টার্গেট ডিসেম্বর সিজন- 3 || "50 স্টিম পাওয়ার বৃদ্ধি"

in আমার বাংলা ব্লগ11 months ago

নমস্কার

IMG_20230726_153828.jpg

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো ও সুস্থ আছেন।আমিও বেশ আছি,তাই আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করার।



আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-3 তে পাওয়ার আপ প্রতিযোগিতায় দ্বাদশ বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।এইজন্য দাদাকে জানাই অসংখ্য ধন্যবাদ।এছাড়া আমরা নিয়মিত দাদার পাওয়ার আপ করা দেখেও উৎসাহ ও অনুপ্রেরণা পাই। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।টার্গেট ডিসেম্বর সিজন-3 তে আমার টার্গেট 8,000 স্টিম পাওয়ার তৈরি করা।তাই আজ আমি কিছু স্টিম পাওয়ার আপ করেছি।এছাড়া প্রতিসপ্তাহে আমার অল্প অল্প করে পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রাখার ইচ্ছে আছে।যাইহোক আজ আমি পাওয়ার আপ করেছি 50 স্টিম ।

IMG_20230726_152649.jpg
আমার ওয়ালেটে স্টিম ছিলো 50.295 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 7,403.324 স্টিম।

IMG_20230726_152702.jpg
এবার আমি 50.295 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20230726_152720.jpg
এখন আমার স্টিম হলো 0.000 এবং মোট স্টিম পাওয়ার হলো 7,453.620 স্টিম। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করলাম।

পূর্বের এসপি7,403.324 স্টিম
পাওয়ার আপ50.295 স্টিম
বর্তমান এসপি7,453.620 স্টিম
পরবর্তী টার্গেট8,000

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

অভিবাদন্তে: @green015

Sort:  
 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রিতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি। আমি আশা করছি টার্গেট ডিসেম্বরে আপনার আট হাজার এসপি পূরণ হবে। আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

ধন্যবাদ দাদা,উৎসাহমূলক মতামত জানানোর জন্য।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য। 🤗

 11 months ago 

😊😊

 11 months ago 

আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। সবাই সিজন থ্রিতে টার্গেট রেখে পাওয়ার আপ করতেছে। সিজন থ্রিতে আপনার টার্গেট ৮০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি অলরেডি 7453+ স্টিম পাওয়ার আপ করে বলেছেন। আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট আপনি পূরণ করতে পারবেন।

 11 months ago 

চেষ্টায় আছি ভাইয়া, দেখা যাক কি হয়,ধন্যবাদ আপনাকেও।

 11 months ago 

পাওয়ার আপ আমরা সবাই খুব ভালোবাসি।কারন পাওয়ার আপ করলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায়।আপনি এই সিজনে ৮ হাজার স্টিম পাওয়ার করতে আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে অনেকটাই এগিয়ে গেলেন।আশাকরি আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য দিদি।

 11 months ago 

আপনার মন্তব্য পড়ে উৎসাহ পেলাম, ধন্যবাদ আপু।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। সেজন্য আমাদের সবার উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করা। আপনি আমাদের মাঝে আজ পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন যা দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 11 months ago 

সবাই পাওয়ার আপ করলে একসঙ্গে এগিয়ে যাওয়া সম্ভব হবে, ধন্যবাদ আপু।

 11 months ago 

আপনি ৫০+ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৭৪৫৩+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের খুব কাছাকাছি পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

আসলেই পাওয়ার আপ করা সকলের জন্যই জরুরি, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আপনার উৎসাহমূলক মন্তব্য পেয়ে ভালো লাগলো ভাইয়া, ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ =0.675402%

 11 months ago 

ধন্যবাদ দাদা।

 11 months ago 

বাহ্ একেবারে ৫০ স্টিম পাওয়ার আপ করে দিলেন। আর দিবেনই না কেন পাওয়ার আপ মানেই তো নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এভাবে ছোট ছোট করে পাওয়ার আপ করতে করতে এক সময়ে আপনার একাউন্টের অবস্থা অনেক পরিবর্তন হয়ে যাবে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 11 months ago 

ঠিক বলেছেন, ছোট ছোট পাওয়ার আপ করেই লক্ষ্যে পৌঁছাতে চাই আপু।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 65476.67
ETH 3385.24
USDT 1.00
SBD 3.18