আমার মনোনয়ন : The Steemit Awards 2023

in আমার বাংলা ব্লগ9 months ago

নমস্কার

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZeT49TVj8AsWYhuNJiX436G8xUSr1kB93MksGDE1b7iL4DCySFSWUmLRq9pZkJzhgyS4n7t3aXzf.webp
ব্যানার ক্রেডিট: @hafizullah

বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন ঈশ্বরের কৃপায়।আমিও মোটামুটি ভালোই আছি।তাই চলে আসলাম আমি @green015 যথা নিয়মে আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট শেয়ার করতে।আসলে আমি আজ Steemit Awards 2023 এর বিষয়টি নিয়ে কিছু কথা লিখতে চলে আসলাম।যেহেতু এটি তিনটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে সেহেতু স্টিমিট অ্যাওয়ার্ড ২০২৩ এর জন্য আমার মনোনয়ন সম্পর্কে কিছু অনুভূতি প্রকাশ করতে আমি ইচ্ছুক।আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে আমার অনুভূতিগুলি।

Best Author @rme

আজ আমি এমন একজন মানুষকে সেরা লেখক হিসেবে তুলে ধরবো যিনি অনেক সুন্দর একজন মনের মানুষ এবং আমাদের সকলের প্রিয় @rme দাদা।আসলে দাদা শুধু তার একের পর এক স্বপ্ন পূরণ করার মাঝেই থেমে নেই বরং তার বিভিন্ন ধরনের চিন্তাভাবনা আমাকে অনুপ্রেরণা দেয়।বিভিন্ন ব্যস্ত সময়ের মধ্যে দিয়েও তিনি নানা ধরনের সৃজনশীল ও শিক্ষামূলক পোষ্ট আমাদের সঙ্গে শেয়ার করেন।যেমন-ডিজিটাল অ্যাবস্ট্রাক্ট আর্ট,ফটোগ্রাফি এবং তার সঙ্গে সুন্দর বর্ণনা ও তার লেখা অনুকবিতাগুলি আমাকে যেমন মুগ্ধ করে তেমনি হৃদয় ছুঁয়ে যায়।

Best Contributor to the Community @rme

The Steemit Awards 2023 এ Best Contributor to the Community বিভাগে আমি মনোনয়ন করবো আমাদের প্রিয় @rme দাদাকে।কারন তিনি তার একক প্রচেষ্টা দিয়ে স্বপ্নের শেষপ্রান্তে পৌঁছে গিয়েছেন "আমার বাংলা ব্লগ" কমিউনিটি গঠন করার মাধ্যমে।তার এই স্বপ্ন পুরো বিশ্বের বাঙালিদের নিয়ে নতুন আশার আলো যেমন তেমনি বাঙালির দুর্নিবার স্বপ্ন পূরণের একটি উত্তম মাধ্যমও।আর দাদার এই নিরবচ্ছিন্ন চিন্তাকে আমি সম্মান জানাই।কারন মাতৃভাষার প্রতি ভালোবাসা জানিয়ে তার এই কমিউনিটি গঠন করে বাস্তবে রূপ দেওয়াটা আমার মতো অনেক বাঙালির কাছে গর্বের বিষয়।এছাড়া আমাদের @rme দাদা আরো অনেক কমিউনিটি গঠন করেছেন নিজ উদ্যোগে যেগুলোও সুন্দরভাবে তিনি পরিচালনা করেছেন।স্টিমিট প্ল্যাটফর্মে এতগুলো কমিউনিটি গঠন করে স্বপ্ন পূরণ করে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়া সত্যিই আমাদেরকে অনুপ্রাণিত করে।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZ6f4GKSwLn3BBFmPFifbbr21AhPTJ7XiTPJGbzxXNzpL3AeDnWebvp5DxFE241B8HGEVAr2BeF1Gcva.png

