70 স্টিম পাওয়ার বৃদ্ধি এবং মোট 3000 স্টিম @heroism কে ডেলিগেশন(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।

আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন- 2 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করে চলেছেন প্রতিনিয়ত।
এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় এবং আমরা দাদাকে দেখে পাওয়ার আপ করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাচ্ছি সবসময়। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।এছাড়া এই পোস্টটি টার্গেট ডিসেম্বর সিজন- 2 এরসঙ্গে সঙ্গে আমাদের কমিউনিটি দ্বারা আয়োজিত পাওয়ার আপ প্রতিযোগিতারও অংশগ্রহণ এটা।যাতে আমরা সবাই একসাথে এগিয়ে যেতে পারি নির্দিষ্ট লক্ষ্যে।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

IMG_20220314_145535.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি 70 স্টিম ।

IMG_20220314_145601.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 71.771 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 3,078.629 স্টিম।

IMG_20220314_145622.jpg

এবার আমি 70 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 3,148.629 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।

IMG_20220314_145650.jpg

আমার পূর্বে ডেলিগেশন করা ছিল 2,511 স্টিম।আমি এখন আরো 500 স্টিম ডেলিগেশন করলাম।

IMG_20220314_145710.jpg

তো এই পর্যন্ত আমি মোট 3,000 স্টিম ডেলিগেশন করেছি @heroism কে।

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

অভিবাদন্তে: @green015

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে দিদি । নিজের সক্ষমতা বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ করা । আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো । আপনার জন্য দোয়া রইল দিদি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ।

 3 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে দিদি । নিজের সক্ষমতা বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ করা ।

ঠিক বলেছেন ভাইয়া,অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
আপুমণি তোমায় নিয়মিত পাওয়ার আপ দেখে আমি সত্যিই অভিভূত এবং অনুপ্রাণিত হই।মন থেকে দোয়া করছি তুমি কি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে ইনশাআল্লাহ।♥♥
 3 years ago 

ধন্যবাদ আপু💝😊

 3 years ago 

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ = 2.2742%

 3 years ago 

ধন্যবাদ দাদা।😊

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 3 years ago 

Thank you so much.💝

 3 years ago 

পাওয়ার আপ করা খুবই ভালো কাজ। এর মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। খুবই ভালো কাজ করেছেন পাওয়ার আপ এর মাধ্যমে। আমার কাছে অসাধারন লেগেছে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

বাহ আপু আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ । আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ওয়াও! দিদি আপনি অনেকগুলো স্টিমকে পাওয়ার আপ এ রূপান্তর করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার অফ করে স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। এভাবে চালিয়ে যান দেখবেন ভবিষ্যতে ভালো একটা অবস্থানে পৌঁছে গেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আশীর্বাদ করবেন আমার জন্য।

 3 years ago 

নিজের আইডি সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমি নিয়মিত পাওয়ার করে চলেছেন দেখে অনেক ভালো লাগলো। আরো বেশি ভালো লাগলো আপনি @heroism কে মোট ৩০০০ স্টিম ডেলিগেশন করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে ডিসেম্বর সিজন টু তে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু আপনি 70 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এবং তার পরে প্রায় 3000 sp আমাদের সবার প্রজেক্ট হিরোরিজম এ ডেলিগেট করলেন এটা সত্যি অনেক চমৎকার একটা বিষয়। ধন্যবাদ আপু আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য দোয়া রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62690.68
ETH 2463.17
USDT 1.00
SBD 2.62