You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪২

in আমার বাংলা ব্লগlast year

অনুগল্প:

ছোটবেলায় একদিন বাবার সঙ্গে গিয়েছি বাড়ির পাশে নদীতে মাছ ধরতে খাপ জাল নিয়ে।মাছ রাখার জন্য বিশেষ সেই বিলুপ্ত জিনিস বদনাকে সঙ্গে নিয়ে গেছি।বদনার মুখে একটি নারিকেলের মালা দিয়ে নিয়ে গেছি।মাছ ধরতে ধরতে বহুদূর চলে গেছি গ্রামের শেষ সীমানায়।ভালোই মাছ পড়ছিল।বেলে মাছ,নানা ধরনের চিংড়ি মাছ, ভোলা মাছের বাচ্চা ইত্যাদি।মাছে আমার বদনা প্রায় ভরে গেছে।বাড়ি ফিরে আসার জন্য পা বাড়ালাম। ভাটা শেষ হয়ে তখন জল ভরে জোয়ার হয়ে গেছে।যেখানে গভীর গর্ত কাটা ছিল সেই জায়গা জোয়ারের জলে পরিপূর্ণ।গর্তগুলি চেনা থাকলেও জলের মধ্যে ঠিক ঠাওর করা যায় না।এমন সময় হাটতে হাটতে ধপাস করে মাছ ভর্তি বদনা নিয়ে আমি পড়ে গেলাম ছোট গভীর গর্তের মধ্যে।আমি তো ডুবে গেলাম, সঙ্গে সঙ্গে বাবা পিছন ফিরে লাফ দিয়ে আমাকে টেনে তুললেন উপরে।সব জায়গায় তখন জল ভরে গেছে।আমি পড়ে গিয়েছিলাম ঠিকই কিন্তু মাছের বদনা কিন্তু ছেড়ে দেয় নি।যখন বুঝতে পারলাম আমি গর্তের মধ্যে পড়ে ডুবে যাচ্ছি তখন শক্ত করে নারিকেল মালা বদনার মুখে চেপে ধরলাম।তারপর আর কি!বাবা আমার বুদ্ধির প্রশংসা করছিল কারন বাবা তো ভেবেছিল এতক্ষনের পরিশ্রম মনে হয় সব জলে গেল☺️☺️.

Sort:  

জীবন চলে যাবে তা বদনা ছাড়বো না, এই মতবাদে বিশ্বাসী নাকি তুমি বোন...? হা হা হা 😂😂😂 এটা বেশ ভালো ছিল।

 last year 

দাদা ব্যাপারটা এমন ,বদনা মূল বিষয় নয় ওর ভিতরের মাছগুলিই আসল।সেটা আমি একটিও পড়তে দিইনি।হি হি😂😂

 last year 

আপু আপনার সাহস এবং বুদ্ধি দুটোই আছে মানতে হবে। তাই তো এরকম পরিস্থিতিতেও বেশ বুদ্ধি করে সবকিছু সামাল দিয়েছেন।

 last year 

☺️☺️

 last year 

হাহাহা। মজা পেলাম।

 last year 

😂😂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70