টার্গেট ডিসেম্বর সিজন -2 ||আমার 109 স্টিম পাওয়ার বৃদ্ধি এবং মোট 4,500 স্টিম @heroism কে ডেলিগেশন

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।

আমি চেষ্টা করেছি আমার কাছে থাকা সমস্ত স্টিম পাওয়ার আপ করার।তাই আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-2 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই প্রতিযোগিতায় প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ,অনুপ্রেরণা ও উৎসাহের বিষয়।আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি আমার কাছে থাকা সমস্ত স্টিম পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 109.036 স্টিম ।

IMG_20220815_101453.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 111.036 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 4,562.894 স্টিম।

IMG_20220815_100231.jpg

এবার আমি 109.036 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20220815_101649.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 4,671.994 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।(এছাড়া 111.036 স্টিম থেকে আমার 2 স্টিম @abb-charity কে দেওয়া হয়েছে এবং আমার পূর্বে ডেলিগেশন করা ছিল 3,520 স্টিম।আমি এখন আরো 1,000 স্টিম ডেলিগেশন করলাম।তো এই পর্যন্ত আমি মোট 4,500 স্টিম ডেলিগেশন করেছি @heroism কে।)

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দিদি।
আপনার বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি দেখে সবাই পাওয়ার বৃদ্ধির উপরে অনুপ্রেরণিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া,আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাবো আসলে আমরা জানি পাওয়ার আফ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আর আপনি আজ আমাদের মাঝে হিউজ পরিমাণে স্টিম পাওয়ার আফ করেছেন। আর কিছু স্টিম পাওয়ার আফ করলে আপনি ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

আর কিছু স্টিম পাওয়ার আফ করলে আপনি ডলফিন হয়ে যাবেন।

আমি ডলফিন হয়ে যাবো না ভাইয়া, ডলফিনের চিহ্ন পাবো।অনেক ধন্যবাদ আপনাকে, সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দিদি ঠিক বলেছেন আমাদের সবার উচিত যার যতটুকু আছে তাই পাওয়ার আপ করে ৷শক্তি বৃদ্ধি করা ৷আর সবচেয়ে ভালো লাগলো দিদি আপনি আর ৫০০ স্টিম পাওয়ার করলেই ডলফিন নাম লেখাবেন ৷
ধন্যবাদ দিদি এভাবেই এগিয়ে যান ৷শুভকামনা অবিরাম

 2 years ago 

আমার ও সেটাই ইচ্ছে দাদা ডলফিনের খাতায় নাম লেখানোর। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একটা বড় অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দিদি । এটা খুবই ভালো অবশ্য , আপনার সক্ষমতা ও বৃদ্ধি পেয়েছে । খুব শীঘ্রই আপনি ডলফিন টার্গেট পূরণ করতে পারবেন ।আপনার জন্য শুভকামনা রইল দিদি ❤️

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো দিদি। বেশ বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন। এভাবেই নিজের সক্ষমতাকে আরো বৃদ্ধি করুন। আপনার জন্য অনেক শুভকামনা রইল দিদি।

 2 years ago 

উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু ।

 2 years ago 

অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন।যা দেখে খুবই ভালো লাগছে। এভাবেই নিজের সক্ষমতাকে আরো সমৃদ্ধ করুন। আপনার জন্য শুভকামনা রইলো দিদি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।স্বাগতম আপনাকে💐.

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর মন্তব্য দ্বারা আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই।

আমি আপনার ভাই, হি হি☺️☺️.অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

ডলফিন তো প্রায় হয়েই গেছেন দিদি।
আর একটু হলেই হয়ে যাবে। এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যান ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি ডলফিনে পৌঁছাতে পারবেন । অনেক দোয়া রইল 🥀

 2 years ago 

😊সেই আশায় আছি ভাইয়া।অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42