You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" এর নতুন মজার একটি উদ্যোগ - আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -০১

in আমার বাংলা ব্লগ2 years ago

ম্যাডাম : কাল ৩ প্রকার - অতীত , বর্তমান , ভবিষৎ কাল । উদাহরণ হিসেবে মনে করো -আমি সুন্দরী ছিলাম , সুন্দরী আছি , সুন্দরী থাকবো ।

এখন তোমরা কেউ ৩ প্রকার কালের উদাহরণ দিতে পারবে ?

বল্টু : ম্যাডাম আমি পারবো ।
ম্যাডাম : ওকে ফাইন বলো ।
বল্টু : আপনার ধারণা ভুল ছিলো, ভুল আছে, ভুল থাকবে ।

Sort:  
 2 years ago 

😂😂😂😂
এটা অস্থির ছিল।।

এটা বেশ মজার ছিল। হা হা হা

 2 years ago (edited)

ওরে বাবারে,বল্টু তো একদম পাক্কা,😆😆😆

 2 years ago 

নাম বল্টু কিন্তু বুদ্ধিতে একেবারে পাক্কা সেয়ানা।

এটা সেরা ভাই 😅😅😅🙌👌👌👌

 2 years ago 

খুবই অসাধারণ ছিল ভাই।।

 2 years ago 

হা হা হা 😄
বেশ মজার ছিল।।।

 2 years ago 

নিজের উদাহরণ টা আবার বল্টুর নামে চালিয়ে দেন নি তো😜😜

 2 years ago 

ভালো হয়ে যাও, মেকাপে আর কত্তদিন চলবে হি হি হি

 2 years ago 

এখনো কোন সুন্দরী ম্যাডামের ক্লাস করতে পারলাম না 😓

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58527.16
ETH 2486.24
USDT 1.00
SBD 2.41