টার্গেট ডিসেম্বর সিজন -2 ||আমার পাওয়ার বৃদ্ধি 55.073 স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে।তাই ভাবলাম পাওয়ার আপ করে ফেলি।তাছাড়া আজ খুবই ব্যস্ত সময় কেটেছে।

আমি চেষ্টা করেছি আমার কাছে থাকা সমস্ত স্টিম পাওয়ার আপ করার।তাই আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-2 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই প্রতিযোগিতায় প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ,অনুপ্রেরণা ও উৎসাহের বিষয়।আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 55.073 স্টিম ।

IMG-20220802-WA0007.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 57.073 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 4,420.051 স্টিম।

IMG-20220802-WA0005.jpg

এখানে আমি 55.073 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

[আসলে এখানের একটি ছবি ভুল করে না নিয়েই আমি পাওয়ার আপ করে ফেলেছিলাম। তাই এই ছবিটি দিলাম।]

IMG-20220802-WA0006.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 4,475.127 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।এছাড়া 57.073 স্টিম থেকে আমার 2 স্টিম @abb-charity কে দেওয়া হয়েছে।

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

ডলফিন হওয়ার দাড় প্রান্তে চলে এসেছেন আপু আপনি।আশা করি এই ধারাবাহিকতায় এগিয়ে যেতে থাকলে খুব দ্রুতই আপনি 5000 এর মাইলফল ছুঁয়ে দেখতে পারবেন।

 2 years ago 

আমারও সেটাই ইচ্ছে ভাইয়া।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি প্রতিনিয়ত ধারাবাহিকভাবে আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছেন।আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার এই ধারাবাহিকতা।আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপু,আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

গত সপ্তাহে আপনার পাওয়ার আপের পরিমাণ বেশি ছিল, এ সপ্তাহে কিছুটা কমে গিয়েছে। যাই হোক এ ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

কারণ আমি অনেক স্টিম জমা করে গতসপ্তাহে পাওয়ার আপ করেছিলাম ভাইয়া কিন্তু এই সপ্তাহে আমার স্টিমে আর অবশিষ্ট নেই ভাইয়া।যেটুকু ছিল সবই পাওয়ার আপ করেছি।যাইহোক অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যেটুকু করেছেন সেটাও অনেক ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ ভাইয়া😊.

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। আপনার এই পোস্ট দেখে সবাই উৎসাহিত হবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া।

ঠিক বলেছেন আপু।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

Thank you💝.

 2 years ago 

বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দিদি।
এই দুরবস্থাতেও আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া, আসলে আমি আমার স্টিমের পুরোটাই পাওয়ার আপ করেছি।ধন্যবাদ আপনাকে, আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ দিদি আপনি এ সপ্তাহে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago (edited)

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ = 1.24605%

 2 years ago 

ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45