You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা-৩৬" এর ফলাফল প্রকাশ

in আমার বাংলা ব্লগlast year

অনেক সুন্দর প্রতিযোগিতার বিষয় ছিল এবং অনেকেই সুন্দর সুন্দর ক্যান্ডেল তৈরি করেছিলেন।যেটা দেখে আমি মুগ্ধ হয়েছি।সকল বিজয়ীদেরকে শুভেচ্ছা জানাই।এছাড়া আমার ও খুবই ভালো লেগেছে যে, দাদা আমার পোষ্টটি পছন্দ করে বিশেষ পুরস্কার দিয়েছেন।এইজন্য দাদার কাছে আমি কৃতজ্ঞ।@tangera আপু,দাদার পক্ষ থেকে বিশেষ পুরস্কারে aflatunn আপুর নাম লেখা থাকলেও sshifa আপুর পোষ্টের লিংক দেখা যাচ্ছে।তো আসলে এটা কার হবে ঠিক বুঝতে পারছি না।ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last year 

দুঃখিত আপু, Sshifa আপুর নাম হবে সংশোধন করে নিয়েছি। অনেক ধন্যবাদ তোমাকে।

 last year 

😊💝

 last year 

ধন্যবাদ জানাতে চাই @green015 আপুকে ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য। আমি ভুলটি দেখার আগেই সংশোধন হয়ে গিয়েছে। 🥰🥰

 last year 

☺️😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62261.29
ETH 2614.53
USDT 1.00
SBD 2.56