টার্গেট ডিসেম্বর সিজন-2| আমার পাওয়ার বৃদ্ধি 50 স্টিম (10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।অনেক দিন হলো পাওয়ার আপ করা হয়নি বিভিন্ন কারণে।তবে এবার থেকে পাওয়ার আপ করার চেষ্টা করবো।

আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-2 পাওয়ার আপ প্রতিযোগিতার সপ্তাহ- 07 এ প্রথম অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানাই অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বর সিজন-2 তে অংশগ্রহণ করে চলেছেন প্রতিনিয়ত।
এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় এবং আমরা দাদাকে দেখে পাওয়ার আপ করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাচ্ছি সবসময়। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।এছাড়া এই পোস্টটি টার্গেট ডিসেম্বর সিজন-2 এর সঙ্গে সঙ্গে আমাদের কমিউনিটি দ্বারা আয়োজিত পাওয়ার আপ প্রতিযোগিতারও অংশগ্রহণ এটা।যাতে আমরা সবাই একসাথে এগিয়ে যেতে পারি নির্দিষ্ট লক্ষ্যে।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 50 স্টিম ।

IMG_20220301_085605.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 102.117 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 2964.517 স্টিম।

IMG_20220301_085617.jpg

এবার আমি 50 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20220301_085629.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 3014.518 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।

এরপর আমি ডেলিগেশন করবো সামনের সপ্তাহে, এই পর্যন্ত আমি মোট 2508.969 স্টিম ডেলিগেশন করেছি @heroism কে।

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 
আপু আপনি আপনার আইডির পাওয়ার বৃদ্ধি করার জন্য খুবই চমৎকার করে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন এই বিষয়টিকে আমি সাধুবাদ জানাই। সেই সাথে আপনার প্রতি রইল অনেক অনেক শুভকামনা। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারেন এটাই প্রত্যাশা।♥♥
 2 years ago 

অনেক ধন্যবাদ আপু💝💝

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।আমরা সবাই পাওয়ার আপকে ভালবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই এগিয়ে যান লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই খুবি ভাল লাগে। বোন নিজের শক্তিতে শক্তিশালী হওয়ার মজাই আলাদা। অনুপ্রানিত হলাম এবং মনে সাহস পেলাম । আমি ছোট ছোট পাওয়ার আপ করে যাচ্ছি । জানি না কতদূর যেতে পারবো। আপনি সামনের দিকে এগিয়ে যান এই শুভ কামনা করি। ভাল থাকবেন বোন। ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা,আপনি ও ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ এর গুরুত্ব আমরা বুঝে গেছি। এজন্য আমরা সব সময় পাওয়ার আপ করে থাকি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে আপু পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্দেশ্যে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ! দারুণ তো আপু আপনার তো দেখছি 3000+ স্টিম পাওয়ার হয়েগেছে, অভিনন্দন আপনার জন্য। বেশ সুন্দরভাবে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন, দেখে ভালো লাগলো। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া, একটি ডলফিনের আশায় আছি।অনেক ধন্যবাদ আপনাকে, আপনার মূল্যবান মন্তব্যের জন্য।মাঝে মাঝে আপনার মন্তব্য পেলে খুবই ভালো লাগে ভাইয়া😊।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা যায়। তাই পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই দিদি। দেখে অনেক ভালো লাগলো আপনি পাওয়ার আপ হরে হিরোইজম এর ডেলিগেশন বৃদ্ধি করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl
r2cornell_curation_banner.png
Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

 2 years ago 

Thank you💝💝.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74