দাদা ও দিদিকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা!

4-12-2022

২০ অগ্রহায়ণ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


couple-1850073_1280.jpg

copyright free image from pixabay

ইংরেজিতে একটি কথা আছে, "ম্যারেজ ইজ মেড ইন হেভেন! " তবে এটা কতটা যুক্তিযুক্ত আমার জানা নেই! তবে আমি বিশ্বাস স্বামী-স্ত্রীর মধুর সম্পর্কটা আসলেই অনেক সুন্দর! সুন্দর বলতে অনেক! কেন বললাম এই কথা? আমাদের দাদা ও বৌদির সম্পর্ক দেখে এমনটাই মনে হয়! দেখতে দেখতে দীর্ঘ পাচঁটি বছর কাটিয়ে দিয়েছেন একই ছাদের নিচে থেকে। ভালোবাসার সম্পর্কগুলো তো এমনি! যেখানে থাকবে অফুরন্ত বিশ্বাস। যার হাতটি ধরে বাকিটা জীবন পার করে দেয়ার অঙ্গীকার থাকবে। যাক, দাদা ও দিদিকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি। জন্মাজন্মান্তরের এ বাঁধন যেন এভাবেই টিকে থাকে এমনটাই কামনা করছি।

আসলে দাদা ও দিদির বিবাহ বার্ষিকীর বিষয়টা জানতে পেরেছিলাম দাদার ভ্রমণ বিষয়ক একটা পোস্ট থেকে! ঠিক পাচঁ বছর পূর্বে আজকের দিনে দাদা ও দিদি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। দেখতে দেখতে সুদীর্ঘ পাচঁটি বছর অতিবাহিত হয়ে গেল। আমার মনে হয় একজন পুরুষের জীবনে একজন নারীর অবদান অনস্বীকার্য! বিপদে-আপদে যে মানুষটি সবসময় পাশে থাকে, খেয়াল রাখে। তার একটা কথায় যেন পুরুষ আরেকবার বেচেঁ থাকার ভরসা পায়। দাদার লাইফে হয়তো অনেক কঠিন মোমেন্ট এসেছিল। দিদি সবসময় দাদাকে কাছ থেকে সাপোর্ট দিয়েছে। দিদি দাদাকে সবসময় আগলে রেখেছে। ভালোবাসার মানুষটিকে সবসময় চোখে চোখে রেখেছে। আমার বাংলা ব্লগে এসে এমন দাম্পত্যের জীবন আমাকে অনুপ্রাণিত করে! দিদির মতো এমন একজন জীবন সঙ্গিনী পেয়েছে, আমি মনে করি দাদা অনেক লাকি! আর দাদার কথা নাই বললাম! দাদার তুলনা শুধু দাদা নিজেই। আমার সাহস নেই দাদার বিষয়ে কিছু বলার। শুধু বলবো, ভালো একজন মানুষ!

দাদার মতো এমন একজন পুরুষ দিদির জীবনে আসতে পেরে আমি মনে করি দিদিও অনেক লাকি হয়েছে। আসলে মেয়েরা এমন পুরুষই তো চায়। তারা অল্পতেই সন্তুষ্ট থাকতে চায়। আমার সব থেকে ভালো লাগে, দিদি যখন বলে "আমার প্রিয়মানুষটি" আমাকে কিছু কিনে দিয়েছে বা কোথাও ঘুরতে নিয়ে গেছে। তাদের ভালোবাসার এ মধুর সম্পর্ক যেন আজীবন এভাবেই থেকে যায় এটাই কামনা করছি। এর সাথে এটাও কামনা করছি, দাদা ও দিদির চোখের মণি টিনটিন বাবু যেন তাদের মনের আশাগুলো পূরণ করতে পারে! দাদার মতো একজন মানুষ হতে পারে। সুখে ও সমৃদ্ধে ভরে উঠুক আপনাদের দাম্পত্য জীবন এমনটাই কামনা করছি দাদা ও দিদি 🌼 ।

আপনাদেরকে দেয়ার মতো কিছু নেই, শুধু বলবো আপনাদের দুজনকে ভীষণ ভালোবাসি! 💟 আমি গর্বিত আপনাদের মতো দুজন মানুষের সাথে পরিচিত হতে পেরেছি বলে। আমি গর্বিত আপনাদের ছায়াতলে আসতে পেরে। সুখে-দুঃখে যেন দুজন পাশাপাশি আজীবন থেকে যেতে পারেন এমনটাই কামনা করছি। আর আমাদের আগলিয়ে রাখবেন আপনাদের ছায়াতলে এমনটাই প্রত্যাশা করি 🖤। ভালো থাকবেন দাদা, ভালো থাকবেন দিদি । আপনাদের সু্স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। 🌼🦋



10% beneficary for @shyfox ❤️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg


Sort:  
 2 years ago 

আসলে ভালো সম্পর্ক গুলোর মধ্যে সময় কিভাবে চলে যায় টেরও পাওয়া যায় না।দাদা ও বৌদির বিবাহ বার্ষিকীতে অনেক অনেক শুভকামনা রইলো।যাত আগামী দিনের পথ চলা শুভ হয় এবং সুন্দর করে জীবন যাপন করতে পারেন এবং সুস্থ ও দীর্ঘায়ু দান করেন সৃষ্টিকর্তা।

 2 years ago 

জি আপু। দাদা ও দিদির জন্য শুভেচ্ছা রইল 🌼

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 63283.09
ETH 2463.49
USDT 1.00
SBD 2.54