আমার স্বরচিত কবিতা"শুধু তোমারই জন্য"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

কেমন আছেন বন্ধুরা?
আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন।
আজ আমি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আবারো হাজির হলাম নতুন একটি কবিতা নিয়ে আপনাদের মাঝে।সেটি হলো---"শুধু তোমারই জন্য"।

IMG_20220710_074618.jpg
সোর্স

জীবনের পরতে পরতে ভালোবাসা শব্দের এক গভীর বন্ধন থাকে।যে বন্ধনে মিশে থাকে দুটি মনের অবিচ্ছিন্ন মিল আবার একতরফা ব্যর্থ ভালোবাসা।আর ভালোবাসার জন্য যুগের পর যুগ অপেক্ষা করা যায়।অনেক সময় ভালোবাসাগুলি অপূর্ন জেনেও গভীরভাবে ভালোবাসা যায়।আর একজনকে মনে স্থান দিয়ে ভাবনার মিশে যাওয়া,যার মাধ্যমে জীবনের গল্পগুলি,মুহূর্তগুলি সবগুলোই ভিন্নরকম মোড় নেয়।তেমনি ভাবনা নিয়ে লিখে ফেললাম কয়েকটি লাইন।আশা করি ভালো লাগবে কবিতাটি আপনাদের কাছে।তো চলুন শুরু করা যাক---

শুধু তোমারই জন্য

জীবনের গল্পগুলি সাজানোর অভ্যেসটা---
শুধু তোমারই জন্য।
জীবনের প্রতিটি অধ্যায় পার হলো---
শুধু তোমারই জন্য।
জীবন থেকে মুহূর্তগুলো বদলে গেল---
শুধু তোমারই জন্য।
রসহীন জীবনটা হেটে চললো--
শুধু তোমারই জন্য।
আমি জেনেও অবেলাতে পথচেয়ে বসে থাকি,
শুধু তোমারই জন্য।
জীবনটা চাতক পাখির মতো ছটফট করে,
শুধু তোমারই জন্য।
শরীরের রক্তবিন্দুগুলিও যেন কথা বলে--
শুধু তোমারই জন্য।
হৃদয় থেকে একটিই নাম স্ফুটিত হয়---
শুধু তোমারই।
একবুক আশা নিয়ে বেঁচে আছি
শুধু তোমারই জন্য--
শুধু তোমারই জন্য।।

আশা করি আমার আজকের লেখা কবিতাটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

🌸🌸🌸ধন্যবাদ সকলকে🌸🌸🌸

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

আমি বেঁচে আছি শুধু তোমারই জন্য
আমার ভাবনাগুলো আবর্তিত হয় তোমাকে ঘিরে
স্বয়নে স্বপনে শুধু তুমি।

আপনার কবিতাটি খুব ভালো লেগেছে তাই মনের অনুভূতি নিয়ে দুঃখজনক লেখার চেষ্টা করেছি। ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 2 years ago 

সুন্দর লিখেছেন👌, ধন্যবাদ ভাইয়া।আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই ভালো লেগেছে আপনার কবিতাটি পড়ে। ভালোবাসা ঠিক এমনই হয়। ভালবাসার জন্যই তো যুগ যুগ ধরে অনেক প্রেমিক প্রেমিকা তার অবদান রেখে গেছে। এত সুন্দর কবিতা রচনার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে,আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আর একজনকে মনে স্থান দিয়ে ভাবনার মিশে যাওয়া,যার মাধ্যমে জীবনের গল্পগুলি,মুহূর্তগুলি সবগুলোই ভিন্নরকম মোড় নেয়।

একদমই ঠিক কথা বলেছেন আপু আসলে যাকে একবার অন্তরে স্থান দেওয়া হয় ধ্যান ভাবনা তথা প্রতিটা শ্বাস-প্রশ্বাস শুধু তার কথাই ভাবতে থাকে।
সুন্দর শব্দ চয়নের মাধ্যমে সুন্দর কবিতা রচনা করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে

 2 years ago 

আপনার কাছে কবিতাটি ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45