You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -০৮

in আমার বাংলা ব্লগ2 years ago

বউ কাঁদছে। শাশুড়ি বলছেন, ও বউ কাঁদছ কেন
‘মা, আমি কী পেত্নির মতো দেখতে’
-মোটেই না।’
‘চোখ দুটি কি বরিশালের বড় আমড়ার মতো’
-কে এসব বলে?
‘আমার নাকটা কি পাকোড়ার মতো’
-না তো!’
‘আমি কি মোষের মতো মোটা’
-কে বা কারা এসব মিছা কথা বলে?
‘তাই যদি না হবে তাহলে পাড়ার লোকে আমাকে দেখলেই কেন বলে, ঠিক একেবারে শাশুড়ির মতো!

Sort:  
 2 years ago 

হি হি,এইজন্য শাশুড়ি শুধু না তো, না তো বলছিলো।

 2 years ago 

হাহাহাহাহা এটা কি ছিলো। এতো পরোক্ষ ভাবে শাশুড়িকেই পচিয়ে দিলো। আহা বেচারা শাশুড়ি। 🤣🤣🤣🤣

 2 years ago 

হা হা 😄
জব্বর দিয়েছে, সিষ্টেমে 😜

 2 years ago 

দাদা, পকোড়ার মতো নাক আবার কেমন করে হয় 🤣🤣?

 2 years ago 

সর্বনাশ নিশ্চিত তুলকালাম কান্ড বেঁধে যাবে !!!

 2 years ago 

বউ শাশুড়ীকে এভাবে পচিয়ে দিল।হা হা হা। অনেক মজার ছিল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 57824.15
ETH 2965.89
USDT 1.00
SBD 3.70