হ্যাপি বার্থডে টিনটিন বাবাই 🎂🎂

26-09-2022

১১ আশ্বিন ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


IMG_20220919_001939.jpg

কেমন আছেন? নিশ্চয় অনেক ভালো আছেন 🌼। আর ভালো থাকবেন না কেন? আমার বাংলা ব্লগ এমন একটি পরিবার যেখানে সবাই যেন একই পরিবারের সদস্য। আর আমাদের কর্তা হলেন আমাদের শ্রদ্ধেয় দাদা। আমি গর্ব করে বলতে পারি আমার দেখা সব থেকে ভালো মাইন্ডেড একজন মানুষ হলেন আমাদের দাদা 🌼। এই মানুষটিকে আমি বড্ডরকম শ্রদ্ধয় করি, ভালোবাসি। আমাদের সৌভাগ্য দাদার ছায়াতলে আসার সুযোগ হয়েছে। একজন মানুষ যে কি না আমাদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে যাচ্ছে। আর আমরা সেই ছায়াতলে বসে আরাম অনুভব করছি। ঠিক তাই। এই পরিবারে অনেকেই আছে যাদের আয় রোজগারের একমাত্র উপায় এই আমার বাংলা ব্লগ। অনেকেই পেশা হিসেবে ব্লগিংটাকে বেছে নিয়েছে। আর আমার বাংলা ব্লগের সাথে যুক্ত হয়ে কাজ করে যাচ্ছে।

তো আজকে আমাদের একটি খুশির দিন বলা চলে। কারণ আমাদের শ্রদ্ধেয় দাদার ছেলে টিনটিন বাবুর জন্মদিন। প্রথমেই টিনটিন বাবুকে জন্মদিনের শুভেচ্ছা। হ্যাপি বার্থডে🎂🎂 টিন টিন বাবু। দেখতে দেখতে আমাদের টিনটিন বাবুও বড় হয়ে যাচ্ছে। এবার চার বছরে পদার্পণ করেছে। টিনটিন বাবু একদম দাদার মতো হয়েছে। এখন থেকেই আমাদের সবার প্রিয় টিনটিন বাবু আর্টে দক্ষ হয়ে উঠছে সেই সাথে ভালো করে কথা বলতেও শিখে গেছে। বাপকা ব্যাটা বলে একটা কথা আছে। আমাদের টিনটিন বাবু একদম দাদার মতো হয়েছে। আশা করি অদূর ভবিষ্যৎ এ এই পরিবারের দায়িত্ব নিবে আমাদের টিনটিন বাবু।

টিনটিন বাবুকে দেয়ার মতো আমার তেমন কিছু নেই। শুধু দিতে চায় ভালোবাসা ও দোয়া। আজীবন বেচেঁ থাকুক আমাদের মাঝে টিনটিন বাবু এমনটাই কামনা করি। টিনটিন বাবুর এই পিকটা দাদার পোস্ট থেকে নিয়েছিলাম। আগেরবার জন্মদিনে টিনটিন বাবু পাঞ্জাবী পড়েছিল। দেখতে মাশাআল্লাহ সুন্দর লাগছিল। আমিও সেটা গ্যালারিতে রেখে দিয়েছিলাম। সবসময় যেন টিনটিনের মুখে কিউটি হাসিটা থাকে সেটাই কামনা করি। আবারো আমার পক্ষ থেকে টিনটিন বাবুকে জন্মদিনের শুভেচ্ছা। হ্যাপি বার্থডে🎂🎂 টিনটিন বাবাই। ভালো থেকো সবসময় এমনটাই প্রত্যাশা।



10% beneficary for @shyfox ❤️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 
আপনার সাথে সাথে আমাদের তরফ থেকে ও টিনটিন বাবুর জন্য জন্মদিনের শুভেচ্ছা।আমার বাংলা ব্লগ হচ্ছে একটি পরিবার। আর এ পরিবারকে বটবৃক্ষ গাছের ন্যায় আগলে রেখেছেন আমাদের সকলের শ্রদ্ধেয় প্রানপ্রিয় @rme দাদা।এই পরিবারের এক উজ্জ্বল নক্ষত্র আমাদের সকলের নয়নের মনি টিনটিন বাবুর জন্য রইল অন্তরের অন্তস্তল থেকে অফুরন্ত ভালোবাসা ও আর্শিবাদ।সাথে আপনাকে ও অসংখ্য ধন্যবাদ, এক সুন্দর করে টিনটিন বাবুর জন্মদিনের বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

জি ভাইয়া আপনাকেও ধন্যবাদ 😊🌼

 2 years ago 

টিনটিনকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আশাকরি টিনটিন ভবিষ্যতে অনেক উচ্চ পর্যায়ে যাবে। টিনটিনের চেহারা টা যেমন মিষ্টি ঠিক তেমনি বুদ্ধি। একেবারে শান্তশিষ্ট। টিনটিনের জন্য অনেক অনেক ভালোবাসা।।

 2 years ago 

হুমম ধন্যবাদ ভাই আপনাকে 😊

 2 years ago 

এত সুন্দর একটা পোস্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ দাদা। আমি আপনাদের সবার পোস্ট বাবুকে দেখিয়েছি। কিছু বোঝে না কিন্তু নিজের ছবি দেখে খুব খুশি হয়েছে।

 2 years ago 

জি দিদি আপনার মন্তব্য দেখে খুশি হলাম খুব 🌼। টিনটিন বাবুর দিনগুলো সবসময় ভালো কাটুক এমনটাই প্রত্যাশা।

 2 years ago 

প্রথমেই জানায় আমাদের টিন টিন বাবায়ের জন্ম দিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।সত্যি মনে হচ্ছে আজ আমাদের পরিবারে এক খুশির মেলা বসে গেছে।ভালোবাসা অবিরাম সবার প্রতি শুভ কামনা ভাই।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই 😍

 2 years ago 

প্রথমে স্নেহের টিনটিন বাবুর প্রতি অনেক অনেক ভালোবাসা রইলো জন্মদিনের শুভেচ্ছা - শুভ জন্মদিন।

আপনি স্নেহের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে খুব চমৎকার অনুভূতি শেয়ার করেছেন। আপনার পোস্টটি পড়ে সত্যি খুব ভালো লাগলো। আসলে টিনটিন বাবুর জন্মদিনের আমরা সবাই আনন্দিত। সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিন ভালোই লেগেছিলো। তবে আমি সেদিনের হ্যাংআউট মিস করেছিলাম ক্লাস থাকার কারণে। খুবই খারাপ লেগেছিলো সেদিন আমার৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74