You are viewing a single comment's thread from:

RE: প্রদীপের ম্যান্ডেলা চিত্রাংকন // ম্যান্ডেলা চিত্রাংকন by @alauddinpabel (১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রদীপের ম্যান্ডেলাটি অসম্ভব সুন্দর এবং নিখুঁত ড্রয়িং হয়েছে, বেশ দারুণ লাগছে দেখতে। যদিও এগুলো তৈরী করা অনেকটা কষ্টকর এবং সময় সাপেক্ষ, তথাপিও আপনি বেশ দক্ষতা দেখিয়েছেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আমার ম্যান্ডেলা চিত্রাংকন টি আপনার কাছে ভালো লেগেছে, এটা শুনে আমি যে কি আনন্দিত তা আপনাকে ভাষায় বোঝাতে পারব না। আপনি ঠিকই বলেছেন এই আর্ট গুলো তৈরি করতে অনেকটা কষ্টকর। প্রথম প্রথম আমার কাছে কষ্ট লাগতো কিন্তু এখন আমার কাছে আর্টগুলো করতে ভালই লাগে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার অসাধারণ মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 59541.64
ETH 2637.04
USDT 1.00
SBD 2.45