You are viewing a single comment's thread from:

RE: ইলিশ কনটেস্টে জেতা প্রাইজ দিয়ে আম্মুর সাথে আম্মুর জন্য শপিং।(পর্ব ১)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ একটা বিষয় ক্লিয়ার হলাম, আইফোন থাকলে যে কোন দৃশ্যই ক্যাপচার করা যায় আর সেটাও দামী হয়ে যায়! নাই নাই আমার কেন আইফোন নাই? নিজের সেলফিও তুলতে পারি না, জুতারও না, কান্না শুরু করে দিবো এখন আমি .........

চমৎকার আইডিয়া এবং আমার কাছে খুবই ভালো লাগেছে আপু, সত্যি নিজের উপার্জন হতে মা’কে কিছু দেয়ার মাঝে দারুণ একটা অনুভূতি কাজ করে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

😂😂 ভাই বিশ্বাস করে এই রাতের তিনটা বাজে শব্দ করে হাসলাম।
পেট ব্যথা হয়ে গেলো আমার। কেমনে পারেন ভাই আপনি এসব।
আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

কন কি আপনি এইডা? তাইলে তাড়াতাড়ি সটকে পরি নইলে আবার পেট ব্যথার ঔষুধের টাকা চাইবেন ....... হে হে হে

 3 years ago 

ভাই কেমনে পারেন আপনি।😂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40