আমার মা আমার জীবনের স্বর্গ

আমি তাকে ভালবাসতাম এবং সে আমার সমস্ত ভালবাসা ছিল আমার শিরা-উপশিরায় তার ভালোবাসা জেগে উঠল এটা ছিল এবং এখনও আমার হৃদস্পন্দন এবং এটি আমার আত্মায় ছড়িয়ে পড়েছে আমি তার কণ্ঠ, তার হাসি এবং তার কোমলতা ভালবাসি এবং তার নাম আমার মধ্যে সম্মানিত আমি যতই চেষ্টা করি না কেন, আমি ন্যায়বিচার করব না তিনি আমার হৃদয়ে তার উপস্থিতি সঙ্গে এক আমি এটা আমার নিজের এবং আমার টাকা দিতে তার আদর এবং তার জন্য আমার ভালবাসা pampered তার চোখ থেকে একটি অশ্রু আমার হৃদয় গলে এবং যদি আমার হৃদয় একটি লম্বা পর্বত হয়, এটি কেঁপে উঠত আমার মাথায় তার হাত দিয়ে একটি swab আমার কষ্ট যায় আমার ভালবাসা, তার একটি মন আছে মা তুমি আমার জীবনের স্বর্গ তোমার হাসি আমার দুঃখ আর একঘেয়েমি কেড়ে নেয়


![IMG_20210402_184220.jpg](UPLOAD FAILED)

Sort:  
 3 years ago 

ভাই আপনার মায়ের জন্য যে অনূভুতি প্রকাশ করলেন সেটা খুবই ভালো লেগেছে। আপনার লেখা পোস্ট একদম ছোট হয়েছে কমপক্ষে ২৫০ শব্দ থাকতে হবে।আপনি যে ছবি আপলোড করার চেষ্টা করেছেন সেটা আপলোড হয়নি।আমার বাংলা ব্লগ কমিউনিটির যেসকল দিকনির্দেশনা আছে সেগুলো পড়ায় চেষ্টা করুন। তাহলে অনেক বিষয়ে অবগত হতে পারবেন। আপনার প্রচেষ্টা সফল হোক সেটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57574.67
ETH 2368.94
USDT 1.00
SBD 2.42