আমার বাংলা ব্লগ || আমার পরিচয় পত্র || by @habiba01 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হেল্লো বন্ধুরা
আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ 🇧🇩 থেকে @habiba01


কেমন আছেন আপনারা সবাই, আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি ধন্যবাদ জানাই যিনি বাঙালীদের কথা চিন্তা করে বাংলা ভাষায় সুন্দর একটা কমিউনিটি করেছেন, অনেক অনেক শ্রোদ্ধা ও ভালোবাসা সেই মহান ব্যক্তির জন্য, আর সব মানুষেরাই তাদের নিজের মাত্রি ভাষা দিয়ে পারদর্শী হয় তেমনি আমরা বাঙালিরা আমাদের বাংলা ভাষা দিয়ে পারদর্শী বেশি, তাই আমাদের এই কমিউনিটিতে কাজ করা সহজ হবে। এর সাথে আমাদের মাতৃভাষার প্রতি সম্মান ও শ্রোদ্ধা জানাতে পারবো,এই কমিউনিটি আমার খুব ভালো লেগেছে। আমি আশা করি যে আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিটি বাঙালিদের অনেক ভালোবাসার কমিউনিটি।



আমার পরিচয় পত্র



আমার নাম মোছাঃ উম্মে হাবিবা, সবাই হাবিবা বলে ডাকে। আমার বাবার নাম মোঃ আব্দুল হামিদ, আমার মায়ের নাম মোছাঃ রুবি বেগম। আমার পরিবারের মোট সদস্য তিনজন।আমি পরিবারের ছোট মেয়ে। আমার বাবা দশ বছর আগে মারা গেছেন। আমার মা একটা ছোট কোম্পানিতে কাজ করে আমাদের সংসার চালান। আমার বড় ভাইয়া বেকার বাড়িতেই থাকে পড়াশোনা করে না। কিন্তু আমরা আমার ভাইয়ের কথা মতো চলা ফেরা করি। আমার থানা কিশোরগঞ্জ, জেলা নীলফামারী, ডাকঘর কেল্লাবাড়ি এবং আমার গ্রামের নাম দঃ চাঁদখানা বড়বালা। আমি একজন বাঙালি এবং আমি বাংলাদেশে বসবাস করি। আমি একজন মুসলিম এবং আমার ধর্ম ইসলাম।



আমার শিক্ষাগত যোগ্যতা


আমি ইন্টার প্রথম বর্ষে পড়ালেখা করতেছি। আমি মানবিক নিয়ে পড়তেছি। আমি চাঁদ খানা মাঝাপাড়া উচ্চ বিদ্যালয়ে থেকে ২০২১ সালে এস এস সি পাশ করি। আমার লক্ষ হলো কৃষি বিষয় নিয়ে পড়াশোনা করে কৃষি ব্যাংকে চাকরি করা,মায়ের পাশে দাড়াতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার স্বপ্ন পূরণ করতে পারি।



আমি যেভাবে স্টিমিট সম্পর্কে জেনেছি


আমি কিছু দিন আগে টাস ফোন নিয়েছি। আমি পড়াশোনার ফাকে একটা অনলাইন কাজ খুজছিলাম, তো আমার এক বন্ধু অনলাইনে অনেক কাজ জানে তো আমি তাকে বলি যে আমায় একটা কাজ খুঁজে দেওয়ার জন্যে।, সে তখন আমায় স্টিমিট সম্পর্কে জানায়। সে অনেক সুন্দর করে বুঝাই দেওয়ার পর, আমার কাজ টা অনেক ভালো লেগেছে তাই আমি তার কাছে একটা স্টিমিট আইডি খুলে নিলাম। আমি এই কাজটা মন দিয়ে করবো।



আমি স্টিমিট সম্পর্কে জানতে পারি @rubayat02 এর কাছ থেকে, সে আমার আইডি খুলে দিয়েছে।



আমার বাংলা ব্লগ কমিউনিটির সম্পর্কে কীভাবে জানলাম


আমার বন্ধু আমাকে বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে জানায়। সে অনেক দিন থেকে বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করে। তার কাজ দেখে আমার অনেক ভালো লেগেছে। তার কয়েকজন বন্ধু এই কমিউনিটিতে কাজ করে তাই আমারো কাজ করার আগ্রহ বাড়লো। এই কমিউনিটির কাজ আমার অনেক ভালো লেগেছে এর থেকে সহজ কাজ আর খুঁজে পাবো না। কমিউনিটির নিয়ম কানুন আমার অনেক ভালো লেগেছে। ইনশাআল্লাহ আমি সততার সাথে যদি কাজ করতে পারি তাহলে আমার ভবিষ্যত ভালো হবে। আমি চাই আমার বাংলা ব্লগ কমিউনিটির পরিবারের একজন সদস্য হতে এবং সততর সাথে আমার বাংলা ব্লগ পরিবারের সবার সাথে মিলে মিশে কাজ করতে।



