"স্নেক গেম" নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

03-01-2023

২০ পৌষ ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


কেমন আছেন সবাই? নিশ্চয় অনেক ভালো আছেন 🌼। যাক ভালো থাকাই দরকার। দিনশেষে আপনাকে ভালো থাকতেই হবে। সময়গুলো যে কিভাবে চলে যাচ্ছে বুঝতেই পারছি না! দেখতে দেখতে সকাল পেরিয়ে সন্ধ্যা হয়ে যাচ্ছে! মাঝে মাঝে জীবনের হিসাব মেলাতে ব্যস্ত হয়ে যায়। যাক, ঐসব নিয়ে আরেকদিন বলবো! আজকে একটা নাটক দেখলাম! নতুন বছর উপলক্ষে ইতোমধ্যে বেশ কিছু নাটক রিলিজ হয়েছে! আজকের নাটকটি ইন্টারেস্টিং ছিল! নাটকটির নাম ছিল স্নেক গেম। নাটকটি দেখলে আপনারাও হয়তো উপভোগ করতে পারবেন!

Screenshot_2023-01-03-17-08-12-58.jpg

ছবিঃইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট



নাটকের কিছু তথ্য


নামস্নেক গেম ।
রচনা ও পরিচালনাফাহরিয়ান চৌধুরী তন্ময়
প্রযোজকশাহীন কবির।
অভিনয়েঅপূর্ব, তাসনিয়া ফারিন, লুৎফর রহমান জর্জ, জেআই খান।
দৈর্ঘ্য৪০ মিনিট ৪৫ সেকেন্ড।
মুক্তির তারিখ১লা জানুয়ারী , ২০২৩ইং
ধরনসামজিক , ড্রামা
ভাষাবাংলা।
দেশবাংলাদেশ


চরিত্রেঃ


ফারহানঃ
জিয়াউল ফারুক অপূর্ব ।
লিভেরোঃ
তাসনিয়া ফারিন ।



কাহিনী সারসংক্ষেপ


Screenshot_2023-01-04-08-08-40-53.jpg

নাটকের শুরুতে দেখা যায়, ফারহান তার চাচার সাথে মিটিং করছে! ফারহানের বাবা হঠাৎ করে মারা গিয়েছে! বাবার প্রপারটির সব দায়িত্ব এসে পড়ে ফারহানের কাছে! ফারহান আমেরিকা থেকে পড়াশোনা শেষ করে দেশে এসেছে বাবার প্রপারটি দেখাশোনা করার জন্য! বাবা মারা যাওয়ার পর ফারহানের চাচা এতোদিন তাদের কোম্পানি দেখাশোনা করেছে! এখন ফারহান দেখাশোনা করবে! ফারহান তার বাবার চেয়ারে বসবে! ফারহানের বাবা মারা যাওয়ার পর অনেক কোম্পানি ফারহানদের কোম্পানির সাথে বিজনেস করতে রাজি নই! এ নিয়ে বেশ চিন্তায় ছিল ফারহানের চাচা! বন্ড কোম্পানি দীর্ঘ কয়েক বছর ধরে ফারহানদের সাথে বিজনেস করছে! এতোদিনের বিজনেসের সম্পর্কটা তো নষ্ট হওয়া দেয়া যায় না!

Screenshot_2023-01-04-08-09-34-90.jpg

Screenshot_2023-01-04-08-11-01-79.jpg

বন্ড কোম্পানির এমডির সাথে মিটিং করে ফারহান! মিটিং এর পর ফারহানের আত্নবিশ্বাস দেখে বন্ড কোম্পানি বিজনেস করতে রাজি হয়! ফারহানের চাচাও এতে খুশি হয়! ইতোমধ্যে ফারহানের একজন সহকারী পিএস দরকার ছিল! ফারহানের চাচা আগেই একজনকে বলে রেখেছিল! নাম তার লিভেরো! ফারহান লিভেরোর ইন্টার্ভিউ নেই! ফাইনালি লিভেরোকে সিলেক্ট করে পিএস হিসেবে! ফারহানের বাবা মারা যাওয়ার পর ফারহান একা হয়ে যায়! বিশাল সম্পত্তির উত্তরাধিকার এখন ফারহান! কিন্তু ফারহানের চাচা চাই সব সম্পত্তির মালিক হতে!! ফারহানের বাবার চেয়ারটাই বসতে! চাচা লিভেরোকে নিয়ে প্লেন করে, ফারহানকে মেরে ফেলার জন্য! কিছুদিন পর ফারহান বাহিরে ঘুরতে যাবে সিদ্ধান্ত নেয়! আর সেই সুযোগটাই কাজে লাগাতে চাই ফারহানের চাচা!

