"টুকটাক কেনাকাটা বন্ধুদের সঙ্গে"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা,কেমন আছেন আপনারা সবাই?আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন ঈশ্বরের আশীর্বাদে।আজ আমি আবারো আপনাদের সামনে হাজির হলাম একটি নতুন বিষয় নিয়ে।সেটা হলো -"বন্ধুদের সঙ্গে একটু ঘোরাঘুরি"।

IMG_20220423_193756.jpg
লোকেশন

পরশুদিনের কথা।

সেইদিন কলেজে আমার দ্বিতীয় সেমিস্টারের 2350 টাকা জমা দেওয়ার কাজ থাকায় আমি সকাল সকাল কলেজ গিয়েছিলাম।কলেজে পৌঁছে প্রথম ক্লাস করার পর আমাদের টাকা জমা নেওয়ার পর্ব শুরু হলো।তাই সবাই টাকা জমা দিয়ে শুনলাম আর ক্লাস হবে না।ফলে আমি এবং আমার বন্ধুরা মিলে ভাবলাম একটু বাইরে থেকে কিছু কেনাকাটা করে আসা যাক।কারণ সবারই বিভিন্ন টুকটাক জিনিস কেনাকাটার ছিল।গরমের রোদে বেরিয়ে পড়লাম আমরা ৪ বন্ধু মিলে।সবারই বাড়ি আলাদা আলাদা জায়গায়,এছাড়া আমার দুই বন্ধুর বিয়ে বাড়ির গিফট কেনার প্রয়োজন ছিল।আমার জামা কেনা আর বাকিজনের 2 টি ঘড়ি সারাই করার কাজ ছিল।তাই একে একে কাজ মিটাতে মিটাতে গেলাম।

IMG_20220423_195418.jpg

IMG_20220423_193652.jpg
লোকেশন

প্রথমে আমরা একটি বড়ো ঘড়ির দোকানে গেলাম, যেখানে প্রচুর ঘড়ি বিক্রির সঙ্গে সঙ্গে সারাই করেও দেওয়া হয়।আমার বন্ধুর ঘড়ি 2 টি সারাই করে নেওয়ার পর আমরা একটি কাপড়ের দোকানে গেলাম সেখান থেকে বাছাই করে আমি 2 টি সুতি জামা কিনলাম বাড়িতে পড়বার জন্য।কারণ গরমে সুতি জামা পড়তে বেশ আরামদায়ক।যাইহোক কিন্তু ছবি তুলতে ভুলে গেলাম তাই দেওয়া হলো না।এরপর হাঁটতে হাঁটতে আমরা একটি আইসক্রিমের দোকান থেকে 15 টাকা দামের আইসক্রিম কিনে খেলাম পথে যেতে যেতে।গরমের মধ্যে আইসক্রিম খেয়ে আত্মতৃপ্তি পেলাম।

IMG_20220423_201552.jpg

IMG_20220423_193939.jpg
লোকেশন

এরপর ঢোকা হলো বিভিন্ন ধরনের কাপ-প্লেটসহ একটি বিভিন্ন গিফট কেনার দোকানে।কিন্তু পছন্দ হলো না তাই অন্য আরেকটি দোকানে গেলাম।শুরু হলো 2 বন্ধুর কাপ-প্লেট দেখা ।তারা তাদের নিজ নিজ পছন্দসই কি গিফট দেওয়া যায় সেটা খুঁজছিল।তারপর দেখলাম কাঁচের সেট পছন্দ করছে দুজনই।কাঁচের গ্লাস,বাটি আবার কাচের ছোট্ট জগ রয়েছে এমনটা।একজন সবুজ রঙের ফুল অঙ্কন করা কাঁচের সেটটি পছন্দ করলো তারপর 150 টাকা দিয়ে কিনে নিয়ে দোকানদারের কাছ থেকে একদম রঙ্গিন কাগজে মুড়ে প্যাকিং সম্পন্ন করে নিল।কিন্তু সত্যি বলতে এই কাঁচের সেটটি আমার একদম পছন্দ হলো না।

CollageMaker_20220423_194557784.jpg

CollageMaker_20220423_194512148.jpg
লোকেশন

এরপর আমার আরেকটি বন্ধু এই পিঙ্ক কালারের ডিজাইন করা কাঁচের সেটটি পছন্দ করে কিনে নিল 200 টাকায়।দোকানদার অবশ্য রঙ্গিন কাগজে মুড়ে প্যাকিং করে দিতে চাইলেন।তবে আমার বন্ধুর বাড়ির লোক সেটটি দেখবে তাই আর প্যাকিং করে নিল না।তাছাড়া বন্ধুটি নিজেও ভালো প্যাকিং করতে পারে।এই সেটটি আমারও পছন্দ হলো।

IMG_20220423_193848.jpg

IMG_20220423_194038.jpg
লোকেশন

এদিকে আমি ছবি তুলতে থাকলাম।দোকানে বেশ কয়েকটি সুন্দর সুন্দর মূর্তিও ছিল,যেটি আমার খুবি পছন্দ হয়েছিল।কিন্তু আমি সেভাবে প্রস্তুতি নিয়ে যায়নি বলে কেনা হয়ে ওঠেনি।যাইহোক আমরা সবাই এরপর আবার কলেজের দিকে হাঁটতে শুরু করলাম।যারা 2 জন গিফট কিনেছিল তারা টোটো ধরে বাড়ি ফিরে গেল।বাকি আমরা দুইজন কলেজ ফিরে আসি।এবার শুনতে পেলাম একটি ক্লাস হবে।তাই আমরা দ্রুত তিনতলায় সেই রুমটায় চলে গিয়ে ক্লাস করলাম।সবশেষে ক্লাস করে বাড়ির ফিরে আসার উদ্দেশ্যে রওয়ানা দিলুম।তো এটাই ছিল আমার বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি ও কেনাকাটা।রোদের মধ্যে হলেও বেশ মজার ছিল আমাদের টুকটাক কেনাকাটার গল্প।

