You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -০৯

in আমার বাংলা ব্লগ2 years ago

বল্টু : বাবা! ! বাবা!!... আমার পরিক্ষার রেজাল্ট A+
বাবা তো সেই রকম খুশি হয়ে বলল-
বাবা : বল তোর কি লাগবে....??
বল্টু : আমাকে ১০০০ টাকা দাও।
বাবা : এই নে ১৫০০ টাকা। আমি আজ খুব খুশি।
বল্টু টাকা নিয়ে চলে গেলো....

রাতে হঠাৎ বাবার মনে পরলো,
বল্টু কোন পরিক্ষাতে A+ পাইছে....
বাবা বল্টুকে ডেকে বলল-
বাবা : বল্টু, তুই কোন পরিক্ষাতে A+ পাইছিচ....??
বল্টু : (চুপ, কোনো কথা নেই)
বাবা : কি রে বলল...!!!
বল্টু : বাবা, রক্তপরীক্ষা

বাবা বেহুশ.....!

Sort:  
 2 years ago 

তবুও তো A+ পেয়েছে। রক্তে যদি A+ থাকে তাহলে আর কে ঠেকায়।😅😅

আমি ও A+😁

এটা ভালো ছিলো।

 2 years ago 

হাহা! আপনি পারেন ও বটে। বাবার এবার হুঁশ ফিরলে বলবে আয় তোকে A- করে দি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65