Best Community

স্টিমিট প্লাটফর্মে সেরা কমিউনিটি হিসেবে আমি নির্বাচন করবো আমার বাংলা ব্লগকে (hive-129948)।কারন আমার বাংলা ব্লগ খুব কম সময়ের মধ্যে সবার শীর্ষে সফলতায় পৌঁছে গেছে।এই কমিউনিটির মাধ্যমে সকল ইউজারের মধ্যে ভালো একটি পরিবারের মতো যেমন মেলবন্ধন তৈরি হয়েছে তেমনি সবাইকে ভালো সম্মানিও দেওয়া হয় প্রতিনিয়ত।তাছাড়া এই কমিউনিটির প্রত্যেক এডমিন ও মডারেটরেরা তাদের নিজ দায়িত্বসহকারে সুন্দরভাবে প্রত্যেক ইউজারকে পুরো প্ল্যাটফর্ম সম্পর্কে অবগত করার চেষ্টা করে থাকেন বিভিন্ন ক্লাসের মাধ্যমে।এছাড়া বিপদগ্রস্ত মানুষের পাশে সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটি সাহায্যের হাত বাড়িয়ে দেয়।এই কমিউনিটিতে পাশাপাশি অনেক ধরনের ছোট বড় সুযোগ সুবিধা দেওয়া হয় ইউজারকে গুরুত্বসহকারে।তাই আমার কাছে আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরার সেরা একটি কমিউনিটি হিসেবে বিবেচিত।

আশা করি আমার আজকের অনুভূতিগুলি আপনাদের সকলের কাছে অনেক ভালো লাগবে।পরের দিন আবার নতুন কোনো বিষয় নিয়ে হাজির হবো আপনাদের মাঝে, ততক্ষণ সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

আমার পরিচয়
আমি রিপা রায়।আমার স্টিমিট ইউজার আইডি @green015.আমি একজন ভারতীয়।আমি একজন বাঙালি হিসেবে গর্ববোধ করি।আমি অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।বাংলা ভাষায় মন খুলে লেখালেখি করতে পেরে আমি খুবই আনন্দিত।

IMG_20230822_061108.jpg
আমি সবসময় ভিন্নধর্মী কিছু করার চেষ্টা করি নিজের মতো করে।কবিতা লেখা ও ফুলের বাগান করা আমার শখ।এছাড়া ব্লগিং, রান্না করতে, ছবি আঁকতে,গল্পের বই পড়তে এবং প্রকৃতির নানা ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি।

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

দিদি আপনার মনোনয়ন পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে পোস্টের মাধ্যমে আপনার অনুভূতি গুলো শেয়ার করলেন। সত্যিই দিদি আমার বাংলা ব্লগ এর মতো এমন কমিউনিটি আর একটি ও নেই।আর দাদা এর যোগ্যতম একজন প্রতিষ্ঠাতা।এই কমিউনিটিতে নিজেকে দেখে ভীষণ ভালো লাগা আমি অনুভব করি।ধন্যবাদ দিদি আপনাকে। #steemit সম্প্রদার একটি সুন্দর কমিউনিটি ও একজন বিচক্ষন ও দক্ষ ব্যাক্তিত্ব আমাদের দাদাকে মনোনীত করুন এটাই চাওয়া।

Posted using SteemPro Mobile

 9 months ago 

সত্যিই আপু,আমাদের চাওয়া পূরণ হোক সেটাই কাম্য।

 9 months ago 

আমার বাংলা ব্লগ মানে সবার সেরা কমিউনিটি। এই বাংলা ব্লগের কার্যক্রম সত্যি অসাধারণ। আপনি দাদাকে বেস্টি অথর ও কন্টিবিউটোর সিলেক্ট করেছেন, জানতে পেরে খুবই ভালো লাগলো। দোয়া রইল দাদাই সেরা হবে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমরা সবাই সেটাই প্রত্যাশা করি ভাইয়া, যাতে আমাদের প্রিয় @rme দাদা সবার সেরা হিসেবে মনোনীত হতে পারেন।

 9 months ago 

যাক আপনার মনোয়ন সিলেকশন ভালো ছিল। দাদা যে গ্রেট কন্ট্রিবিউটর এটা বলার অপেক্ষা রাখে না। স্টিমিটের উন্নয়নের জন্য বেশ কিছু প্রজেক্ট বাস্তবায়ন করেছেন। তাছাড়া দাদা একজন লেখকও। প্রতিনিয়ত তিনি দারুণ সব পোস্ট শেয়ার করে। আর আমার বাংলা ব্লগ অল টাইম গ্রেট এটা বলতেই হবে। এতো গোছানো কমিউনিটি স্টিমিটে আছে কি না সন্দেহ!

 9 months ago 

ঠিক বলেছেন, আমাদের কমিউনিটি সত্যিই অনেক সাজানো গোছানো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54358.77
ETH 2293.67
USDT 1.00
SBD 2.30