Diy-এসো নিজে করি|"মনস্টার হান্ট এর সিম্পল চিত্ৰ"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি ঈশ্বরের আশীর্বাদে আপনারা সবাই ভালো এবং সুস্থ আছেন।
আজ আমি আমাদের সবার প্রিয় ও শ্রদ্ধেয় @rme দাদা আয়োজিত সপ্তাহব্যাপী diy প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।সেটি হলো -" মনস্টার হান্ট এর সিম্পল চিত্ৰ"।আসলে তিন সপ্তাহ প্রতীক্ষা করার পর এই উত্তেজনাময় সপ্তাহটি আসে।এমনিতেই আমরা সবসময় diy পোস্ট করতে পারি ।কিন্তু এখন এই diy প্রতিযোগিতার সপ্তাহটি বেশি আনন্দমুখর থাকে।তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক---

IMG_20211112_234437.jpg

উপকরণ:

1.পেনসিল
2.রবার
3.সাদা খাতা
4.কালো বলপেন

অঙ্কনের পদ্ধতি:

ধাপঃ 1

IMG_20211112_205107.jpg

প্রথমে মনস্টারের হান্ট এর মুখ একে নেব পেনসিল দিয়ে।

ধাপঃ 2

IMG_20211112_205117.jpg

এরপর একটি হাত ও মনস্টারের মাথার চুল একে নেব।

ধাপঃ 3

IMG_20211112_205129.jpg

এবার মনস্টারের সব হাত একে নেব।

ধাপঃ 4

IMG_20211112_205154.jpg

মনস্টারের কান একে নিলাম।

ধাপঃ 5

IMG_20211112_205204.jpg

মনস্টার হান্ট এর নাক ও ঠোঁট একে নেব।

ধাপঃ 6

IMG_20211112_205221.jpg

এরপর একটি চোখ একে নিলাম।

ধাপঃ 7

IMG_20211112_205312.jpg

এবার মনস্টার হান্ট এর দুটি চোখ একে নিলাম।

ধাপঃ 8

IMG_20211112_205331.jpg

তো মনস্টার হান্টটি এভাবে পেনসিল দিয়ে একে নিলাম।

ধাপঃ 9

IMG_20211112_234437.jpg

এবার কালো বলপেন দিয়ে পেনসিল স্কেচ এর উপর দিয়ে একে নেব।তারপর সবশেষে অঙ্কনের নিচে আমার নামটি লিখে দিলাম।তো আমার "মনস্টার হান্ট এর চিত্রটি" অঙ্কন করা হয়ে গেল।

আশা করি আমার অঙ্কিত চিত্রটি আপনাদের কাছে ভালো লাগবে।
ধন্যবাদ সবাইকে।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

ক্যামেরা: poco m2

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

এক কথায় অসাধারণ হয়েছে আপু। অনেক মনোযোগ দিয়ে দেখলাম মনে হচ্ছে এবার আমি এটা করতে পারব। আপনাকে অভিনন্দন এত সৃষ্টিশীল একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। দোয়া করি আরো এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, উৎসাহ পেলাম।

 2 years ago 

দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার হাতে মনস্টার হান্ট এর চিত্র কোনটি খুবই সুন্দর হয়েছে, আমার কাছে অনেক ভালো লেগেছে, শুভকামনা রইল দিদি আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এটা মুভির একটি ক্যারেক্টার। মনস্টারটা ভালোই লাগছে দিদি। তবে এই ছবিটি আমি পুরোটা দেখা হয়নি। আপনি পেন্সিলে ফুটিয়ে তুলেছেন দিদি। ধন্যবাদ আপনাকে দিদি।

 2 years ago 

এইবার মুভিটা পুরোটা দেখবেন ভাইয়া।খুবই ভালো মজার মুভিটি।অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার সুচিন্তিত মতামত জানানোর জন্য।

 2 years ago 

দিদি আমি প্রথমে দেখে এটা মামদো ভুত ভেবেছিলাম।গোপাল ভার কার্টুন এ দেখা মেলে।পরে বুঝলাম না এটা সেটা নয়।যাইহোক পেন্সিল দিয়ে অংকন খুবই সুন্দর ছিলো।আর ধাপ গুলো খুব নিখুত ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া, এটি একটি মুভির কারেক্টর।আপনি মনস্টার হান্ট 2 মুভিটা দেখবেন ,এইরকম একটি বাচ্চা মনস্টার রয়েছে।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মনস্টার হান্ট এর সিম্পল চিত্ৰটি দেখতে অনেক সুন্দর হয়েছে দিদি অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আমি এই মনস্টার মুভিটি দেখেছি,, আমার কাছে মুভিটি অনেক ভালো লেগেছে,, মুভির মধ্যে এই মনস্টার একটি শিশু বাচ্চা ছিল,, যাকে দেখতে খুবই কিউট লাগে, শিশুটির চিত্র অঙ্কন করেছেন যেটা দেখতে সেই মনস্টার বাচ্চাটির মতোই লাগছে, অনেক দক্ষতা দিয়ে এই অংকনটি করেছেন আপু। অসাধারণ একটি চিত্র অঙ্কন করেছেন, অনেক ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু👍,আমি ও এই মুভিটি অনেক বার দেখেছি।খুবই ভালো লাগে, বাচ্চা মনস্টারটি।অনেক ধন্যবাদ আপনাকে, আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু অনেক সুন্দরভাবে মনস্টার হান্ট এর চিত্র অংকন করেছেন।সবগুলো ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

মনস্টার হান্ট এর চিত্রটা দেখতে অনেক সুন্দর হয়েছে। অল্প সময় লাগলেও দেখতে অনেক ভাল দেখা যাচ্ছে। আমার কাছে তো খুবই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মনস্টার হান্ট এর চিত্রাঙ্গন আমাদের সাথে ভাগ করে নিয়েছেন

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে আমি খুশি হলাম আপু।অসংখ্য ধন্যবাদ আপনাকে, সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মনস্টার হান্ট এর সিম্পল চিত্ৰ অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছেন। আমার খুবই ভাল লাগল এবং আপু আপনার কাজ আমার বরাবরই অনেক ভালো লাগে। খুব সুন্দরভাবে উপস্থাপন করেন আর আপু আপনি যদি একটু কালার কম্বিনেশন করতেন আরো সুন্দরভাবে ফুটে উঠত।

 2 years ago 

হ্যাঁ, ভাইয়া কালার করলে ভালো লাগতো ।কিন্তু ব্যাস্ততার কারনে করতে পারে নি।অনেক ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মনস্টার হান্ট এর সিম্পল চিত্রটি খুবই সুন্দর হয়েছে ।আপনি খুব সুন্দর আর্ট করতে পারেন দেখেই বোঝা যাচ্ছে ।প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে আমাদের সামনে উপস্থাপন করেছেন যা দেখে খুব সহজেই আপনার অঙ্কন পদ্ধতি আমরা বুঝতে পারছি ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু,আপনার সুন্দর মন্তব্য শুনে অনুপ্রাণিত হলাম।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63688.35
ETH 3125.30
USDT 1.00
SBD 3.97