নাইস টু মিট ইউ শর্টফিল্ম রিভিউ [ ১০% @ shyfox এর জন্য ]

13-04-2022

৩০ চৈত্র ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি আপনাদের দোয়ায় এখন সুস্থ্য আছি। যায়হোক আপনাদের এলাম একটি রোমান্টিক শর্ট ফিল্ম নিয়ে। শর্টফিল্মটি মূলত ক্লোজআপ প্রেজেন্টস দ্বিধাহীন কাছে আসার গল্প। ক্লোজআপ প্রেজেন্টস যতগুলো শর্টফিল্ম দেখেছি সবকয়টি আমার কাছে ভালো লেগেছে। আজকের শর্টফিল্মটির নাম হচ্ছে নাইস টু মিট ইউ। আশা করি আজকের গল্পটি আপনাদের কাছে ভালো লাগবে। আরেকটা কথা বলে রাখি ক্লোজআপ প্রেজেন্টস সবগুলো শর্টফিল্ম এর শেষটা সুন্দর হয়।


Screenshot_2022-04-13-00-25-40-53.jpg

ছবিঃইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট


নাটকের কিছু তথ্য


নামনাইস টু মিট ইউ ।
পরিচালনারাসেল সিকদার ।
গল্পআতিয়া ইবাদত নোভা
এক্সিকিউটিভ প্রজোযকমুক্তাদীর চৌধুরী।
অভিনয়েতামিম মৃধা, মোমতাহেনা চৌধুরী টয়া, সাবেরী আলম
সিনেমাটোগ্রাফিমোরশেদ বিপুল।
আবহ সঙ্গীতজাহিদ নীরব ।
দৈর্ঘ্য২৪ মিনিট।
ধরনশর্টফিল্ম , রোমান্টিক ।
ভাষাবাংলা।
দেশবাংলাদেশ


কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2022-04-13-04-29-00-77.jpg

গল্পটি করোনাকালীন সময়ে। সেই সময় রোযার মাসও চলছিল। আর বাহিরে করোনার জন্য যাওয়া নিষেধ। আবির একজন প্রফেশনাল ব্লগার। সে বিশেষ করে ট্রাভেলিং রিলেটেড ব্লগিং করে থাকে। তার একটি ইউটিউব চ্যানেলও আছে। ইউটিউব চ্যানেলের নাম হচ্ছে ট্রাভেল কেইব। তো ব্লগিং করার জন্য যেহেতু বিভিন্ন স্পটে যেতে হয় সেজন্য ঘরে বসা ব্লগিং করা পসিবল হচ্ছিল না। আর করোনার জন্য লকডাউন চলছে সারাদেশে। তো তার মাথায় আইডিয়া আসে ছাদে থেকে ড্রোনের সাহায্যে ঢাকা শহরটাকে দেখালে কেমন হয়! যেই কথা সেই কাজ ড্রোন নিয়ে ছাদে চলে যায়। ড্রোন দিয়ে ঢাকা শহরের বিভিন্ন স্পট দেখে। ঠিক সে সময় তার ড্রোনে সে দেখতে পায় একটি মেয়ে রঙ তুলির সাহায্যে পেইন্ট করছে ছাদে বসে। ড্রোন তার কাছে নিয়ে যায়। ড্রোনের পাখার বাতাসে সে বুঝতে পায় তাকে কে যেন বাতাস দিচ্ছে । ঠিক সে সময় পেছন ফিরে তাকাতেই দেখতে পায় ড্রোন। আর আবির সঙ্গে সঙ্গে ড্রোন নিয়ে আসে তার কাছে। প্রথম দেখাতেই ভালো লেগে যায় ইরাকে। ইরার প্রিয় হচ্ছে আর্ট বা পেইন্ট করা। তার একটি পেইজও আছে। পেইজটির নাম হচ্ছে ইরারস আর্ট। তার সব আর্ট এই পেইজে শেয়ার করে থাকে।

Screenshot_2022-04-13-04-31-07-93.jpg

যায়হোক তারপর আবির একটি চিঠি পাঠায় ইরাকে। সেখানে বলা ছিল যে কথা বলা যাবে কিনা। তারপর ইরা বললো হ্যাঁ। আর এভাবেই তাদের কথোপকথন চলতে থাকে। তারপর একটা পর্যায়ে ইরাকে ভালোলাগা থেকে ভালোবেসে ফেলে। আবির তারপর একদিন ইরার সাথে দেখা করতে চায়। কিন্তু ইরা দেখা করতে পারবেনা। ফাইনালি ইরা আবিরকে কিছু না বলিয়ে কথা বলা বন্ধ করে দেয়।

Screenshot_2022-04-13-04-48-33-26.jpg

আবির তখন অস্থির হয়ে পড়ে। ইরাকে সে কোথাও খুঁজে পায়না। ফাইনালি গুগল ম্যাপের সাহায্যে তাদের বাসার ঠিকানা সংগ্রহ করে। তারপর বাসার ছাদে ইরার সাথে দেখা হয়। কিন্তু ইরার সাথে কথা বলার সময় ইরা কোনো উত্তর দেয়নি। যখন ইরার মা ইরাকে নিচে আসতে বলে তখন ইশারার মাধ্যমে বলে যে নিচে আসবে। ইরা বাকপ্রতিবন্ধী মেয়ে। সে ছোট বেলা থেকেই কথা বলতে পারেনা। এজন্য তার বিয়েও ভেঙ্গে যাচ্ছে। এতে তার অবশ্য কোনো আফসোসও নেই। যায়হোক আবির ইরাকে দেখে সেখান থেকে চলে যায়। আবির তখন বুঝতে পারে যে ইরা বাক প্রতিবন্ধী। কিন্তু আবির তো ইরাকে খুব ভালোবেসেছে। তাহলে কি ইরাকে কি একা রেখে চলে যাবে? ইরার একটি বিয়ের সম্বন্ধ আসে। কিন্তু ছেলে বয়সে ইরার থেকে দ্বিগুন হওয়ায় বিয়েটা আর হয়নি।