Screenshot_2023-01-04-08-12-24-13.jpg

Screenshot_2023-01-04-08-12-06-36.jpg

ফারহানের গাড়িতে বোম সেট করে দেয়! গাড়ি ব্লাস্ট হয়ে ফারহান মারা যায়! সবাই ভেবেও নিয়েছিল ফারহান মারা গেছে! ফারহানের চাচা এখন সব সম্পত্তির মালিক! চাচা বেশ খুশি হয় ফারহান মারা গেছে তাই! কিন্তু কিছুদিন পর, নীলা নামে এক মেয়ে ফারহানের চাচার কাছে আসে। এসে পরিচয় দেয়, সে মেয়েটি ফারহানের স্ত্রী! আমেরিকা থাকতে তারা দুজন বিয়ে করেছে। তাদের বিয়ের কথা কেউ জানেনি! চাচার মাথায় হাত! এখন সম্পত্তির মধ্যে ভাগ বসাতে চলে আসে ফারহানের স্ত্রী! চাচা সিদ্ধান্ত নেয় মেয়েটাকে মেরে ফেলবে! অবশেষে মেয়েটিকেও ফারহানের চাচা মেরে ফেলে! চাচার পথের কাটাঁ আর কেউ রইল না। এখন সব সম্পত্তির মালিক ফারহানের চাচা! চাচার স্বপ্ন ছিল সিইও চেয়ারটাতে বসার। যেখানে তার বড় ভাই অর্থাৎ ফারহানের বাবা বসতো!

Screenshot_2023-01-04-08-14-05-64.jpg

লিভেরোর কাজ শেষ! তার চাচা নিয়োগ দিয়েছিল ফারহানের সব খবর রাখতে! চাচা যখন সিইও চেয়ারে বসবে তখন লিভেরোকে বলেছিল কোম্পানির ৫% শেয়ার তাকে দিবে! কিন্তু ফারহানের চাচা কিছুই দিবে না। সব একা ভোগ করবে! তারপরের দিন ফারহানের চাচা সিইও চেয়ারটাতে বসতে যায়! ঠিক তখন অবাক হয় চাচা! ফারহান চেয়ারে বসে আছে! ফারহান তাহলে মারা যায় নি! তারপরই উঠে আসে আসল ঘটনা!! ফারহান জানতো তার পাশে অনেক বিষধর সাপ আছে। আর সে সাপগুলো সবসময় থাকিয়ে ছিল কখন ফারহান মারা যাবে! আর সেই প্লেনটাই করে লিভেরোকে দিয়ে! লিভেরো ফারহানের ভালোবাসার একজন মানুষ। তারা দুজন একসাথে আমেরিকাতে পড়াশোনা করেছে! অবশেষে ফারহানের চাচাকে পুলিশের কাছে ধরিয়ে দেয়া হয়! আর ফারহান লিভেরোর মাঝে ভালোবাসার সম্পর্কটা মজবুত হয় বিয়ের মাধ্যমে। সেখানেই নাটকের সমাপ্তি ঘটে!


ব্যক্তিগত মতামত


আমার কাছে নাটকটি দেখে মনে হয়েছিল কোনো মুভি দেখছি! নাটকের প্লট দেখেই বুঝে যাবে কি হতে চলেছে! এটা বলবো আমি নাটকের উইক জোন! এছাড়াও কোরিওগ্রাফি এতোটাও ভালো ছিল না! তবে তাসনিয়া ফারিনের অভিনয়ের প্রশংসা করতেই হয়! লিভেরো চরিত্রটি একদম ফুটিয়ে তুলেছে তাসনিয়া ফারিন। বরাবরের মতো অপূর্ব চমৎকার অভিনয় করেছে! আর পরিচালক সাহেব দর্শকদের কথা বিবেচনা করেই নাটকটি নির্মিত করেছে। তবে নাটকের স্টরিটা আরও স্ট্রং হওয়া দরকার ছিল!

