You are viewing a single comment's thread from:

RE: "টিনটিন বাবুর কাকার জন্মদিনের কিছু মুহূর্ত"

in আমার বাংলা ব্লগlast year

বেশ ভালো লাগলো বৌদি, আপনি সত্যি দারুন একটা পরিবার পেয়েছেন এবং ভালোবাসা দিয়ে পুরো পরিবারটিকে আগলে রেখেছেন। আসলে জীবন নিয়ে যাদের প্রকৃত শিক্ষা রয়েছে তারা জীবনকে সুন্দরভাবে সাজাতে পারে এবং পরিবারের সুখ ধরে রাখতে পারে। পরিবারের এই সুন্দর বন্ধন সর্বদা অটুট থাকুক এই প্রার্থনা করছি।

টিনটিন বেশ আনন্দ করেছে সেটা তার হাসি মুখ দেখেই বুঝা যাচ্ছে, হোটেলের চেহারাটা কেমন জানি পরিচিত পরিচিত লাগছে, হি হি হি। যাইহোক অনেক অনেক শুভেচ্ছা রইল ব্ল্যাকস ভাইয়ের প্রতি, এই রকম সুন্দর কাটুক জীবনের প্রতিটি দিন।

Sort:  
 last year 

হ্যা ভাইয়া আপনারা এসে সেখানে গিয়েছিলেন। ওখানে যাওয়ার কথা ছিল আগে আমার। কিন্তু আমার আগে আপনারা গিয়েছিলেন। তবে আমি খুবই খুশি হয়েছিলাম আপনারা এসেছেন শুনে। কিন্তু আফসোস আমার একটু ভাইয়াদের সাথে দেখা হলো না।

 last year 

এটা কিন্তু আমাদেরও আফসুস ছিলো, আপনাকে না দেখে দাদাকে জিজ্ঞেসও করেছিলাম বৌদি, সত্যি বলতে আপনাকে, টিনটিনকে এবং স্বাগতা দিদিকে বেশ মিস করেছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57797.87
ETH 3067.72
USDT 1.00
SBD 2.29