টার্গেট ডিসেম্বর সিজন-3|| "20 স্টিম পাওয়ার বৃদ্ধি"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো ও সুস্থ আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।অনেক দিন হলো পাওয়ার আপ করা হয়নি বিভিন্ন কারণে।

IMG_20230316_063734.jpg

আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-3 তে পাওয়ার আপ প্রতিযোগিতায় চতুর্থবার অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানাই অসংখ্য ধন্যবাদ।এছাড়া আমরা নিয়মিত দাদার পাওয়ার আপ করা দেখেও উৎসাহ ও অনুপ্রেরণা পাই। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।টার্গেট ডিসেম্বর সিজন-3 তে আমার টার্গেট 8,000 স্টিম পাওয়ার তৈরি করা।তাই আজ আমি কিছু স্টিম পাওয়ার আপ করেছি।এছাড়া প্রতিসপ্তাহে আমার অল্প অল্প করে পাওয়ার আপ করার ইচ্ছে আছে।যাইহোক আজ আমি পাওয়ার আপ করেছি 20 স্টিম ।

IMG_20230316_063213.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 60.680 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 6,231.583 স্টিম।

আমি এখানে ছবি তুলতে ভুলে গেছি।

এবার আমি 20 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20230316_063223.jpg

এখন আমার স্টিম হলো 40.680 এবং মোট স্টিম পাওয়ার হলো 6,251.583 স্টিম। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করলাম।

পূর্বের এসপি6,231.583 স্টিম
পাওয়ার আপ20 স্টিম
বর্তমান এসপি6,251.583 স্টিম
পরবর্তী টার্গেট8,000

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

পাওয়ার মানেই শক্তি,নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।আপনার পূর্বের পাওয়ার ছিলো 6,231 এস পি।আজ ২০ এস পি পাওয়ার আপ করার পর 6,251 এস পি হয়েছে। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ও আপু,সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে চলেছেন সেই ধারাবাহিকতায় আজকে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এগিয়ে যান দিদি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার উৎসাহমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করলেন। নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে পাওয়ার আপ করা জরুরী। ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ দিদি।

 2 years ago 

আপনার সুমতামতের জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি ঠিক বলছেন আমরা দাদার মাধ্যমে অনেক বেশি অনুপ্রেরণা এবং উৎসাহ পায় যা একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে করতে সবাই চেষ্টা করে যাচ্ছি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। আপনিও চেষ্টা করতেছেন একাউন্টের সমৃদ্ধি বৃদ্ধি করতে অনেক ভালো একটি পরিকল্পনা।

 2 years ago 

ঠিক বলেছেন আপু, একাউন্টের সমৃদ্ধি বৃদ্ধি করতে আমরা সকলেই আগ্রহী।ধন্যবাদ

 2 years ago 

আশা করছি দিদি খুব শীঘ্রই আপনার ৮০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়ে যাবে। পাওয়ার আপের মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা থাকলো দিদি 🌼🦋

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ,অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি দেখছি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আজকে। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার এরকম প্রচেষ্টা দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। অল্প অল্প করে এভাবে পাওয়ার আপ করতে থাকুন প্রতিনিয়ত। আশা করছি খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন আপনি আপনার লক্ষ্যে।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া, অল্প অল্প করে লক্ষ্যে পৌঁছানোর।ধন্যবাদ উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্য ৮০০০ এসপি অর্জনের জন্য আরও এক ধাপ এগিয়ে গেলেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য খুব শীঘ্রই অর্জন করতে পারবেন বলে আমি মনে করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আশীর্বাদ করবেন ভাইয়া, যেন নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ = 0.320976%

 2 years ago 

ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62390.04
ETH 2455.58
USDT 1.00
SBD 2.66