ব্যক্তিগত রেটিং


৮/১০


নাটকটির লিংক




10% beneficary for @shyfox ❤️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

এই নাটকটি আমি আগে কখনও দেখিনি। তবে আমার অপুর্বর নাটক খুব ভালো লাগে। আমি অপুর্বর সব নাটকই প্রায় দেখেছি। কিন্তু এ নাটকটি দেখা হয়নি।আর দেখতেও হবে না।কারণ আপনি খুব সুন্দরভাবে এই নাটকটি রিভিউ করেছেন। আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

জি! আপনাদের বুঝতে যেন সুবিধা হয় এজন্য সুন্দর করে নাটকের মেইন টপিক উপস্থাপন করার চেষ্টা করেছি।

 2 years ago 

মনে হচ্ছে নাটকটি বেশ ভালোই দেখতে। এটা কিন্তু সত্যিই তাসনিয়া ফারিনের অভিনয় আমার কাছে ভীষণ ভালো লাগে।সময় পেলে এই নাটকটি দেখে নেব কারণ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে করা এই নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পুরো নাটকটি আপনি খুবই সুন্দরভাবে লিখেছেন। এরকম নাটকের রিভিউ পড়তে ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি ভাইয়া! তাসনিয়া ফারিনের অভিনয় আমার কাছেও ভীষণ ভালো লাগে! নাটকটি দেখলে আপনি উপভোগ করতে পারবেন।

 2 years ago 

স্নেক গেম নাটকটি কাল রাতে দেখেছিলাম। অপুর্বর নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার নাটকের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

জি ভাইয়া! আমি আজ দেখলাম নাটকটি। দেখে তো ভালো লাগলো।

 2 years ago 

ভাইয়া খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। এই নাটক কখনো দেখা হয়নি। আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। আমি অপূর্বর অনেক নাটক দেখেছি কিন্তু এই নাটক কখনো দেখা হয়নি। আপনার রিভিউ পড়ে বুঝতে পারছি খুব সুন্দর এই নাটক। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

জি! নাটকটি একটু ভিন্ন ধর্মী ছিল! আপনি দেখলে উপভোগ করতে পারবেন।

 2 years ago 

বাহ ভাইয়া নাটকটি তো বেশ চমৎকার। তবে এর আগে দেখা হয়নি, কিন্তু আপনার রিভিওতে খুব চমৎকার ভাবে তুলে ধরেছেন। যার কারণে দেখার ইচ্ছে হচ্ছে। আর খুব শীঘ্রই দেখে নেব ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

জি আপু নাটকটি দেখে আশা করি আপনি উপভোগ করতে পারবেন

 2 years ago 

অপূর্ব এবং তাসনিয়া ফারিন দুজনের নাটক আমার কাছে খুবই ভালো লাগে। খুব ভালো একটিং করে। অবসরে তাদের নাটকগুলো দেখি ।আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটা নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য।এই নাটকটি আমি দেখিনি,দেখে নিব।

 2 years ago 

জি আপু! নাটকটি দেখলে আশা করি উপভোগ করতে পারবেন! ধন্যবাদ আপনাকেও 🌼

 2 years ago 

ভাইয়া স্নেক গেম নাটকের রিভিউ পড়ে খুব ভালো লেগেছে। অপূর্বের নাটক খুব ভাল লাগে আমার। ফারিন নতুন নায়িকা হিসেবে খুব ভাল করছে। নাটকের কাহিনী আমার ভাল লেগেছে। আমি নাটকটি দেখব। আপনি রিভিউ এর মাঝে কিছু স্ক্রিনশট দিলে আরও সুন্দর হত। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জি এবার কিছু স্ক্রিনশট দিয়েছি! দেখতে পারেন।

 2 years ago 

এই নাটক যদিও আমার দেখা হয়নি। তবে এই অভিনেতার অভিনয় সত্যি মন ছুঁয়ে যাওয়ার মত। অভিনেতার নাম আমি জানিনা।কিন্তু খুব সুন্দর অভিনয় করেন। ওনার অন্যান্য কিছু ভিডিও ক্লিপ ফেসবুকে দেখেছিলাম।তাতেই ওনাকে আমার ভালো লেগেছে। আপনার রিভিউ পড়ে মনে হচ্ছে নাটকটা দেখতেই হবে।

 2 years ago 

জি দিদি! অপূর্বের নাটক তো সবাই দেখে! বাংলাদেশের রোমান্টিক হিরো বলা যাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64