You are viewing a single comment's thread from:

RE: পটল দিয়ে তেলাপিয়া মাছের সুস্বাদু রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

পটল দিন দিন আমার কাছে এখন জনপ্রিয় হয়ে উঠছে, এখন পটল বাড়ি থাকলেই যেকোনো কিছু একটা করে খেয়ে নেই।

দাদা আমার কাছে ও আগে আমি পটল খেতে চাইতাম না কিন্তু ইদানিং আমি পটল ভাজির ফ্যান হয়ে গেছি।পটল ভাজি করে খেতে আমার বেশি ভালো লাগে।মাঝে মাঝেই মাছ দিয়ে ঝোল করে ও খাওয়া হয়।আর তেলাপিয়া মাছ গতদিন ও খেলাম।আমাদের পুকুর থেকে তুলে তবে আমি একটি জিনিস খেয়াল করেছি দাদা বড়ো তেলাপিয়ার চেয়ে ছোট তেলাপিয়ার টেস্ট বেশি।তাই আমি এখন বড়ো তেলাপিয়া মাছের মাথা খেলেও মাছ খাই না।ছোট তেলাপিয়া মাছ মানে মিডিয়াম সাইজেরগুলি বেশি ভালো লাগে খেতে।আপনার রেসিপিটা চমৎকার হয়েছে দাদা,এইরকম মাখা মাখা ঝোল করলে ভালো লাগে।আর আপনি মনে হয় পটলের খোসা রেখে রান্না করেছেন!ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58