You are viewing a single comment's thread from:

RE: কলকাতা বইমেলা থেকে তৃতীয় দিনে আমার সংগ্রহ করা বইয়ের ডালি

in আমার বাংলা ব্লগ2 years ago

ওরে বাপরে এত বই!! কবে পড়ে শেষ করবেন দাদাভাই। বইমেলায় যাচ্ছি এত এত বই কিনে নিয়ে আসছেন। সত্যি বলতে এত গুলো বইপড়ার কি সময় আছে দাদা ভাই আপনার কাছে। তবে যদি থেকে থাকে বা সময় করে নিতে পারেন।তাহলে এর থেকে ভালো কিছু আর সত্যিই হয় না। আমিও মোটামুটি বই পড়তে পছন্দ করি। তবে এবার পরীক্ষার খুব ব্যস্ততার কারণে বই মেলায় যাওয়া হয়ে ওঠেনি এবং খুঁজে নিজের পছন্দের বই টা কেনা হয়নি। এখন এইটা ভেবে আর আফসোস করছি না। পরবর্তীতে অবশ্যই যাব এবং আপনার মত অনেক অনেক বই কিনব। খুব ভালো লাগলো দাদাভাই আপনার এত বইয়ের কালেকশন দেখে। তনুজা বৌদির সেলফি এবং একটি পারিবারিক ছবি আমাকে খুব মুগ্ধ করেছে। পরিবারের সাথে যেকোনো জায়গায় গিয়ে ঘুরাফেরা করার মজাই আলাদা। সব মিলিয়ে আপনার পোস্টটি জাস্ট অসাধারণ হয়েছে। আমার কাছে তো খুবই ভালো লেগেছে। দাদা চেষ্টা করবেন পড়ার পর যে বইটা খুব ভালো এবং আকর্ষনীয় বইটার রিভিউ পোস্ট আমাদের সাথে শেয়ার করার। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। পরিবার নিয়ে অনেক ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন 💞।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.033
BTC 64550.89
ETH 3156.32
USDT 1.00
SBD 4.30