DIY" এসো নিজে করি - মেহেদীর ডিজাইন আর্ট || by @habiba01 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হেল্লো বন্ধুরা
আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ 🇧🇩 থেকে @habiba01


সবাইকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা, কাল বাদে পরশু আসছে আমাদের ঈদের দিন। সেই আনন্দে সবাই অনেক ভালো আছি। নতুন জামা কাপড় কিনছি সবাই। এক বছর পর আবার আমরা ঈদুল ফিতরের নামাজ আদায় করবো এই ভেবে সবাই অনেক খুশি। আল্লাহর কাছে আমরা শুকরিয়া আদায় করবো প্রতি বছর যেনো আমরা ঈদুল ফিতরের নামাজ আদায় করতে পারি। তো আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি একটি সুন্দর মেহেদীর ডিজাইন আর্ট। মেহেদী হাতে দিতে আমরা সবাই পছন্দ করি। তো ঈদের উপলক্ষে আমি একটি ডিজাইন আর্ট করে আপনাদের মাঝে শেয়ার করবো। সবাই আমরা মেহেদী হাতে দিতে পছন্দ করি আশা করি সবারেই ভালো লাগবে। মেহেদী হাতে দিতে আমি অনেক পছন্দ করি আমার পছন্দের ডিজাইনটি আজ শেয়ার করতে যাচ্ছি। তে বন্ধুরা সবাই দেখে নেই আমার আর্ট করা মেহেদীর ডিজাইন।




IMG_20220501_145608.jpg

চলুন বন্ধুরা মেহেদীর ডিজাইন আর্টটি দেখে আসি।



উপকরণ


IMG_20220501_134302~2.jpg

একটি আর্ট পেপার
একটি জেল কলম



ধাপঃ—০১


IMG_20220501_134512~2.jpg



ধাপঃ—০২


IMG_20220501_134747~2.jpg



ধাপঃ—০৩


IMG_20220501_135650.jpg



ধাপঃ—০৪


IMG_20220501_144337~2.jpg



ধাপঃ—০৫


IMG_20220501_144245~2.jpg



ধাপঃ—০৬


IMG_20220501_145435.jpg



পরিপূর্ণ ভাবে ডিজাইন টি হওয়ার পর


IMG_20220501_145606.jpg





এই ছিল আমার আজকের মেহেদীর ডিজাইন আর্ট। জানিনা কতো টা ভালো হয়েছে কিন্ত সব মেহেদীর ডিজাইন গুলো অনেক ভালো লাগে। তো ভালো থাকুন সুস্থ থাকুন সুন্দর ভাবে ঈদ কাটান। দেখা হবে ইনশাআল্লাহ।



💞 খোদা হাফেজ 💞



Best Regards:-
@habiba01

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন করেছেন। আপনার মেহেদী ডিজাইন আমার কাছে অনেক ভালো লেগেছে। মেহেদি ডিজাইন গুলো আঁকার জন্য খুবই অভিজ্ঞতার প্রয়োজন হয়। এতো সুন্দর একটি মেহেদি ডিজাইন আমাদের সাথে শেয়ার কারার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একজন লেবেল টু এর ছাত্রী যদি এত সুন্দর মেন্ডেলা আর্ট সম্পন্ন করে আমাদের মাঝে দেখায় তাহলে তো আমার বাংলা ব্লগের জন্য বড়ই গৌরবময়। যাইহোক খুব ভালো লেগেছে তাই আপনাকে জানাই ঈদের শুভেচ্ছা

 2 years ago 

বিভিন্ন উৎসবের সময় আমার বাসার মেয়েদের হাতে মেহেদির ডিজাইন দেখে অভ্যস্ত। এরকম করে কখনো মেহেদি ডিজাইন অঙ্কন আলাদাভাবে দেখিনি। যাইহোক আপনার আজকের ডিজাইনটি দেখতে খুব ভালো লাগছে। আপনার উপস্থাপনা ভালো ছিল। আশা করছি আর ভালো কিছু নিয়ে হাজির হবেন।

 2 years ago 

আপু আপনার মেহেদির ডিজাইন দেখে তো আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুবই নিখুঁতভাবে এবং অনেক দক্ষতার সাথে এই মেহেদির ডিজাইন অঙ্কন করেছেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মেহেদী ডিজাইন আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন করেছেন। আপনার মেহেদী ডিজাইন আমার কাছে বেশী ভালো লেগেছে। মেহেদি ডিজাইন গুলো আঁকার জন্য খুবই অভিজ্ঞতার প্রয়োজন হয়। শুধু তোকে খুব অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মেহেদীর ডিজাইন আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এখন চারিদিকে প্রচুর মেহেদী দেওয়ার উৎসব চলছে কারণ পরশু দিন আমাদের মাঝে হাসিময় ঈদ চলে এসেছে, আর আপনার মেহেদীর ডিজাইনটি আমার অনেক ভালো লেগেছে, এমনিতেই কতো সুন্দর না জানি হাতে দিলে আরো কতো সুন্দর লাগবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি মেহেদীর ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এখন চারদিকে মেহেদি লাগানো আনন্দ বইছে। বিশেষ করে হাতে নানাভাবে বিভিন্ন ডিজাইনের মাধ্যমে মেহেদি লাগানো উৎসব চলছে। আপনার মেহেদি ডিজাইন খুবই অসাধারণ হয়েছে। দেখে খুব ভালো লাগছে। আপনি অত্যন্ত নিখুঁতভাবে দক্ষতা সহকারে মেহেদির ডিজাইন করেছেন । এত অসাধারণ আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার মেহেদি ডিজাইন টি হয়তো কাল কাজে লাগবে।বেশি ভালো লাগলো। আপনি দারুণ দক্ষতায় মেহেদির ডিজাইন টি তৈরি করেছেন। বেশ ভালো ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। আশা করব সামনে আরও ভাল কিছু নিয়ে হাজির হবেন

আপনারা সবাই আমার পাশে থাকবেন তাহলে আগামীতে আরো ভালো করবো

 2 years ago 

আপনার মেহেদি ডিজাইন এর আর্ট বেশ চমৎকার হয়েছে। ঈদের দিনে বেশ উপকার হবে। অনেকে দেখে নিতে পারবেন ।দারুণ একটি আর্ট শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এরকম একটি আর্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 65236.24
ETH 3401.35
USDT 1.00
SBD 3.19