"118 স্টিম পাওয়ার বৃদ্ধি এবং দ্বিতীয় টার্গেট পূরণ করার অনুভূতি"

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো ও সুস্থ আছেন।আমিও বেশ আছি,তাই আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি চেষ্টা করি কিছুটা করে পাওয়ার আপ করার জন্য।

IMG_20231016_214642.jpg

আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-3 তে পাওয়ার আপ প্রতিযোগিতায় চতুর্দশ বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।এইজন্য দাদাকে জানাই অসংখ্য ধন্যবাদ।এছাড়া আমরা নিয়মিত দাদার পাওয়ার আপ করা দেখেও উৎসাহ ও অনুপ্রেরণা পাই। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।টার্গেট ডিসেম্বর সিজন-3 তে আমার প্রথম টার্গেট ছিল 5,000 স্টিম পাওয়ার তৈরি করা।সেটা আমি অনেক আগেই পূরণ করে ফেলেছি।আর দ্বিতীয় টার্গেট ছিল 8,000 স্টিম পাওয়ার তৈরি করা।আজ সেটাও পূরণ করতে পেরে খুবই ভালো লাগছে।তাই আমি নতুন একটি টার্গেটের সিদ্ধান্ত নিয়েছি অর্থাৎ আমার পরবর্তী টার্গেট হবে 10,000 স্টিম পাওয়ার তৈরি করা।তাই সবাই আশীর্বাদ করবেন,যাতে আমি আমার পরবর্তী টার্গেট পূরণ করতে পারি।আজ আমি 118 স্টিম পাওয়ার আপ করেছি।যাইহোক এভাবে পাওয়ার আপ করে আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি।

আসলে আমি গত সপ্তাহে কলেজ থেকে বাড়ি ফেরার সময় ট্রেনে বসে পাওয়ার আপ করেছিলাম।সেসময়ে স্ক্রিনশট নিয়ে রেখে তো ছিলাম কিন্তু দুঃখের😢বিষয়,পাওয়ার আপ পোষ্ট করার কথা খেয়াল ছিল না একদম-ই।তাই আজ করে দিলাম একটু দেরিতে হলেও।

IMG_20231016_212152.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 120.817 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 8,012.551 স্টিম।

IMG_20231016_212204.jpg

এবার আমি 118 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20231016_212223.jpg

এখন আমার স্টিম হলো 2.817 এবং মোট স্টিম পাওয়ার হলো 8,130.552 স্টিম। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করলাম।

পূর্বের এসপি8,012.551 স্টিম
পাওয়ার আপ118 স্টিম
বর্তমান এসপি8,130.552 স্টিম
পরবর্তী টার্গেট10,000

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

অভিবাদন্তে: @green015

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

আমার পরিচয়
আমি রিপা রায়।আমার স্টিমিট ইউজার আইডি @green015.আমি একজন ভারতীয়।আমি একজন বাঙালি হিসেবে গর্ববোধ করি।আমি অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।বাংলা ভাষায় মন খুলে লেখালেখি করতে পেরে আমি খুবই আনন্দিত।

IMG_20230822_061108.jpg
আমি সবসময় ভিন্নধর্মী কিছু করার চেষ্টা করি নিজের মতো করে।কবিতা লেখা ও ফুলের বাগান করা আমার শখ।এছাড়া ব্লগিং, রান্না করতে, ছবি আঁকতে,গল্পের বই পড়তে এবং প্রকৃতির নানা ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু দ্বিতীয় টার্গেট পূরণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আপনি এভাবে এগিয়ে যান ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার সাবলীল মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

ভুল মানুষ মাত্রই হয়।আপনি ট্রেনে বসে পাওয়ার আপ করলেও গত সপ্তাহে পোস্ট করার কথা ভুলে গেছেন।তাই আজ পোস্ট করলেন।আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার প্রথম টার্গেট পূরণ হয়েছে।এখন দ্বিতীয় টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ার আপ করা।আশাকরি দিদি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্য অর্জন হবে।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last year 

আপনার প্রথম টার্গেট পূরণ হয়েছে।এখন দ্বিতীয় টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ার আপ করা।

আপু,আমার দ্বিতীয় টার্গেট পূরণ হয়ে গেছে, এটা তৃতীয় টার্গেট।ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্নের। পাওয়ার আপ এর মাধ্যমে একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। এবং শক্ত একটি অবস্থান তৈরি করে।

 11 months ago 

ঠিক বলেছেন ভাইয়া, ধন্যবাদ।

 last year 

দিদি আপনি দু'টো টার্গেট পূরণ করে তৃতীয় টার্গেট এর জন্য আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার তৃতীয় টার্গেট 10,000 স্টিম জেনে খুব ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার পরবর্তী টার্গেট পূরণ করতে পারবেন।

 11 months ago 

চেষ্টা করছি আপু ধীরে ধীরে এগিয়ে যাওয়ার জন্য।অনেক ধন্যবাদ আপনাকে উৎসাহ দেওয়ার জন্য।

 11 months ago 

আপনার দুইটা টার্গেট পূরণ হয়েছে এটা জেনে অনেক ভালো লাগলো। আপনি ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার কারণে লক্ষ্য টা পূরণ করতে পেরেছেন। আশা করছি আপনার তৃতীয় টার্গেট ও খুব তাড়াতাড়ি পূরণ হবে। আপনি আজকে ১১৮ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লেগেছে। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি 10000 স্টিম পূরণ করতে পারেন।

 11 months ago 

আপনার শুভকামনামূলক মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো, ভালো থাকবেন আপু।

 11 months ago 

নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনি আপনার টার্গেট ছুঁয়ে ফেলেছেন। ১১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যে পৌঁছে যাওয়াতে আপনাকে অভিনন্দন দিদি।

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

১১৮ স্টিম পাওয়ার আপ করেছেন দিদি খুব ভালো লাগছে। আপনি নিজের অবস্থান শক্ত করছেন এবং পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন সত্যি এটি দারুন সফলতা।যাইহোক আপনি ট্রেনে বসে স্ক্রিনশট রেখে কিন্তু পোস্ট করতে পারেন নাই। এটা খুবই দুঃখজনক। আজকে করে দিলেন এটাই ভালো হইল ।

 11 months ago 

হ্যাঁ ভাইয়া, আসলে খেয়াল-ই ছিল না।যাইহোক দুঃখের মতো কিছু নেই, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার লক্ষ্যে পৌঁছে গেছেন দেখে অনেক ভালো লাগলো এবং অনেক উৎসাহ বোধ করছি।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79