১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি (100 Steem Power UP) || Target December #amarbanglablog Initiative

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

July .jpg

শুভ দুপুর সবাইকে।

আমি মোঃ হাফিজ উল্লাহ, ঢাকা, বাংলাদেশ হতে। যথারীতি আরো একটি নতুন পোষ্ট নিয়ে হাজির হলাম। তবে আজ আমি এই পোষ্টের মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক পাওয়ার আপ বৃদ্ধির নতুন উদ্যোগের সাথে সহমত পোষন করতঃ নিজের সংযুক্ত নিশ্চিত করছি। আমি সবাইকে আহবান জানাচ্ছি যতটা সম্ভব পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এই উদ্যোগের সাথে সংযুক্ত হোন এবং ভালো কিছু করার জন্য নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

আমরা সবাই একটা বিষয় জানি যে, সক্ষমতা যে কোন কাজ সুন্দর ও শৃঙ্খলভাবে সম্পন্ন করার জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই জন্য এই বিষয়টি নিয়ে বার বার সতর্ক করা হয় আমাদের নানাভাবে। যে কোন কাজ শুরুর পূর্বে সবাই নিজেকে দক্ষ হওয়ার পরামর্শ দেন এবং কাংখিত বিষয়ে নিজের সক্ষমতা তৈরীর তাগিদ দেন। এটা সত্য যে, আপনার যদি সক্ষমতা না থাকে, তবে আপনাকে সব সময় অন্যের মুখাপেক্ষি হয়ে থাকতে হবে, আর অন্যের মুখাপেক্ষি হয়ে ভালো কিছু অর্জন কোনদিনও সম্ভব না।

সুতরাং আমাদের এই উদ্যোগের সাথে নিজেকে সংযুক্ত করুন, যদি আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চান এবং ভবিষ্যতে নিজের একটি ভালো অবস্থান তৈরীর ব্যাপারে আগ্রহী হোন। আমরা ভাবনা শুধু আজকের জন্য বরং আমরা দীর্ঘ মেয়াদে কাজ করার ব্যাপারে বদ্ধপরিকর এবং এই নিজের পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির প্রয়াস চালাচ্ছি। আসুন আমরা সবাই সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে একত্রে এগিয়ে যাই।

যদিও আমি গতকাল ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি, তথাপিও এই উদ্যোগের সাথে নিজেকে সংযুক্ত করার জন্য আজ আরো ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এছাড়াও প্রতি সপ্তাহে আমি কমপক্ষে ১০০ স্টিম পাওয়ার আপ করবো এবং এটা আগামী ডিসেম্বর মাস পর্যন্ত চলমান থাকবে।


p-1.png


p-3.png


p-2.png



Image by Gerd Altmann from Pixabay


ধন্যবাদ সবাইকে বিষয়টির গভীরতা অনুধাবন করার জন্য।

break.png
Leader_Banner-hafizullah.png
break.png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break.png

Follow me on Twitter: https://twitter.com/hafizdhaka
Add me on Facebook : https://www.facebook.com/hafiz.metu
Subscribe my Channel on YouTube: https://www.youtube.com/channel/UCMjwsztBrprT7XWeVwURrjA

break.png


Support @amarbanglablog by Delegation your Steem Power

100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

ভাই বিষয়টা আমার কাছে ক্লিয়ার হইলো না।কিভাবে নিজের পাওয়ার আপ করবো,একটু বলে দিলে ভালো হইতো।আসলে এসব কাজ আগে কখনো করি নাই তো,তাই অভিজ্ঞতা নাই বললেই চলে।

 3 years ago 

জ্বী ভাই, অবশ্যই আমি আজই এই বিষয়ে একটি পোষ্ট করবো, ইনশাআল্লাহ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

এখন চেক করে দেখুন টিউটোরিয়াল ব্লগ পোষ্ট করা হয়েছে।

 3 years ago 

জি ভাইয়া।দেখেছি।ধন্যবাদ

 3 years ago 

কিভাবে পাওয়ার আপ করতে হবে এই বিষয় এ একটি পোস্ট দিলে অনেক ভালো হতো ভাইয়া 😇। আমি এই বিষয় এ কিছুই জানিনা। ধন্যবাদ।

 3 years ago 

জ্বী আপু কিছুক্ষন আগে টিউটোরিয়াল ব্লগ পোষ্ট করা হয়েছে। ধন্যবাদ

 3 years ago 

খুব ভালো একটি উদ্যোগ।আশা করি আমিও এটির সাথে যুক্ত হতে পারবো।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার অংশগ্রহনকে আমরা স্বাগতম জানাবো। ধন্যবাদ

Your post has been upvoted by Steem Sri Lanka Community Curation Trail.

Steem Sri Lanka Discord Channel

✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵✵

Join With
steem-sri.lanka
Curation Trail For Better Curation Rewards

প্রচুর পাওয়ারফুল হয়ে যাচ্ছেন ভাই 😍

 3 years ago 

ডিসেম্বর নাগাদ কোথায় পৌছাতে চান ভাই?

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.034
BTC 66530.34
ETH 3251.57
USDT 1.00
SBD 4.36