You are viewing a single comment's thread from:

RE: মহান বিজয় দিবস উপলক্ষে আমার কবিতা || 10% Beneficiaries

in আমার বাংলা ব্লগ3 years ago

কবিতা যদি উপরের অংশটুকু হয়ে থাকে, তাহলে বলবো উপস্থাপনা খুবই খারাপ হয়েছে, এটা আপনার কাছ হতে অপ্রত্যাশীত। আপনি আমার পোষ্টগুলো দেখতে পারেন কবিতা আমি কিভাবে উপস্থাপন করি।

আর লেখাগুলোর ব্যাপারে বলতে গেলে, খুব সুন্দর লিখেছেন কিন্তু কিছু বানান ভুল রয়েছে সেগুলোর উপস্থিতি দৃষ্টিকটু মনে হয়েছে আমার নিকট। ধন্যবাদ বুঝতে পারার জন্য।

Sort:  
 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। আসলে গত তিনদিন আমি যা করেছি প্রায় সব কিছু রাস্তায় রাস্তায় করা হয়েছে তাই অনেক কিছু মন মত করতে চেয়েও করতে পারেনি। গতকাল ঢাকায় ফিরেছে ইনশাল্লাহ এখন থেকে চেষ্টা করব সবকিছু ঠিকঠাক ভাবে করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32