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের কেনাকাটার অনুভূতিগুলি ভালো লাগবে।সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন ও সাবধানে থাকবেন।

🌸🌸🌸ধন্যবাদ সকলকে🌸🌸🌸

ক্যামেরা:poco m2

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

চমৎকার লাগলো আপনার আজকের অভিজ্ঞতার সাথে অংশগ্রহণ করতে পেরে, ক্লাসের ছুটির পর আপনারা চার বন্ধুরা মিলে নিজেদের কেনাকাটা করলেন, কেউ ঘড়ি কেউ কাপড় এবং বেশ ভালো একটি সময় কাটিয়েছেন, বন্ধুদের সাথে বেশ চমৎকার একটি দিন কাটিয়েছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

সত্যিই,অনেক মজা হয়েছিল ভাইয়া।আপনি আমার অভিজ্ঞতার সঙ্গে দূর থেকে অংশগ্রহণ করেছেন এটা জেনে আমি খুবই আনন্দিত।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দেখে মনে হচ্ছে অনেক কিছু কেনাকাটা করেছেন বন্ধুরা মিলে। অনেক মজা করেছেন কেনাকাটা করতে গিয়ে। অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার কাটানো এত সুন্দর কিছু মুহূর্ত আমাদের সকলের মাঝে ভাগ করে নেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া, টুকটাক ভালোই জিনিস কেনা হয়েছিল।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দুই বন্ধু মিলে একসাথে কাপ প্লেট কিনার সুন্দর একটি সময় আমাদের মাঝে তুলে ধরেছেন। আসলে নিজের বন্ধু পাশে থাকলে অতি আনন্দের সাথে কেনাকাটা করা যায়। নিজের মনে একটু সাহস আর ভালোলাগা কাজ করে। তবে আপনার সুন্দর ব্লক দেখে বুঝতে পারলাম খুবই আনন্দের সাথে আপনারা কেনাকাটা করেছিলেন।

 2 years ago 

দুই বন্ধু কাঁচের সেট কিনেছিল বটে ভাইয়া কিন্তু আমরা 4 জন ছিলাম।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হঠাত করেই যখন শুনা হয় যে ক্লাস হবে না। তখন মনে অনেক খুশি লাগে। চার বন্ধু মিলে ভালই ঘুরে ঘুরে কেনাকাটা করেছেন। আইস্ক্রিম খেয়েছেন। সময় অনেক ভাল কেটেছে তা বুঝতে পারছি। অনেক ধন্যবাদ আপনাকে সময়গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, ক্লাস না হলেই তো মজা।আর গরমের মধ্যে আইসক্রিম খেতে আরো মজার।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কেনাকাটা করতে গেলে যেন খুব ভালোই লাগে। আপনার বান্ধবীদের সাথে কেনাকাটার করার মুহূর্ত শেয়ার করেছেন দেখে ভালো লাগলো আপনার বান্ধবী খুব সুন্দর একটা কাছের জিনিস কিনল। দেখে কিন্তু বেশ ভালই লাগলো। এত সুন্দর একটা মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ আপু,আমার বন্ধুর কেনা পিঙ্ক কালারের কাঁচের সেটটি খুব ভালো লেগেছিল আমার কাছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলে মাঝে মাঝে টুকটাক কেনাকাটা করতে ভালো লাগে। আর সেটা যদি হয় বন্ধুদের সাথে নিয়ে কেনা যায় তাহলে কিন্তু সেই মুহূর্তটা অনেক বেশি আনন্দের হয়। আপনার মুহূর্তটা ও বেশ আনন্দ ছিল সেটাই বোঝা যাচ্ছে ধন্যবাদ আপনাকে মুহুর্ত গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

বন্ধুদের সঙ্গে কেনাকাটা করার মজাই আলাদা ভাইয়া ঠিক বলেছেন, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চার বন্ধু মিলে অনেক কিছু কেনাকাটা করেছেন দেখে মনে হচ্ছে। এটা শুনে আফসোস লাগলো যে আপনি জামা কেনার সময় ফটোগ্রাফি করতে ভুলে গিয়েছেন তাই। আপনার জামা কে না দেখতে পেলাম না। আপনাকে অসংখ্য ধন্যবাদ বন্ধুদের সাথে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জামা কে না দেখতে পেলাম না।

সত্যিই ভুলে গিয়েছিলাম আপু,বাড়িতে এসে ছবি তুলে দিতে পারতাম যদিও ,তবে দোকানে ছবি তোলার মজাই আলাদা তাই দিলুম না।অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একসাথে সব কিছু । ঘড়ি রিপেয়ার করা , গিফ্ট কেনা, আইসক্রিম খাওয়া কত কি । বন্ধুরা মিলে কিছু করা কিংবা খাওয়ার মজাই আলাদা। তবে এই গরমে আইসক্রিম খেতে খুবি মজা লাগে।ঠাকুরের মূর্তি গুলো দেখলাম সত্যিই সুন্দর। পরের বার গেলে কিনে নেবেন ঠাকুরের মূর্তি। ধন্যবাদ বোন । ভাল থাকবেন।

 2 years ago 

পরের বার গেলে কিনে নেবেন ঠাকুরের মূর্তি।

ইচ্ছে আছে দাদা,অনেক ধন্যবাদ আপনাকে।আপনিও ভালো থাকবেন😊.

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68241.10
ETH 3783.44
USDT 1.00
SBD 3.65