী মিশে এই আর্ট তৈরি করেছেন। আসলে ভালোবাসা থাকলে যেটা হয়। এ আর্ট তৈরি প্রত্যেকটা ধাপ খুব চমৎকারভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে অনেকদিন পর আর্ট করতে বসেছিলাম ভাই, তেমন একটা ভালোও করতে পারেনি। যাক, আপনাকে অসংখ্য ধন্যবাদ 🍀

 11 months ago 

টিনটিন বাবুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বেশ সুন্দর একটি আর্ট করেছেন ভাই দেখে ভালো লাগলো। খুবই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই মন্তব্য করে পাশে থাকার জন্য 🍀

 11 months ago 

ভাইয়া টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আপনি খুব সুন্দর শুভেচ্ছা আর্ট করেছেন। আপনার এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। বিভিন্ন কালার দিয়ে সাজানোতে দেখতে বেশি ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু চমৎকার একটি মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য। 🍀

 11 months ago 

প্রথমে টিনটিন বাবুর জন্মদিনের শুভেচ্ছা রইল। আপনি খুবই সুন্দর একটি চিত্র অংকন করেছেন। সত্যিই চিত্রটি আমার অনেক বেশি ভালো লেগেছে। অসাধারণ চিত্রটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে 🍀

 11 months ago 

ভাইয়া আপনি দেখছি টিনটিন বাবুর জন্য উপলক্ষে চমৎকার শুভেচ্ছা আর্ট তৈরি করেছেন। টিনটিন বাবু যখন বড় হবে এধরনের জন্মদিনের পোস্ট গুলো দেখলে ভীষণ খুশি হবে। কেক টা দেখতে অনেক সুন্দর লাগতেছে ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই চমৎকার একটি মন্তব্য করার জন্য 🍀

 11 months ago 

ভাইয়া টিনটিন বাবুর জন্মদিনের শুভেচ্ছার জন্য দারুন একটি আর্ট করেছেন। কেকের সাথে দুই পাশে জন্মদিনের গিফট ও দেখলাম। বিভিন্ন কালার দিয়ে আর্ট করার জন্য দেখতে সুন্দর লাগছে। টিনটিন বাবু আমাদের সবার সোনার মনি। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47