You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪৩

in আমার বাংলা ব্লগlast year

এক কৃপণ ছেলের সঙ্গে এক কৃপণ মেয়ের প্রেম চলছে। একদিন রাতে মেয়েটি তার বয়ফ্রেন্ডকে আসতে বলল তার বাসায়।

মেয়ে: সবাই ঘুমিয়ে পড়লে আমি উপর থেকে একটা কয়েন ফেলবো। তুমি কয়েনের শব্দ পেলে চুপিচুপি উপরে চলে আসবে।
কথামতো রাতে সবাই ঘুমিয়ে পড়লে মেয়েটি নিচে কয়েন ফেললো। কয়েন পড়ার ঝনঝন শব্দ হলো। কিন্তু বয়ফ্রেন্ডের আসার আর নাম নেই। প্রায় এক ঘণ্টা পরে চুপিচুপি বয়ফ্রেন্ডের আগমন।
মেয়ে: কী ব্যাপার? এতক্ষণ লাগালে যে? কয়েন ফেলার শব্দ পাওনি?
ছেলে: পেয়েছি তো, কিন্তু অন্ধকারে কয়েনটা খুঁজতে খুঁজতে দেরি হয়ে গেলো।
মেয়ে: আরে ধুর, আমি কি অত বোকা? কয়েনটা তো আমি সুতো দিয়ে বেঁধে নিচে ফেলে আবার উপরে তুলে নিয়েছি!

Sort:  
 last year 

নাহ এ প্রেমিক দিয়ে কাজ হবেনা। 😅

 last year 

প্রেমিকার কাছে না যেয়ে কয়েন খুঁজার ধান্দাই লেগে গেলো। ছেলেরা এমনিতেই কৃপণ হা হা হা😂😆

 last year 

মেয়েরাও কম কিসের আপু,একটা কয়েন নিচে ফেলে তা আবার সুতা বেঁধে নিজের কাছে নিয়ে যায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61042.80
ETH 2605.92
USDT 1.00
SBD 2.65