আমার শখ


আমি ঘুরতে অনেক পছন্দ করি। আমাদের আশেপাশে কয়েকটি পার্ক আছে সেগুলো পার্কে অনেক ঘুরাঘুরি করেছি সবাই মিলে। আরো কয়েকটা পার্ক আছে সেগুলোতে যাওয়া হয়নি। ইনশাআল্লাহ সব গুলো পার্কে ঘুরে আসবো একদিন।



আমি কমিউনিটিতে যা যা করতে আগ্রহী


আমি ঘুরতে ভালোবাসি তাই আমিএখানে ট্রাভেল পোস্ট করবো, আমি ক্লাস অষ্টম শ্রেণি থেকেই রান্না পারি আমার মামিরা যখন রান্না করতো সেখানে আমি দাড়িয়ে দেখতাম সেখান থেকেই আমি আগ্রহী ছিলাম রান্না করার। আমি এখানে রেসিপি পোস্ট শেয়ার করবো, এরপর আর্ট করতে আমি অনেক ভালোবাসি ছোট থেকেই আর্ট করার প্রতি আমার অন্য রকম একটি ভালোবাসা রয়েছে তাই আমি আমার সর্বচ্চ মেধা দিয়ে ভালো ভালো চিত্র আপনাদের সাথে শেয়ার আরবো ইনশাআল্লাহ, ইসলামিক গজল পারি হালকা ফোটোগ্রাফি, মুভি রিভিউ এই সব বিষয়ে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করবো ইনশাআল্লাহ।



cc:-
@brishti



এই ছিলো আমার পরিচয় পত্র , জানিনা আপনাদের কেমন লেগেছে, তবে আশা করি আপনাদের ভালো লেগেছে, যদি ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন




আল্লাহ হাফেজ




Best Regards:-
@habiba01

Sort:  
 2 years ago 

সুস্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে। আপনার পোস্ট পড়ে আপনার সম্পর্কে অনেক ভালো ভাবেই জানতে পারলাম। আশা করি সকল নিয়ম মেনে সুন্দর ভাবে কাজ করে যাবেন। আপনাকে অনেক ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া, জি আমি সকল নিয়ম কানুন মেনে চলবো ইনশাআল্লাহ আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। পরিচয় মূলক এই পোস্টটি আমার কাছে অনেক ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয় পোস্ট দিয়েছেন। আপনি এবিবি স্কুলের ক্লাস গুলো ভালোভাবে করবেন। আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু আমার জন্য দোয়া করবেন

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচিতি পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করলেন। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনার আগামী দিনের যাত্রাপথ অনেক শুভ হোক।

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগত। আপনি আপনার পরিচয় পব টি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার বাবা মারা যাওয়ার কথা টি বেশ কষ্ট জনক ছিলো। যাই হক একদিন সবাই কে মরতে হবে আগে আর পরে। আশা করি আপনি সততার সঙ্গে আমার বাংলা ব্লগে কাজ করবেন এবং এবিবি স্কুলে ক্লাস করে সকল নিয়ম কানুন মেনে কাজ করে একজন ভেরিফাইড মেম্বার হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিস্থিতি টা আমি বুঝতে পারছি। কারণ এইরকম সময় আমি নিজেও অতিবাহিত করেছি। হাল ছেড়ে দেবেন না। আমার বাংলা ব্লগের নিয়মগুলো মেনে চলুন আমাদের সাথেই থাকুন। আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ ভাইয়া, আমার জন্য দোয়া করবেন আমি জেনো সব নিয়ম কানুন মেনে চলতে পারি এবং আমার স্বপ্ন পূরণ করতে পারি।

Loading...
Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। খুব সুন্দর ভাবে আপনার পরিচয় আপনি তুলে ধরেছেন এবং আপনার সম্পর্কে জানতে পেরে বেশ ভালো লাগলো। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে লম্বা পথ পাড়ি দেবেন আমাদের সাথে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা, আশা করি আপনি সকল নিয়ম কানুন মেনে চলবেন, এই কামনায় করি, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

ধন্যবাদ, আমি সততার সাথে চেষ্টা করবো সব নিয়ম কানুন মেনে চলতে আপনারা আমার জন্যে দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42