Screenshot_2022-04-13-04-51-41-96.jpg

মূল কারণ ছিল ইরা বাক প্রতিবন্ধী এজন্য হয়নি বিয়েটা। আবিরের অনেক খাম চিঠি ইরার কাছে জমা ছিল। তারপর ইরা চিঠিসব ফেলে দেয়। ঠিক সেসময় দেখে আবির ড্রোন দিয়ে দেখছে। অবশেষে তাদের ভালোবাসার মধ্যে দিয়ে গল্পের সমাপ্তি ঘটে।


ব্যক্তিগত মতামত


ব্যক্তিগতভাবে এই শর্টফিল্ম নাটকটি আমার কাছে ভালো লেগেছে। ক্লোজআপ প্রেজেন্টস প্রায় অনেকগুলো শর্টফিল্ম দেখেছি। সবগুলো শর্টফিল্ম ভালো ছিল। ভালোবাসার পূর্ণতার মাধ্যমেই নাটক শেষ হয় এজন্য আমার কাছে ভালোই লাগে। পরিচালক খুব সুন্দর একটি গল্প আমাদের উপহার দিয়েছেন। সবমিলিয়ে স্বল্প সময়ে ভালোই উপভোগ করেছি।

ব্যক্তিগত রেটিং


৯/১০


নাটকটির লিংক


সবগুলো ছবির স্ক্রিনশট এখান থেকে নেয়া


আশা করি শর্টফিল্ম নাটকটি আপনাদের কাছে ভালো লেগেছে । নাটকটি দেখে না থাকলে লিংকে প্রবেশ করে দেখতে পারেন। আমি চেষ্টা করেছি মূল কাহিনীটা শেয়ার করার জন্য। আশা করি বুঝেছেন। সকলের সু্স্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি।


ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

ক্লোজআপ এর আয়োজনে এই শর্ট ফিল্ম গুলো খুবই চমৎকার হয়। ব্যক্তিগতভাবে তামিম মৃধার অভিনয় আমার কাছে ভালো লাগে। কাহিনীটা বেশ চমৎকার ছিলো। আপনি সুন্দর করে বর্ণনা করেছেন। তবে তাদের ভিতর কথোপকথনের কথা পড়ে আমি মনে করেছিলাম একরকম। পরে দেখলাম সে বাকপ্রতিবন্ধী। বেশ চমৎকার রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিক বলেছেন তামিম মৃধা ভালোই অভিনয় করে। ক্লোজআপ প্রেজেন্টস নাটকগুলোও সুন্দর হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে নাইস টু মিট ইউ শর্টফিল্ম রিভিউ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি শর্টফিল্ম আমাদের মাঝে শেয়ার করেছেন। যদিও এই শর্ট ফিল্মটা আমি সম্পূর্ণ দেখিনি তবে ফেসবুক থেকে কিছুটা দেখেছিলাম আমার খুবই ভালো লেগেছিল। আপনারা চমৎকার ভাবে আমাদের মাঝে সংক্ষিপ্ত আকারে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই।

 2 years ago 

নাইস টু মিট ইউ শর্টফিল্ম রিভিউ। আপনার শর্ট ফিল্ম রিভিউ টি আমার কাছে অনেক ভাল লেগেছে কারণ অনেকদিন হলো আমি কোন শর্ট ফিল্ম দেখি না তবে এখানে ভালবাসার পূর্ণতা টেলিফিল্মটি শেষ হয় দেখে খুবই ভালো লাগলো।♥♥

 2 years ago 

জি আপু দেখলে আপনি উপভোগ করতে পারবেন। ধন্যবাদ আপনাকে আপু 😍

 2 years ago 

নাইস টু মিট ইউ শর্টফিল্মটি দেখা হয়নি, তবে আপনার রিভিউ এতো চমৎকার ছিল ভাবছি আজকেই দেখে নেবো।
ভালো বর্ননা ছিল।
শুভ কামনা রইল ভাই

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া 😍🥰

 2 years ago 

এই শর্টফিল্ম টা এখনো আমি দেখি নাই তবে আপনার রিভিউ পরে অনেকটা বুঝতে পেরেছি দারুন উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই শর্টফিল্মটি আমার খুবই ভালো লাগে, তাই আমি বারবার এটা দেখে থাকি। আপনি এ বিষয়ে রিভিউ করেছেন দেখে আমার খুবই ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন মনে হয়। বাংলা নাটক আমি খুবই পছন্দ করি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি বাংলা নাটক গুলো দেখে থাকি। কিন্তু নাটকটি দেখেছি বলে মনে হয় না। সময় করে নাটক দেখব। একটি নাটকের সুন্দর এগুলো করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

জি আশা করি উপভোগ করতে পারবেন নাটকটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার রিভিউ করা নাটকটি যেদিন টিভিতে লাইভ চলছে সেদিনই দেখে ফেলছি। আপনার রিভিউ অনেক ভালো ছিলো। আপনার বিগত রিভিউও আমি দেখেছি
আপনার রিভিউ করার ধরণ অনেক সুন্দর। আপনার নাটক টি আমার কাছে ৯/১০ অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। 😍

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32