মাছের ডিম দিয়ে পালংশাকের রেসিপি - by @habiba01 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হেল্লো বন্ধুরা
আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ 🇧🇩 থেকে @habiba01


কেমন আছেন আপনারা,
আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন,
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো, মাছের ডিম দিয়ে পালংশাকের রেসিপি। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার পছন্দের একটা রেসিপি। আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। তাহলে চলুন বন্ধুরা রেসেপি টা দেখে নেওয়া যাক।



মাছের ডিম দিয়ে পালংশাকের রেসিপি


IMG_20220403_152412~2-01.jpeg

মাছের ডিম দিয়ে পালংশাক খাইতে অনেক



প্রয়োজনীয় উপকরণ


IMG_20220403_143147~2-01.jpeg

উপকরণের নামপরিমাণ
পালংশাকপরিমাণ মতো
মাছের ডিমপরিমাণ মতো
পিঁয়াজ৫টি
কাঁচা মরিচ৭টি
লবণপরিমাণ মতো
হলুদপরিমাণ মতো
তেলপরিমাণ মতো
মসলাপরিমাণ মতো



ধাপঃ—০১


IMG_20220403_144104~2-01.jpeg

কড়াইয়ে মধ্যে তেল দিয়ে হালকা গরম করে পিঁয়াজ ও কাঁচা মরিচ বাটা দিলাম।



ধাপঃ—০২


IMG_20220403_144724~2-01.jpeg

পিঁয়াজ কাঁচা মরিচে হলুদ ও মসলার গুঁড়া দিয়ে লাল করে ভেজে তার মধ্যে মাছের ডিম টা দিলাম।



ধাপঃ—০৩


IMG_20220403_145210~2-01.jpeg

মাছের ডিম টা ভালো করে ভেজে নিলাম।



ধাপঃ—০৪


IMG_20220403_145253~2-01.jpeg

ডিমটা ভেজে নেওয়ার পর তার মধ্যে পালংশাক টা দিলাম।



ধাপঃ—০৫


IMG_20220403_145706~2-01.jpeg

মাছের ডিমের মধ্যে পালংশাক গুলো দিয়ে ভালো করে নেরে পরিমাণ মতো পানি দিয়ে ঢেকে দিলাম।



ধাপঃ—০৬


IMG_20220403_151648~2-01.jpeg

১০মিনিট জাল দিয়ে পানি টা শুখিয়ে গিয়ে মাছের ডিম আর পালংশাক টা ভাজা ভাজা করে নিলাম।



পরিপূর্ণ ভাবে রেসিপি টা তৈরি


IMG_20220403_152412~2-01.jpeg



রেসিপিটি হাতে নিয়ে আমার সেলফি




এই ছিল আমার আজকের মাছের ডিম দিয়ে পালংশাকের রেসিপি। আশা করি আপনাদের ভালো লেগেছে। যদি কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।



💞 খোদা হাফেজ 💞



Best Regards:-
@habiba01

Sort:  
 3 years ago 

মাছের ডিম দিয়ে দারুন একটি রেসিপি তৈরি করেছেন। সাথে পালংশাক বেশ চমৎকার ছিল আপনার আজকের এই রেসিপিটি আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আমরা অনেকেই আছি মাছের ডিম পছন্দ করি না। আলাদাভাবে এরকম করে মাছের ডিম দিয়ে সবজি রান্না করলে খেতে অনেক সুস্বাদু লাগে। ঠিক তেমনি পালং শাক দিয়ে আপনি মাছের ডিম রান্না করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। পালং শাক দিয়ে মাছ ডিম রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনি খুবই ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। পালংশাক বিভিন্নভাবে খেয়েছি কিন্তু কখনো মাছের ডিম দিয়ে খাওয়া হয়নি ।আপনার কাছ থেকে সম্পূর্ণ নতুন একটি রেসিপি শিখে নিলাম ।দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে ।ধন্যবাদ আপনাকে এরকম ইউনিক একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

মাছের ডিম দিয়ে শাক ভাজি বাহ দারুন একটি রেসিপি প্রস্তুত করেছেন তো দেখেই জিভে জল চলে আসলো 😋খেতে খুবই সুস্বাদু হয়েছিল কোন সন্দেহই নেই এতে।

 3 years ago 

বেশ মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন এর আগে কখনো ডিম দিয়ে পালং শাকের রেসিপি খাওয়া হয়নি আপনার এই রেসিপি দেখে বেশ লোভনীয় মনে হচ্ছে সম্ভব হলে একটু খেয়ে দেখতাম।

মাছের ডিম দিয়ে পালংশাকের রেসিপি শেয়ার করেছেন আপু। বাহ দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে গেছি।
খেতেও ইচ্ছে করছে 😋😋
আপনার উপস্থাপন যথেষ্ট ভালো ছিল আপু।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন এবং আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 3 years ago 

মাছের ডিম দিয়ে আলু ভাজি অনেক খেয়েছি কিন্তু পালং শাক দিয়ে মাছের ডিম ভাজি কখনো খাওয়া হয়নি। এই প্রথম আপনার পোষ্টের মাধ্যমে মাছের ডিম দিয়ে পালং শাকের রেসিপি দেখতে পেলাম। তাই রেসিপি টা আমার কাছে একদম নতুন একটি রেসিপি মনে হচ্ছে। আর নিত্য নতুন রেসিপি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

মাছের ডিম তো খুবই সুস্বাদু খাবার। আপনি মাছের ডিম দিয়ে পালং শাক ভাজি রেসিপি তৈরি করেছেন। যেটা আরো বেশি সুস্বাদু হবে খেতে। এত সুন্দর একটি রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আমি মনে করি যে মাছের ডিম সবারই পছন্দ। কারণ মাছের ডিমের মতো সুস্বাদু কিছু হয়না মনে করি। আবার আপনি খুব সুন্দর করে এর সাথে পালং শাকের রেসিপি আমাদের বাড়ির শেয়ার করেছেন। পালং শাক আর মাছের ডিম দিয়ে অসাধারণ একটি রেসিপি হয়েছে। দেখে বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মাছের ডিম ভাজি খেতে আমি খুবই পছন্দ করি। কিন্তু মাছের ডিম দিয়ে পালং শাক আমি কখনো খাইনি। আজকে আমি আপনার মাধ্যমে প্রথম দেখতে পেলাম। আপনার এই রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি রেসিপি উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67