টার্গেট ডিসেম্বর সিজন -2 ||আমার পাওয়ার বৃদ্ধি 330 স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি সারাদিন খুবই ব্যস্ত ছিলাম ,কারন আমার অনার্স ফার্স্ট ইয়ারের শেষ এক্সামটি আজ ছিল।ফলে কোনো কিছু করার সময় হয়ে উঠেনি ।এইজন্য ভাবলাম পাওয়ার আপ করে ফেলি।তাই ভাবনা অনুযায়ী আজ আমি পাওয়ার আপ করেই ফেললাম।

আমার বারবার কম স্টিম পাওয়ার আপ করতে মন চায়না।তাই আমি চেষ্টা করি একবারে একটু বেশি স্টিম পাওয়ার আপ করার।তাই আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-2 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই প্রতিযোগিতায় প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ,অনুপ্রেরণা ও উৎসাহের বিষয়।আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 330 স্টিম ।

IMG_20220725_191252.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 334.420 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 4,053.607 স্টিম।

IMG_20220725_191209.jpg

এখানে আমি 330 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20220725_191920.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 4,383.614 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।এছাড়া এখান থেকে আমার 4 স্টিম @abb-charity কে দেওয়া হয়েছে।

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago (edited)

আপু আপনি অনেক বড় এবাউটের স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে করে খুব দ্রুত আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ আপু,আমাকে উৎসাহ দেওয়ার জন্য।😊

 2 years ago 

আপনি তো দেখছি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার আজকের পাওয়ার আপ দেখে সবাই উৎসাহিত হবে। আমি নিজেও অনেক বেশি অনুপ্রেরণা পেলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনুপ্রাণিত হয়েছেন জেনে ভালো লাগলো আপু।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই সময়ের জন্য অনেক বড় একটি পাওয়ার আপ দেখলাম। কারণ দাম কমার সাথে সাথে এই অ্যামাউন্ট খুবই কম দেখতে পাচ্ছিলাম। তবে আপনার টা দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া, আমি চেষ্টা করি একবারে একটু বেশি পাওয়ার আপ করার।ধন্যবাদ আপনার উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলে আপু অনেক ভালো লাগলো এবং নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটাই বড় ব্যাপার ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

🙏

 2 years ago (edited)

অসাধারণ একটি উদ্যোগ নিয়েছেন দিদি।
৩৩০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন। এই সময়ে এতো বড় এমাউন্টের পাওয়ার আপ সত্যিই অবাক করার মতো 😍
অনেক অনেক শুভকামনা রইল দিদি 🤗

 2 years ago 

হ্যাঁ ভাইয়া, আমার স্টিমের পুরোটাই পাওয়ার আপ করলাম।অনেক ধন্যবাদ আপনাকে, আমাকে উৎসাহ দেওয়ার জন্য। 🤗

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপু। এভাবেই আপনি পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে দিকে পৌঁছে যেতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখে আমি উৎসাহ পেলাম।

 2 years ago 

আপনি উৎসাহিত হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো আপু।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমিও আজকে পাওয়ার আপ করেছি, তবে আপনি বেশ বড় একটি সংখ্যা পাওয়ার আপ করেছেন, আপনাকে দেখে আমিও উৎসাহিত হলাম আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি উৎসাহিত হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো ভাইয়া।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, অনুপ্রেরণা পেলাম।

 2 years ago 

নিজের সক্ষ্মতা বৃদ্ধিতে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই । যত বেশী পাওয়ার আপ ত্ত বেশী নিজেকে শক্তিশালী করা । এই লক্ষ্যকে সামনে নিয়ে আপনি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন । পাওয়ার আপের মাধ্যমে এ সপ্তাহের প্রতীযোগীতায় ও অংশ গ্রহণ করেছেন এটাও একটি ভাল পদক্ষেপ ।
ধন্যবাদ প্রিয় বোন ।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ ভাইয়া😊।আপনার মন্তব্য পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

আপু আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সকলের মাঝে উৎসাহ সৃষ্টি করেছেন। আপনার এই পোস্ট দেখে অনেকেই উৎসাহ পাবে নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। এভাবে এগিয়ে যান। শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু,আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50