You are viewing a single comment's thread from:

RE: ভিডিওগ্রাফি পোস্ট- ফুলের বাজারের মনোমুগ্ধকর ভিডিওগ্রাফি || original videography by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগ7 months ago

বাহ আপু,আপনার ফুলের ভিডিওগ্রাফিটি খুবই সুন্দর হয়েছে।প্রথম দিকে ঝাপসা হলেও পরের দিকে স্পষ্ট ছিল।আসলে ফুল আমার খুবই প্রিয় ,যেটা দেখলে আলাদা অনুভূতি কাজ করে মনে।প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি বা ফুলের মালাগুলি আমার কাছে টাটকা মনে হলেও গোলাপ ফুলগুলি কেমন আর্টিফিশিয়াল লাগলো আপু।আসলে আপনার প্রথম ছবির গোলাপ ফুলগুলো কি আর্টিফিশিয়াল?ধন্যবাদ আপনাকে।

Sort:  
 7 months ago 

ধন্যবাদ দিদি বেশ দারুন একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 7 months ago 

আপু ,আমি কিন্তু আমার প্রশ্নের উত্তর পেলাম না।হয়তো আপনি আমার মন্তব্য না পড়েই প্রশংসা করছেন।

 7 months ago 

আরে না না আপু ও গুলো কোন আর্টিফিসিয়াল ফুল নয়। ধন্যবাদ আবারও আপনাকে।

 7 months ago 

আচ্ছা, ভালো লাগলো জেনে আপু।ধন্যবাদ আপনাকে ও।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66902.20
ETH 3248.49
USDT 1.00
SBD 2.64