আমার ‍দ্বিতীয় পাওয়ার আপ- It’s My 2nd #SPUD4STEEM || 1328 STEEM Power Up

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

my 2nd power up.jpg



শুভ দুপুর সবাইকে!

আজ জুলাই মাসের প্রথম তারিখ আর প্রতি মাসের প্রথম তারিখে স্টিম ব্লকচেইনে @kiwiscanfly কর্তৃক বিশ্বব্যাপী পালন করা হয় #spud4steem, যার মাধ্যমে ব্যবহারকারীদের আরো বেশী উৎসাহ এবং অনুপ্রাণীত করা হয় পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য।

এটা সত্য যে, যত বেশী ক্ষমতা থাকবে ততবেশী সক্ষমতা তৈরী হবে এবং কাজের ক্ষেত্রে ততবেশী প্রভাব বিস্তার করা সম্ভব হবে। সুতরাং আমার যারা দীর্ঘ মেয়াদের জন্য এখানে কাজ করতে আগ্রহী, তাদের ক্ষেত্রে সক্ষমতা বৃদ্ধি করা খুবই প্রয়োজন। কারন আমরা বিশ্বাস করি স্টিম ভবিষ্যৎ মানেই উজ্জ্বল ভবিষ্যৎ। আমি আনন্দের সাথে আজ এই উদ্যোগের সাথে নিজেকে সংযুক্ত করেছি এবং পাওয়ার আপ বৃদ্ধি করেছি। আমি আমার বিগত দিনসমূহের পুরো রিওয়ার্ডস পাওয়ার আপ বৃদ্ধিতে ব্যবহার করেছি।

চলুন দেখি পাওয়ার বৃদ্ধির পূর্বের অবস্থা এবং বর্তমান অবস্থা সেই সাথে পাওয়ার আপ বৃদ্ধির ধারাবাহিক চিত্রসমূহ-
break.png

পাওয়ার আপ করার পূর্বে (Before Power Up)

One.png

আমার কাছে স্টিম মজুদ ছিলো (My Steem Balance)

Two.png

আমার কাছে স্টিম পাওয়ার ছিলো (My Steem Power)

three.png

break.png
এখন আমরা দেখবো কিভাবে আমার মজুদ স্টিমগুলোকে পাওয়ারে রূপান্তরীত করেছি। Let's see how I convert my Steem to Power

প্রথম ধাপ (step-1)
four.png

দ্বিতীয় ধাপ (step-2)
five.png

তৃতীয় ধাপ (step-3)
six.png

চতুর্থ ধাপ (step-4)
Six-2.png

পঞ্চম ধাপ (step-5)
seven.png

eleven.png

break.png
অবশেষে আমার পাওয়ার বৃদ্ধির ধাপগুলো সম্পন্ন হয় এবং আমি 1328 স্টিম পাওয়ারে রূপান্তরিত করি (Eventually my power growth steps were completed and I converted 1328 Steem to Steem Power)

eight.png

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো (Now My total Steem Power 2858)

nine.png
break.png


আশা করছি বিষয়টি সকলের নিকট পরিস্কার হয়েগেছে এবং সবাই বুঝতে পারছেন ধাপগুলো। যাইহোক এটি উদ্যোগটি নেয়ার জন্য @kiwiscanfly কে ধন্যবাদ জানাচ্ছি এবং #spud4steem এ নিজেদের ভালোবাসা প্রকাশ করছি।

Anyway thanks to @kiwiscanfly for taking the initiative and expressing our love to #spud4steem.


Image by Ron van den Berg from Pixabay


@hafizullah

break.png
Leader_Banner-hafizullah.png
break.png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break.png

Follow me on Twitter: https://twitter.com/hafizdhaka
Add me on Facebook : https://www.facebook.com/hafiz.metu
Subscribe my Channel on YouTube: https://www.youtube.com/channel/UCMjwsztBrprT7XWeVwURrjA

break.png


Support @amarbanglablog by Delegation your Steem Power

100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover copy.png

|| Community Page | Discord Group ||


Sort:  
 3 years ago 

Go go Hafizulla ♥️

 3 years ago 

Thank you so much sister for your inspiration. I am more interested in this now.

 3 years ago 

আশাকরি এবার SPUD4STEEM এ আপনি জয়ী হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আমি ৪৫ এস পি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে দিতে চাই। কিন্তু আমি পারি না। আমি কিভাবে ডেলিগেট করবো।

 3 years ago 

ভালো সিদ্ধান্ত, তবে আমরা 100 স্টিমের নিচে ডেলিগেশন দেয়াকে নিরুৎসাহিত করি। ভালো কাজ করেন এবং পাওয়ার বৃদ্ধি করেন। আর ডেলিগেশন এর বিষয়ে অপেক্ষা করেন আমরা সহজ লিংক এর ব্যবস্থা করতেছি।

 3 years ago 

ওকে ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। আপনি খুব ভালো কাজ করেছেন শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

হ্যাঁ আমি পাওয়ার আপগুলি পছন্দ করি, কারণ পাওয়ার আপগুলির সাথে আমাদের অ্যাকাউন্টের শক্তি আমাদের জন্য আলাদা হয়ে চলেছে পাওয়ার আপগুলি আমাদের দেওয়া উত্সগুলি সহ অন্যান্য বন্ধুদের জন্যও দরকারী

 3 years ago 

চমৎকার বলেছেন, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Keep powering up @hafizullah. This is great!
#WeLovePowerUps

 3 years ago 

Thank you so much.

 3 years ago 

"শুভ কামনা অবিরাম"
" @hafizullah ভাই "



 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

শুভ কামনা রইলো ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই

Nice article keep it up

Get latest and trusted Airdrops my Twitter and telegram accounts:👇
Twitter:
https://www.twitter.com/Freecryptoaird6
Telegram:
https://t.me/Airdropcrypto1000
Website:
https://bestairdropscrypto.blogspot.com

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 61586.28
ETH 2569.21
USDT 1.00
SBD 2.55